বাংলা নিউজ > বায়োস্কোপ > কালো বিকিনি টপে সুস্পষ্ট ক্লিভেজ, মারকাটারি ফিগারে নববর্ষে লেন্সবন্দি মধুমিতা
নববর্ষে দেশি নয়, বরং বিদেশি লুকে ঘায়েল করলেন মধুমিতা
নববর্ষে দেশি নয়, বরং বিদেশি লুকে ঘায়েল করলেন মধুমিতা

কালো বিকিনি টপে সুস্পষ্ট ক্লিভেজ, মারকাটারি ফিগারে নববর্ষে লেন্সবন্দি মধুমিতা

  • পয়লা বৈশাখে ‘হটকে’ লুকে ধরা দিলেন মধুমিতা। শাড়ি নয়, বিকিনি টপ আর প্যান্টই পছন্দ নায়িকার।

পয়লা বৈশাখ মানেই বাঙালি পোশাক। এইদিনটায় মেয়েদের পছন্দ শাড়ি, তবে সবতেই এক্কেবারে হটকে মধুমিতা সরকার। তাই এইদিনে ওয়েস্টার্ন লুকেই নেটিজেনদের ঘায়েল করলেন মধুমিতা।

কালো বিকিনি টপ সঙ্গে একই রঙের জ্যাকেট আর কালো প্যান্টে ধরা দিলেন অভিনেত্রী। সঙ্গে খোলা চুল আর হালকা মেক-আপ। ছোট পর্দার পাখির টোনড ফিগার সত্যিই নজরকাড়া। বোল্ড ফটোশ্যুটের জন্য বহুবার নেটদুনিয়ার ট্রোলড হয়েছেন অভিনেত্রী, যদিও ট্রোলারদের পাত্তা দিতে রাজি নন মধুমিতা। ‘আমি আমার মতো’, এই মন্ত্রতেই বিশ্বাসী তিনি। ইনস্টায় এই লুকে নতুন রিল ভিডিয়োও পোস্ট করেছেন নায়িকা। 

অভিনেত্রীর এই আবেদনময়ী ভিডিয়ো এখন রীতিমতো সামাজিক মাধ্যমে ভাইরাল। তাঁর এই কয়েক সেকেন্ডের ভিডিয়ো বেশ মনে ধরেছে অনুরাগীদের। মধুমিতার সুপারহট লুক ঘায়েল করেছে বলিউড অভিনেতা বরুণ ধাওয়ানকেও। দিন কয়েক আগেই অভিনেত্রীর এক রিল ভিডিয়োয় লাইক দিয়েছিলেন বরুণ।

গত মাসে, নারী দিবসে সোশ্যাল মিডিয়া ট্রোলিং নিয়ে মুখ খুলেছিলেন মধুমিতা। অভিনেত্রীর বিশ্বাস এই দেশে লিঙ্গ বৈষম্য এখনো মেটেনি। এখানে ছেলেদের আর মেয়েদের এখানে এক চোখে দেখাই হয় না। তাঁর কথায়, ‘একটা ছেলে যদি খালি গায়ে অথবা স্যান্ডো গেঞ্জি পরে ছবি পোস্ট করে তা হলে কোনও দোষ নেই। কিন্তু একটি মেয়ে যদি কাজের জন্য শাড়ি বা চুড়িদার ছাড়া মিনি স্কার্ট বা হট প্যান্ট পরে তখন সে কী হয়ে যায়? নটি আমেরিকা’র আর্টিস্ট!’ কেন এই দ্বিচারিতা? প্রশ্ন ছুঁড়ে দিলেন ‘বোঝে সে না বোঝে না’র সুবাদে চর্চায় উঠে আসা এই অভিনেত্রী।

‘বোঝে সে না বোঝে না’র সুবাদে চর্চায় উঠে এসেছিলেন মধুমিতা। এরপর ছোট পর্দা পেরিয়ে এখন বড় পর্দা, এমনকি ওটিটিতেও দাপিয়ে বেড়াচ্ছেন তিনি। নতুন বছরে মুক্তি পেয়েছে মধুমিতা-পরমব্রত অভিনীত ছবি ‘ট্যাংরা ব্লুজ’। সেই ছবির প্রচারে এখন বেজায় ব্যস্ত অভিনেত্রী।

বন্ধ করুন