বাংলা নিউজ > বায়োস্কোপ > Madhuri Dixit: গ্র্যাজুয়েট হল ছেলে, বিশেষ অনুষ্ঠানে স্বামীকে নিয়ে ছেলের পাশে গর্বিত মাধুরী

Madhuri Dixit: গ্র্যাজুয়েট হল ছেলে, বিশেষ অনুষ্ঠানে স্বামীকে নিয়ে ছেলের পাশে গর্বিত মাধুরী

ছেলের 'গ্র্যাজুয়েশন সেরিমনি'তে মাধুরী ও নেনে

ইনস্টাগ্রামে রায়ানের 'গ্র্যাজুয়েশন সেরিমনি'র ছবি ও ভিডিয়ো শেয়ার করে মাধুরী ও শ্রীরাম নেনে লিখেছেন, ‘পিতামাতার গর্বিত মুহূর্ত, নতুন উচ্চতায় পৌঁছানোর জন্য আমার উজ্জ্বল তারকাকে অভিনন্দন।’ প্রসঙ্গত মাধুরীর ছোট ছেলে রায়ান আমেরিকান স্কুল অফ মুম্বই থেকে স্নাতক হয়েছেন।

স্নাতক হলেন মাধুরী দীক্ষিতের ছোট ছেলে রায়ান। মুম্বইয়ে রায়ানের 'গ্র্যাজুয়েশন সেরিমনি'র ছবি ও ভিডিয়ো শেয়ার করেছেন মাধুরীর স্বামী ডক্টর শ্রীরাম নেনে। মাধুরীর ছোট ছেলে রায়ান আমেরিকান স্কুল অফ মুম্বই থেকে স্নাতক হয়েছেন।

ইনস্টাগ্রামে রায়ানের 'গ্র্যাজুয়েশন সেরিমনি'র ছবি ও ভিডিয়ো শেয়ার করে মাধুরী ও শ্রীরাম নেনে লিখেছেন, ‘পিতামাতার গর্বিত মুহূর্ত, নতুন উচ্চতায় পৌঁছানোর জন্য আমার উজ্জ্বল তারকাকে অভিনন্দন।’ এমন পোস্ট থেকে অনুমান করা যায় রায়ানের রেজাল্ট মন্দ হয়নি। প্রথম ছবিতে, রায়ানকে বাড়িতে অনুষ্ঠানের জন্য প্রস্তুত হতে দেখা যায়, তাঁকে তাঁর বাড়িতে এমএফ হুসেন পেইন্টিংয়ের সামনে পোজ দিয়েছেন। দ্বিতীয়তে একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে, যেখানে রায়ানকে তাঁর ডিপ্লোমা গ্রহণ করার মুহূর্তে দেখা গিয়েছে। তৃতীয় ছবিতে ডিপ্লোমা পাওয়ার পর রায়ানকে অধ্যাপকদের মাঝে দেখা গিয়েছে, আর পরের ছবিতে বাবা-মায়ের সঙ্গে দেখা গিয়েছে তাঁকে। এই ছবিতে রয়েছেন মাধুরীর বড় ছেলে আরিন নেনেও।

গ্র্যাজুয়েশন সেরিমনির জন্য তরুণ স্নাতকের রায়ানকে একটি কমলা মালা পরে এবং একটি সবুজ গ্র্যাজুয়েশন গাউনে দেখা গিয়েছে। শ্রীরাম নেনেকে স্যুট পরে রায়ানের পাশে দাঁড়িয়ে আছে আর মাধুরী তার অন্য পাশে বড় হাসি নিয়ে দাঁড়িয়ে আছে।  দেখা যাচ্ছে, আর মাধুরী পরেছিলেন একটি সাদা প্রিন্টেড সালোয়ার। কালো শার্টে দেখা গেল মাধুরীর বড় ছেলে অরিনকে। যিনি কিনা এখন মার্কিন যুক্তরাষ্ট্রের সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন।

মারাঠি অভিনেতা আদিনাথ কোঠারে মাধুরীর পোস্টের নিচে কমেন্ট বক্সে হাততালির ইমোজি শেয়ার করেছেন। যদিও মাধুরীর অনুরাগীরা রায়ানকে অভিনন্দন জানিয়েছেন। এক অনুরাগী লিখেছেন, ‘নতুন অ্যাডভেঞ্চারের জন্য, স্নাতক হওয়ার জন্য গর্বিত পিতামাতাদের অভিনন্দন।’ অন্য একজন লিখেছেন, ‘আরে সুদর্শন রায়ান অভিনন্দন (সঙ্গে পার্টি ফেস ইমোজি) এবং ভবিষ্যতের জন্য শুভকামনা রইল।’ প্রসঙ্গত,ব্যক্তিগত জীবনে গত মার্চে মা স্নেহালতা দীক্ষিতকে হারিয়েছেন মাধুরী।

বায়োস্কোপ খবর

Latest News

একেবারেই অনুচিত, ICC-কে ওয়ান ডে ক্রিকেটের ‘অন্যায়’ নিয়ম বদলাতে বললেন গৌতম গম্ভীর কলকাতা টু ডুয়ার্স ফাটাফাটি রকেট বাস, ১২ রুটে ঝকঝকে পরিষেবা আনছে এনবিএসটিসি ২০২৪ সালের আগামী ৬ মাস ধনু সহ বহু রাশিতে মা লক্ষ্মীর কৃপা বর্ষণ! লাকি কারা? বনগাঁর পর বেড়ি গোপালপুর, ফের উত্তর ২৪ পরগনায় শিশুচোর সন্দেহে গণপিটুনি বোর্ড মিটিংয়ে উঠল পুরপ্রধান বদলের দাবি, কড়া ভাষায় সামাল দিলেন সাংসদ সৌগত রায় LPL-এর পঞ্চম আসরে ফিলিপস, মুস্তাফিজুর, হাসারাঙ্গা-সহ একাধিক তারকা ক্রিকেটার ২টির আয়তন মাত্র ২৫২স্কোয়ারফিট, বাকি ৪টে বড়! ১৫কোটিতে ৬টা ফ্ল্যাট কিনলেন অভিষেক কত রানে হারলেও সেমিতে উঠবে ভারত? তবে বাংলাদেশ ৮৩ রানে হেরে গেলে হতে পারে বিপদ ‘শুভ্রজিতের সঙ্গে মতের মিল…’! অক্টোবরের বিয়ের জল্পনায় শিলমোহর প্রিয়াঙ্কার না জানিয়েই, বয়স্ক দম্পতিকে দুটো আলাদা টিকিট দিল Air India

T20 WC 2024

ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আদা মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের? ক্যারিবিয়ানদের ডেরায় আদরের নাম পন্তকে! ‘পকেট রকেট’ বললেন ভিভ, সেরা ফিল্ডার সূর্য আফগান ক্রিকেটে ব্র্যাভো ম্যাজিক! ৬টি ম্যাচে ৪টিতেই প্রতিপক্ষকে অলআউট রশিদদের এই তো সবে শুরু! অস্ট্রেলিয়া-কে প্রথমবার হারিয়ে হুঙ্কার আফগান অধিনায়কের ‘আভি হামকো চাহিয়ে ফুল ইজ্জত’, অজিদের হারিয়ে মির্জাপুরের সংলাপ মনে করালেন রশিদরা AFG vs AUS: অজিদের হারিয়ে ইতিহাস আফগানদের, গ্রুপ ওয়ানের সেমিতে ওঠার অঙ্ক জটিল হল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.