বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ভুল করে ফেলেছি’, মেনে নিলেন মধুমিতা সরকার! কোন ভুলের কথা বলছেন অভিনেত্রী?
মধুমিতা সরকার। (ছবি-ইনস্টাগ্রাম)
মধুমিতা সরকার। (ছবি-ইনস্টাগ্রাম)

‘ভুল করে ফেলেছি’, মেনে নিলেন মধুমিতা সরকার! কোন ভুলের কথা বলছেন অভিনেত্রী?

  • আমি জানি আমি ভুল করছি। আপনারা করবেন না প্লিজ, অকপট মধুমিতা!

টলিউডের ‘চিনি’র মেয়ে ছোট্ট একটা ভুল করে ফেলেছেন। তবে, সে ভুলের কথা আবার তিনি নিজেই মেনে  নিয়েছেন। যা দেখে প্রশংসা আর নিন্দা দুই করেছে নেটপাড়া। বাংলা টেলিভিশনের দর্শকের কাছে তিনি পরিচিত ছিলেন ‘পাখি’ নামে। তবে ছক ভেঙে তাঁকে দেখা যায় প্রতীম ডি. গুপ্তার ‘লাভ আজ কাল পরশু’তে। অর্জুন চক্রবর্তীর সঙ্গে তাঁর সাহসী অভিনয় নিয়ে তুমুল চর্চা হয়েছিল। 

এরপর মৈনাক ভৌমিক পরিচালিত ‘চিনি’ ছবিতে অভিনয় করেন, বিপরীতে সৌরভ দাস। সদ্য ফের যশ দাশগুপ্তের সঙ্গে কাজ করলেন। এসভিএফের ব্যানারে মিউজিক ভিডিয়ো দিয়ে ফিরল পাখি-অরণ্য জুটি। সেটিও মুক্তির দিন ১৫-র মধ্যেই সুপার হিট। তা কী ভুল করলেন এই অভিনেত্রী?

শনিবার সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন মধুমিতা। যেখানে তাঁকে দেখা যাচ্ছে গাড়ি চালানোর সময় মোবাইল ব্যবহার করতে। তবে কারও সঙ্গে ফোনে কথা বলেননি, বরং ভিডিও করেছেন। আর সেই ভিডিও করতেই করতেই মেনে নিয়েছেন যে তিনি ভুল করেছেন। আর কেউ যেন এই ভুল না করে। 

ভিডিয়োতে মধুমিতা বলেছেন, ‘আমি এখন গাড়ি চালাচ্ছি। আর একটা ভুল কাজ করছি। গাড়ি চালাতে চালাতে শ্যুট করছি। এটুকু বলতে চাই, সাবধানে চালাচ্ছি। রাস্তা ফাঁকা আছে বলেই ক্যামেরাটা বের করলাম। এটা আমার ফেভারিট রাস্তা। এই ভিডিয়ো করছি বলে কিছু মনে করো না। একা একা গাড়ি চালাচ্ছি আর ভিডিয়ো করছি, এটা ঠিক নয়, আমি জানি। কিন্তু সামনে কিছু নেই, তাই এটা করছি। আমি শুধুমাত্র সুন্দর দৃশ্যগুলো তোমাদের সঙ্গে শেয়ার করতে চাইছিলাম।’ ক্যাপশনেও ড্রাইভিং আর ভিডিও একসঙ্গে করা যে ঠিক নয় তার আভাস দিয়ে লিখেছেন, ‘ডু নট টেক ড্রাইভিং ফর গ্র্যান্টেড।’

অভিনেতা সৌরভ চক্রবর্তীর সঙ্গে দাম্পত্যে বিচ্ছেদ হয়ে গিয়েছে মধুমিতার। বেশ কিছু সময় ধরে তাঁরা আলাদা আছেন। কিন্তু আইনি বিচ্ছেদ এখনও সম্পূর্ণ হয়নি। আপাতত তিনি সিঙ্গেল। মাঝে তাঁর সঙ্গে ‘চিনি’ সহ-অভিনেতা সৌরভ দাসের নাম জড়িয়ে বিতর্ক তৈরি হয়েছিল। এমনকী, উত্তরবঙ্গে তাঁদের একত্রে ছুটি কাটানোর ছবিও সামনে এসেছিল। তবে, সে নিয়ে কোনও মন্তব্য করতে দেখা যায়নি দু'জনকেই। 

মধুমিতার এই ভিডিও মনে ধরেছে অনেকেরই। তাঁর অনুরাগীরাও একবাক্যে মেনে নিয়েছেন বৃষ্টির মাঝে গান শুনতে শুনতে গাড়ি চালানোর মজাই আলাদা। তবে অনেকেই তাঁকে সাবধানে গাড়ি চালানোর পরামর্শ দিয়েছেন। সঙ্গে দিয়েছেন ভালোবাসা উজার করে।

বন্ধ করুন