বাংলা নিউজ > বায়োস্কোপ > Madhuri-Sanjay: বরকে ভুলে সঞ্জয়ের সঙ্গে ‘আঁখিয়া মিলাউ’তে উদ্দাম নাচ মাধুরীর,নস্টালজিক নেটপাড়া
সঞ্জয়-মাধুরীর যুগলবন্দী

Madhuri-Sanjay: বরকে ভুলে সঞ্জয়ের সঙ্গে ‘আঁখিয়া মিলাউ’তে উদ্দাম নাচ মাধুরীর,নস্টালজিক নেটপাড়া

  • ‘রাজা’ ছবির কালজয়ী গানে ফের নাচলেন সঞ্জয়-মাধুরী। ‘জিয়া নস্টাল’ নেটপাড়ার। 

স্মৃতির সরণি বেয়ে নব্বইয়ের দশকে ফিরলেন সঞ্জয় কাপুর ও মাধুরী দীক্ষিত, পাশাপাশি ‘জিয়া নস্টাল’ আপামর সিনেপ্রেমীদেরও। সৌজন্যে সঞ্জয় কাপুরের সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্ট। সেখানে একটি নাচের ভিডিয়ো পোস্ট করেন অভিনেতা। 

১৯৯৫ সালের ‘রাজা’ ছবির সুপার-ডুপারহিট গান ‘আঁখিয়া মিলাউ কভি’(Akhiyaan Milaoon Kabhi) তে আবারও নাচলেন সঞ্জয়-মাধুরী। মাঝখানে পার হয়েছে ২৭টা বছর, তবে এই জুটির রসায়ন আজও একইরকম। মাধুরীর স্বামী শ্রীরাম নেনের জন্মদিনের পার্টিতেই উদ্দাম নাচে মেতে উঠলেন দুই তারকা। 

অলকা ইয়াগনিক ও উদিত নারায়ণের এই গান আজও তুমুল জনপ্রিয়। রাজা ছবিতে সঞ্জয়-মাধুরী ছাড়াও অভিনয় করেছিলেন পরেশ রাওয়াল, মুকেশ খান্না,  দলীপ তাহিলরা। 

সঞ্জয়ের শেয়ার করা ভিডিয়োতে দুজনেই ‘আঁখিয়া মিলাউ কভি’র হুক স্টেপ হুবহু করে দেখালেন, এই নাচে তাঁদের সঙ্গে পা মেলালেন বলিউডের অপর রিয়েল লাইফ কপল রীতেশ-জেনেলিয়া। এই পার্টিতে মাধুরীর দেখা মিলল কালো পোশাকে। খোলা চুল, মায়াবী হাসিতে আজও যে কোনও পুরুষ হৃদয়ের ধুকপুকানি বাড়িয়ে দিত সফল বলিউডের ‘ধকধক গার্ল’। অন্যদিকে সাদা টি-শার্ট,ডেনিম জ্যাকেট আর প্যান্টে দেখা গেল সঞ্জয়কে। 

এই ভিডিয়ো শেয়ার করে সঞ্জয় কাপুর লিখেছেন, ‘ফিরলাম ৯০-এর দশকে। উফ কী ফাটাফাটি রাতটা কাটল’। এই ভিডিয়োয় সঞ্জয়ের স্ত্রী মাহিপ কাপুর হৃদয়ের ইমোজি যোগ করেছেন। নীলম কোঠারি লেখেন, ‘উফ দুর্দান্ত’। 

খুব শীঘ্রই এই জুটিকে পর্দায় ফের একসঙ্গে দেখা যাবে। নেটফ্লিক্সের ওয়েব সিরিজ ‘দ্য ফেম গেম’-এ একসঙ্গে কাজ করছেন সঞ্জয়-মাধুরী, ২৫শে ফেব্রুয়ারি থেকে স্ট্রিমিং শুরু হবে এই সিরিজের। 

 

বন্ধ করুন