বাংলা নিউজ > বায়োস্কোপ > অজানার উদ্দেশ্য বেরিয়ে পড়লেন মধুমিতা, কিন্তু চললেন কোথায়?
মধুমিতা সরকার। ছবি: ইনস্টাগ্রাম
মধুমিতা সরকার। ছবি: ইনস্টাগ্রাম

অজানার উদ্দেশ্য বেরিয়ে পড়লেন মধুমিতা, কিন্তু চললেন কোথায়?

  • কাজকর্ম ফেলে মধুমিতা সরকার পাড়ি দিলেন অজানা পথে। কোথায় যাচ্ছেন, খোলসা করে কিছুই বলেননি। সকলে চিন্তায় পড়ে গিয়েছেন। ভাবছেন, মধুমিতার হলটা কী?

তাঁর মন কি একেবারে পাগলপাড়া? না হলে সপ্তাহের শুরুতে ব্যস্ততার মাঝেও তিনি কী করে পাড়ি দিলেন অজানার খোঁজে? মধুমিতা সরকার ইসস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছেন, যেখানে দেখা যাচ্ছে গাড়ি চালিয়ে নিরুদ্দেশের পথে তিনি। ক্যাপশনেও একই রহস্য। লিখেছেন, ‘অজানার উদ্দেশ্যে পাড়ি দেওয়াটা অনেকটা আগামীকাল ছাড়া ভবিষ্যতের মতোই’। পরে অবশ্য আলাদা করে লিখে দিয়েছেন, তাঁর সঙ্গে এই বিষয়টা একেবারেই বেমানান।

আসলে মধুমিতা নিজের কাজ নিয়ে এখন খুবই ব্যস্ত। সপ্তাহের শুরুতে নিজের এবং তাঁর অনুরাগীদের ব্যস্ততার মাঝে একটু মুক্তির স্বাদ এনে দিতেই এমন একটি ভিডিয়ো পোস্ট করেছেন তিনি। রাস্তার ছবি দেখেই মধুমিতার অনুরাগীরা বলে দিয়েছেন, তিনি জোকার দিকে চলেছেন। সিটবেল্টে বেঁধে গাড়ির স্টিয়ারিং হাতে বেশ সাবলীল লাগছিল অভিনেত্রীকে। গাড়িতে রহৎ ফতেহ আলি খানের ‘তু না জানে আশপাশ হ্যায় খুদা’ গানটিও বাজছিল। কিন্তু পাশের সঙ্গীটি কে ছিল, সেটা জানা নেই। যিনি মধুমিতার ভিডিয়োটি করেছেন। সেটা জানার জন্য তাঁর ভক্তদের আগ্রহ নেহাৎ কম নয়। তবে এই প্রসঙ্গ নিয়ে একটি কথাও বলেননি মধুমিতা।

বন্ধ করুন