বাংলা নিউজ > বায়োস্কোপ > Madhupriya Chowdhury: ‘মহাপীঠ তারাপীঠ’-এর সত্যময়ীর নখে এক্সটেনশন! শুরুতেই ট্রোলড 'তিতলি' মধুপ্রিয়া
ট্রোলিং পিছু ছাড়ে না

Madhupriya Chowdhury: ‘মহাপীঠ তারাপীঠ’-এর সত্যময়ীর নখে এক্সটেনশন! শুরুতেই ট্রোলড 'তিতলি' মধুপ্রিয়া

  • বাংলা সিরিয়ালে সব সম্ভব! সিরিয়ালে এন্ট্রি নিতেই হাসির খোরাক মধুপ্রিয়া। 

খুব শীঘ্রই নাকি শেষ হচ্ছে ‘মহাপীঠ তারাপীঠ’, এমনই জল্পনা টেলিপাড়ায়। এর মাঝেই স্টার জলসার এই ভক্তিমূলক ধারাবাহিকে এন্ট্রি নিলেন ‘তিতলি’ মধুপ্রিয়া চৌধুরী। আপতত স্টার জলসার একাধিক নায়িকাকে এই সিরিয়ালে ক্যামিও চরিত্র করতে দেখা যাচ্ছে, দিন কয়েক আগেই ‘হিয়া’ অনামিকা চক্রবর্তী, ‘জবা’ পল্লবী শর্মাকে এই সিরিয়ালে দেখেছে দর্শক আর এবার আগমন তিতলির। সত্যময়ী রূপে পর্দায় আগমন ঘটল তাঁর, কিন্তু শুরুতেই কটাক্ষের শিকার অভিনেত্রী। 

একটা সময় ‘তিতলি’র প্লেন চালানোর কীর্তি দেখে খিল্লি হয়েছিল নেটপাড়ায়, এবার ট্রোলিং পিছু ছাড়ল না। এবার কেন হাসির খোরাক হলেন মধুপ্রিয়া? আসলে চ্যানেলের তরফ থেকে মধুপ্রিয়ার চরিত্রের এন্ট্রি পোস্টারে যে ছবি আপলোড করা হয়েছে সেটি ঘিরেই গণ্ডোগোল। সেখানে অভিনেত্রীর হাতে স্পষ্ট দেখা যাচ্ছে নেল এক্সটেনশন। তা দেখেই হতবাক সকলে, চরিত্রকে গ্রহণযোগ্য করে তুলতে অভিনেত্রী ও নির্মাতাদের প্রচেষ্টা নিয়ে প্রশ্ন তুললেন তাঁরা। একজন লিখেছেন, ‘তখনকার যুগেও নেলপালিশ আর নেল আর্ট ছিল জানতাম না’। অপর একজন লেখেন, ‘দেখো সত্যময়ীর নেল এক্সটেনশন.. ভাবা যায়'। কেউ কেউ তো এমনটা বলেছেন যেমন হতদরিদ্র গ্রাম্যবধূর বেশে সত্যময়ীকে দেখানো হচ্ছে তার সঙ্গে হাতের ওই নখ মানানসই কিনা? 

ছবিতে সাদামাটা সুতির কাপড়ে, শাঁখা-সিঁদুরে সেজে পাওয়া গেছে সত্যময়ীকে। তার হাতে একটি পুটুলিও দেখা গেল। অনেকের প্রশ্ন, ‘হতদরিদ্র এই মেয়ের হাতের নখ গুলো দেখার মতো'। 

তিতলির আগমনেই শুরু ট্রোলিং
তিতলির আগমনেই শুরু ট্রোলিং

দিন কয়েক আগেই ‘গ্রামের রানি বীণাপাণি’ ধারাবাহিকেও ক্যামিও চরিত্রে দেখা গিয়েছে মধুপ্রিয়াকে। নকল বীণাপাণি সেজে সিরিয়ালে প্রবেশ করেছিলেন তিনি। 

বন্ধ করুন