ফেসবুকে ভাইরাল ভিডিয়োকে সামনে রেখে মজাদার সচেতনতার বার্তা মধুমিতার
ফেসবুকে ভাইরাল ভিডিয়োকে সামনে রেখে মজাদার সচেতনতার বার্তা মধুমিতার

‘চা খাবো না?’ নিশ্চয়ই খাবো, কিন্তু কীভাবে? উত্তর দিলেন মধুমিতা সরকার

করোনা নিয়ে অভিনব সচেতনতার বার্তা অভিনেত্রী মধুমিতা সরকারের। ভাইরাল চা ভিডিয়ো

লকডাউনের সময় কষ্ট করে চা খেতে বাইরে যাচ্ছেন? করোনা সতর্কতা উপেক্ষা করছেন? তাহলে আপনাদের সমস্যার সমাধান করতে এসে গিয়েছেন অভিনেত্রী মধুমিতা সরকার। 'লাভ আজ কাল পরশু' অভিনেত্রী সম্প্রতি ফেসবুকে সামনে এনেছেন একটি ভিডিয়ো। সচেতনতা মূলক এই ভিডিয়োয় সেই সব মানুষদের জন্য যাঁরা এইরকম জরুরি পরিস্থিতিতেও বাইরে যাচ্ছেন চা খেতে। ভিডিয়োতে চা বানানোর পদ্ধতি শিখিয়েছেন ছোটপর্দার পাখি। আসলে মজার ছলেই জনগণকে সচেতন করার প্রয়াস নায়িকার।

সম্প্রতি ফেসবুকে একটি ভিডিয়ো ভাইরাল হয়, যেখানে জনতা কার্ফুর দিন চায়ের দোকানে ভিড় জমিয়ে ছিলেন কিছু চা-প্রেমী বাঙালি। কিন্তু এক সচেতন নাগরিক প্রতিবাদ জানিয়ে সেইসব দায়িত্বতজ্ঞানহীন লোকজনকে মুঠোফোনে বন্দি করে। নিমেষেই ভাইরাল হয়ে যায় সেই ভিডিয়ো। যা নিয়ে এরপর শুরু হয় নানা ধরণের রোস্টিং, মিম। সেই তালিকাতেই নতুন সংযোজন মধুমিতা। তবে খুব সুচারুভাবে নিজের বক্তব্য এই ভিডিয়োয় তুলে ধরেছেন বোঝে যে না সে বোঝে না খ্যাত তারকা।


মধুমিতার এই অভিনব প্রয়াসকে সাধুবাদ জানাচ্ছেন নেটিজেনরা। ইতিমধ্যেই প্রায় সাড়ে তিন লক্ষ মানুষ ফেসবুকে দেখে ফেলেছেন এই ভিডিয়ো। শেয়ারও হচ্ছে প্রচুর পরিমানে। চা খাওয়ার ইচ্ছা তো হতেই পারে, তবে লকডাউনের সময় বাইরে চা খেতে বার হওয়াটা একদমই বুদ্ধিমানের কাজ নয়, বরং অত্যন্ত বোকামি। আর যারা চা বানাতে জানেন না, কীভাবে চা বানাবেন সেই পদ্ধতিও বিস্তারিতভাবে বুঝিয়ে দিয়েছেন মধুমিতা। তাই করোনা সংক্রমণ রুখতে এই কটা দিন বাড়িতেই না হয় চা বানিয়ে খান, কী চা খাবেন না?

বন্ধ করুন