বাংলা নিউজ > বায়োস্কোপ > মিষ্টি মেয়ের ইমেজ আগেই ভেঙেছেন, কিন্তু ক্রিসমাসে ‘চিনি’ হয়েই সামনে এলেন মধুমিতা

মিষ্টি মেয়ের ইমেজ আগেই ভেঙেছেন, কিন্তু ক্রিসমাসে ‘চিনি’ হয়েই সামনে এলেন মধুমিতা

মুক্তি পেল চিনি 

লাভ আজ কাল পরশু'র পর মুক্তি পেল মধুমিতা সরকারের দ্বিতীয় ছবি ‘চিনি’। মা-মেয়ের সম্পর্কের গল্প বলল মৈনাক ভৌমিকের এই ছবি। 

বড়দিনের আগে সিনেমাপ্রেমীদের জন্য বড় চমক। করোনা আবহেই রুপোলি পর্দায় মুক্তি পেল অভিনেত্রী মধুমিতা সরকারের দ্বিতীয় ছবি চিনি। পরিচালক মৈনাক ভৌমিকের এই ছবির কেন্দ্রবিন্দুতে রয়েছে এক মা ও মেয়ের মিষ্টি সম্পর্কের গল্প। চিনিতে মধুমিতার ছাড়াও লিড রোলে রয়েছেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। 

ছবিতে মা ও মেয়ের ভূমিকায় দেখা মিলল অপরাজিতা ও মধুমিতার। ৫০ বছর বয়সী বিধবা মা সরোজিনী বন্দ্যোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করেছেন অপরাজিতা আঢ্য। অন্যদিকে, মেয়ে অদিতি বন্দ্যোপাধ্যায়ের ভূমিকায় দেখা যাবে মধুমিতা সরকারকে। বাস্তবের বাকি সব মা-মেয়ের গল্পের পরিপ্রেক্ষিতে এই ছবি। ছবিতে মধুমিতার ডাকনাম ‘চিনি’। যাকে কেন্দ্র করে এই ছবির নামকরণ এবং সম্পূর্ণ চিত্রনাট্য।

ছবিতে নতুন প্রজন্মের সঙ্গে মা-বাবাদের প্রজন্মের মতবিরোধ, একটু অভিমান, ঝগড়া, ভালবাসা, দায়িত্ববোধ নিয়ে তৈরি। যেখানে মেয়ে চিনির বার বারই মনে হয় তাঁর মা তাঁকে একেবারেই বোঝে না। তাই মায়ের থেকে সে দূরত্ব বজায় রেখে চলার চেষ্টা করে। তেমনি মা সরোজিনী বন্দ্যোপাধ্যায়ের চরিত্র নিজের মতো করে নিজের জীবনটাকে চলার চেষ্টা করেন। তবে আচমকা এক ঘটনার জেরে মা-মেয়ের পরস্পরের কাছে চলে আসা। এরপরই আসল গল্পের শুরু..

প্রতীম ডি গুপ্তার ‘লাভ আজকাল পরশু’তে দর্শক অভিনেত্রী মধুমিতা সরকারকে এক্কেবারে বোল্ড অবতারে দেখেছেন। ছোটপর্দার পাখি বা ইমনকে পুরোদস্তুর সেনচুয়াস অবতারে দেখে চমকে গিয়েছিলেন অনেকেই। তবে চিনিতে 'গার্ল নেক্সট ডোর' ইমেজে দেখা গেল মধুমিতাকে। যে আজকের শহুরে, চাকুরীজীবী, স্বাধীনচেতা মেয়ে। ‘চিনি’র গল্পকার পরিচালক মৈনাক ভৌমিক নিজে। ছবির সংগীত পরিচালনায় রয়েছেন প্রসেন এবং অমিত-ঈশান। ছবিতে অপরাজিতা আঢ্য ও মধুমিতার পাশাপাশি অভিনয় করতে দেখা গেল সৌরভ দাস, চান্দ্রেয়ী ঘোষ, অজপা বন্দ্যোপাধ্যায় প্রমুখ। 

বায়োস্কোপ খবর

Latest News

'হাফেরও কম...' কল্কি ২৮৯৮ এডির সমালোচনা ইমনের, রিভিউ দিতেই কটাক্ষের মুখে গায়িকা কারা প্রেম জীবনে নতুন সুযোগ পেতে চলেছেন? কী বলছে আজকের প্রেম রাশিফল মিলেছে বাইডেনের সমর্থন, তবে মনোনয়ন পেতে হবে এখনও, কী বলছেন কমলা হ্যারিস? মধ্যপ্রদেশে পথ কুকুরদের আতঙ্কে মানুষ, পরিস্থিতি রুখতে মাঠে নামলেন আইএএস অফিসার ‘কুলতলির সুড়ঙ্গ দেশের…’, বলে রাজ্যের কাছে রিপোর্ট তলব রাজ্যপাল সিভি আনন্দ বোসের প্যাকেটে জমিয়ে রাখা মাংস খেয়ে হাসপাতালে ভর্তি ২৮, মৃত ২ শুধু খেলেই হবে না, জানতে হবে কেন পালন করা হয় জাতীয় আম দিবস অপরাজিত ১০৬ রান! Punjab Kings-এর তারকার হাত ধরে LPL 2024 চ্যাম্পিয়ন Jaffna Kings 'এটা হাসার মতো কথা?', আচমকাই পাপারাৎজির উপর মেজাজ হারালেন রকুলপ্রীত, কেন? 'মিথ্যার আশ্রয় নিচ্ছে SC, ডিএ মামলা নিয়ে চলছে চক্রান্ত', বিস্ফোরক সরকারি কর্মীরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.