বাংলা নিউজ > বায়োস্কোপ > কাউবয় টুপি ও পোশাকে পুরোনো 'ওয়াইল্ড ওয়েস্ট' ছবিতে হাজির মাধুরী ও তাঁর পরিবার!
কাউবয় পোশাক পরে ক্যামেরার সামনে হাজির হয়েছেন মাধুরী ও তাঁর পরিবার। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
কাউবয় পোশাক পরে ক্যামেরার সামনে হাজির হয়েছেন মাধুরী ও তাঁর পরিবার। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

কাউবয় টুপি ও পোশাকে পুরোনো 'ওয়াইল্ড ওয়েস্ট' ছবিতে হাজির মাধুরী ও তাঁর পরিবার!

  • ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন মাধুরী দীক্ষিত। সেখানেই ধরা পড়েছে কাউবয় ট্রেন্ডের আঁচ পোহানো থেকে বাদ যাননি তাঁর গোটা পরিবার। পুরোপুরি কাউবয়দের পোশাক পরে ক্যামেরার সামনে হাজির হয়েছেন তাঁরা।

পশ্চিমি দুনিয়ার 'কাউবয়' জগতের সঙ্গে পরিচিত নন কিংবা নাম শোনেনি এমন মানুষ বিরল। বিশেষ করে চায়ের দশকে বিখ্যাত হলি অভিনেতা ক্লিন্ট ইস্টউড অভিনীত 'কাউবয়'-দের জীবন ও কান্ড কারখানার ওপর তৈরি একাধিক অ্যাকশন-অ্যাডভেঞ্চার ছবি জায়গা করে নিয়েছে ছবি প্রেমী দর্শকদের মনে। আসলে 'কাউবয়' শব্দটি শুনলেই চোখে ভেসে ওঠে আমেরিকার এক প্রান্তে অবস্থিত টেক্সাসের ধূ ধূ প্রান্তর, বন্দুকের আওয়াজ, ফাটা কার্তুজের গন্ধ, দুঃসাহসী সব অ্যাডভেঞ্চার এবং অবশ্যই এই ট্রেন্ডের বিশেষ ধরণের পোশাক। এককথায় সব মিলিয়ে 'কাউবয়' ট্রেন্ডের টান সারা বিশ্বব্যাপী।

'কাউবয়' ট্রেন্ডে গা ভাসিয়েছেন বলি-তারকারাও। সে সত্তরের দশকে ফিরোজ খান হোক কিংবা তাঁর পরবর্তী প্রজন্মের তারকা-অভিনেত্রী মাধুরী দীক্ষিত। বলিউড ছবি থেকে বিভিন্ন ফটোশ্যুট, তারকারা ধরা দিয়েছেন এই 'ওয়াইল্ড ওয়েস্ট' ট্রেন্ডের! সদ্য ইনস্টাগ্রামের দেওয়ালে একটি ছবি পোস্ট করেছেন মাধুরী দীক্ষিত। সেখানেই ধরা পড়েছে কাউবয় ট্রেন্ডের আঁচ পোহানো থেকে বাদ যাননি তাঁর গোটা পরিবার। সেই থ্রোব্যাক ছবিতে দেখা যাচ্ছে পুরোনো আমলের পশ্চিমি কায়দায় তৈরি করা একটি পানশালা-তে ( যাঁকে বলে সেলুন) পুরোপুরি কাউবয়দের পোশাক পরে ক্যামেরার সামনে হাজির হয়েছেন মাধুরী এবং তাঁর স্বামী ডা.শ্রীরাম নেনে। সঙ্গে রয়েছে তাঁদের ছেলে আরিন এবং রায়ান।

ডা.শ্রীরাম নেনের ছবি দেখে বোঝা দুঃসাধ্য যে তিনি একজন পেশায় ডাক্তার। কালো রঙের লং কোট, প্রিন্টেড ওয়েস্টকোটের সঙ্গে মার্কামারা কাউবয় তুপি। সঙ্গে হাতে ধরা দোনলা বন্দুক। পাশে বসে থাকা মাধুরীকে লাগছে ততোধিক আকর্ষণীয়। অফ শোল্ডার গাউন, দু-পায়ে পরা ফিশনেট স্টকিং এবং গোড়ালির ওপর পর্যন্ত লম্বা বুটের সঙ্গে অভিনেত্রী পড়েছেন 'ফেদার হ্যাট' .নজর কাড়বে তাঁর হাতে ধরা হাতপাখাও। যা কাউবয় ট্রেন্ডে নারীদের অন্যতম ফ্যাশন স্টেটমেন্ট হিসেবে পরিগণিত হতো। তবে এই 'মাচো' পোশাকেও সবথেকে মিষ্টি লাগছে এই দম্পতির দুই সন্তানকে। দু'পাশে বসে থাকা একরত্তি আরিন এবং রায়ানের শরীর জুড়ে জায়গা করে নিয়েছে এই 'ওয়েস্টার্ন' পোশাক। তাঁরাও পরিণত হয়েছে কাউবয়-এ। তবে দুর্ধর্ষর বদলে মিষ্টি, এই যা তফাৎ!

মাধুরীর এই থ্রোব্যাক ছবির প্রশংসায় পঞ্চমুখ নেটিজেন থেকে শুরু করে বলি-সেলেবরা। রিতেশ দেশমুখ থেকে শুরু করে মৌনি রায় তাঁদের ভালোলাগা জানিয়েছেন ছবির কমেন্ট বক্সে। প্রসঙ্গত, বর্তমানে ছোটপর্দার একটি ডান্স রিয়েলিটি শোয়ের বিচারক হিসেবে পর্দায় হাজির হচ্ছেন এই তারকা-অভিনেত্রী। পাশাপাশি নেটফ্লিক্সে 'ফাইন্ডিং অনামিকা' ওয়েব সিরিজের মাধ্যমে ওটিটি দুনিয়ায় পা রাখতে চলেছেন তিনি।

 

বন্ধ করুন