বাংলা নিউজ > বায়োস্কোপ > Madhumita Sarcar: ডায়েটের কোথায় কী! তেলেভাজা পরোটা আর মশালাদার গোলবাড়ির কষা মাংস দেখে লোভ সামলাতে পারলেন না মধুমিতা

Madhumita Sarcar: ডায়েটের কোথায় কী! তেলেভাজা পরোটা আর মশালাদার গোলবাড়ির কষা মাংস দেখে লোভ সামলাতে পারলেন না মধুমিতা

গোলবাড়ির কষা মাংসে মজে মধুমিতা সরকার

গন্তব্যে পৌঁছতেই সামনে এল গোলবাড়ির সেই তেলেভাজা পরোটা, আর তেল-ঝাল-মশলা দিয়ে কষিয়ে রাঁধা মটন কষা। সঙ্গে পেঁয়াজ কুচি। উফ! কী সেই স্বাদ। তাই প্রশংসা না করে পারলেন না মধুমিতা। বললেন, ‘স্বর্গীয়’। তবে তারপরই খোলামেলা মধুমিতা বললেন, ‘কিন্তু গরম মারাত্মক।’

'দেখতে ছোট কিন্তু খুব বিখ্যাত'। শ্যামবাজারের পাঁচমাথার মোড়ে গোলবাড়ির কষা মাংসের ক্ষেত্রে এই কথাটা ভীষণভাবেই পারফেক্ট। গোলবাড়ির কষা মাংসের স্বাদ জগত বিখ্যাত। সামনে গেলে লোভ সামলানো বড়ই দায়। অভিনেত্রী মধুমিতা সরকারের ক্ষেত্রেও ঠিক সেটাই ঘটল।

মধুমিতা শ্যুটিং করছিলেন শ্যামবাজার সংলগ্ন এলাকায়। গোলবাড়ির কাছে থাকার পরও কি সেই কষা মাংসের গন্ধ থেকে দূরে থাকা যায়! অগত্যা লোভ সামলাতে না পেরে গোলবাড়ির দিকে ছুটলেন অভিনেত্রী। পরনে জিন্স, গায়ে সাদা স্কিন টাইট টি-শার্টের সঙ্গে জিন্সের শার্ট, মাথায় টুপি। গাড়ি থেকে নেমে ফুটপাতের রাস্তা ধরে মধুমিতা হাঁটা দিলেন গোলবাড়ির উদ্দেশ্যে। সঙ্গে থাকা তাঁর টিমের এক সদস্য জিগ্গেস করলেন, আজ আমরা কোথায় যাচ্ছি? মধুমিতা উত্তরে জানালেন, ‘গোলবাড়ি, ইনভিটেশন থাকল, চলে আসুন…’।

গন্তব্যে পৌঁছতেই সামনে এল গোলবাড়ির সেই তেলেভাজা পরোটা, আর তেল-ঝাল-মশলা দিয়ে কষিয়ে রাঁধা মটন কষা। সঙ্গে পেঁয়াজ কুচি। উফ! কী সেই স্বাদ। তাই প্রশংসা না করে পারলেন না মধুমিতা। বললেন, ‘স্বর্গীয়’। তবে তারপরই খোলামেলা মধুমিতা বললেন, ‘কিন্তু গরম মারাত্মক।’ বলাই বাহুল্য, ডায়েটের কথা এদিন বেমালুম ভুলেই গেলেন মধুমিতা। এমন স্বাদ পেলেন কোনও ভোজনরসিক বাঙালিরই হয়ত ডায়েটের কথা মাথায় থাকে না।

ভিডিয়োটি পোস্ট করে মধুমিতা ক্যাপশানে লিখেছেন, ‘পিওভি: বিখ্যাত গোলবাড়ির কাছাকাছি আপনি যখন শ্যুটিং করছেন’। ফটো সৌজন্যেতে মধুমিতা লিখেছেন, ‘আমি আমার পাপারৎজি সঙ্গে নিয়েই ঘুরি।’

এদিকে কাজের ক্ষেত্রে বুধবারই মধুমিতার নতুন ছবির কথা ঘোষণা হয়েছে। খুব শীঘ্রই 'সূর্য' নামক ছবিতে দেখা যাবে মধুমিতাকে। ছবিতে মধুমিতা ছাড়াও থাকছেন দর্শনা বণিক, বিক্রম চট্টোপাধ্যায়কে। ছবিটির পরিচালনা করছেন শিলাদিত্য মৌলিক। বুধবারই প্রকাশ্যে এসেছে ছবির টিজার। জানা যাচ্ছে ছবিতে ‘সূর্য’র চরিত্রে দেখা যাবে বিক্রমকে।  মধুমিতার চরিত্রের নাম 'উমা', আর দর্শনার চরিত্রের নাম 'দিয়া'। ছবির গল্পে উঠে আসবে সম্পর্কের টানাপড়েনের কথা।

বায়োস্কোপ খবর

Latest News

খুদে টিফিনে ভাত নিতে চায় না? এই ৩ মুখরোচক ভাতের রেসিপি ট্রাই করে দেখুন শিক্ষকদের ডিজিটাল হাজিরার নির্দেশ দিয়েও পিছিয়ে এল ওই রাজ্যের সরকার আগামিকাল কেমন কাটবে আপনার? কারা পাবেন ভাগ্যের সাহায্য? জানুন ১৮ জুলাইয়ের রাশিফল হার্দিক নাকি সূর্য, রোহিত নাকি লোকেশ, গম্ভীরের সঙ্গে আগরকরদের বৈঠকে মিলেছে জবাব! অন্য নারীতে মগ্ন স্বামী! দু-মাসের শিশু কোলে 'তিন তালাক' দুবাইয়ের রাজকুমারীর মোদীর স্লোগান ‘বদলে’ মালব্যকে পাশে পেলেন শুভেন্দু! খাদের দিকে ঠেললেন সুকান্ত? সারা দিনের কোন সময়ে সহবাসের জন্য সবেচেয়ে ভালো? কী বলছে বিজ্ঞান থানার ভেতরই মার শরীরে আগুন ধরালেন যুবক, কারণ জানলে চমকে যাবেন Video: জমি কেড়েছে মাফিয়া! অভিযোগে কালেক্টরের দফতরে হতাশ কৃষক যা করলেন 'আম্বানিদের বিয়েতে বোমা পড়বে',আতঙ্ক ছড়িয়ে গ্রেফতার ইঞ্জিনিয়র, কে তিনি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.