বাংলা নিউজ > বায়োস্কোপ > Jhalak dikhhla jaa 10: মাধুরী তাঁর ওপর রেগে আছেন, স্বীকার করে নিলেন ভিকি কৌশল!

Jhalak dikhhla jaa 10: মাধুরী তাঁর ওপর রেগে আছেন, স্বীকার করে নিলেন ভিকি কৌশল!

ঝলক দিখলা জা ১০এর মঞ্চে মাধুরী এবং ভিকি কী করলেন?

Madhuri Dixit and Vicky Kaushal: ঝলক দিখলা জা ১০এর মঞ্চে মাধুরী এবং ভিকি কী করলেন? অভিনেত্রী নিজেই সেই ভিডিও পোস্ট করলেন ইনস্টাগ্রামে, দেখুন।

চলতি সপ্তাহে ঝলক দিখলা জা-র মঞ্চে টক অফ দ্য টাউন ভিকি কৌশল! মাধুরী দীক্ষিতের সঙ্গে নাচের মঞ্চেও সাবলীল তিনি। আর সেই মুহূর্তের ভিডিয়ো অভিনেত্রী নিজেই তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করলেন তাঁর ভক্তদের জন্য। মেরে সামনেওয়ালে খিড়কি মে গানটায় দুজনে নেচে তাক লাগিয়ে দেন সকলকে। তবে তাঁরা কিশোর কুমারের গানের বদলে নাচলেন সনম পুরীর গাওয়া গানটিতে। 

মেরে সামনেওয়ালে খিড়কি মে গানটি ১৯৬৮ সালে মুক্তিপ্রাপ্ত ছবি পড়োসন ছবিতে ব্যবহৃত হয়েছিল। এই ছবির জন্য কিশোর কুমার গানটি গেয়েছিলেন। আর কম্পোজ করেছিলেন রাহুল দেব বর্মন। সুনীল দত্ত, সায়রা বানু এবং কিশোর কুমারকে এই গানের ভিডিয়োতে দেখা গিয়েছিল।

ভিডিয়োতে ভিকিকে দেখা যায় একটি প্রিন্টেড শার্ট এবং সাদা প্যান্টে। সঙ্গে একটি সাদা রঙের কোর্ট এবং সানগ্লাসও পরেছিলেন তিনি। অন্যদিকে মাধুরী চিরকালের মতো স্বপ্নসুন্দরী। গানটির সঙ্গে দুজনে দারুন লিপ দেন।

এই ভিডিয়োটি মাধুরী দীক্ষিত ইনস্টাগ্রামে শেয়ার করে লেখেন, 'আমাদের বিশেষ অতিথির সঙ্গে দারুন মজা এবং নাচ, গান হল। আপনারা এই পর্বের জন্য অপেক্ষা করে আছেন তো?' 

মাধুরী দীক্ষিতের এই পোস্টে এক ভক্ত কমেন্ট করে লেখেন, 'কী মিষ্টি!' সঙ্গে তিনি হার্ট ইমোজি কমেন্ট করেন। আরেক ভক্ত লেখেন, 'আমার চাঁদ তো আপনি ম্যাডাম।' আরও এক মাধুরী অনুরাগীর বক্তব্য, 'আপনার এই হাসি, নাচ, এক্সপ্রেশন, সবই দুর্দান্ত'। অনেকেই জানিয়েছেন, তাঁরা এই পর্বের জন্য অপেক্ষা করে রয়েছেন।

ঝলক দিখলা জা ১০ শো'টিতে মাধুরী দীক্ষিতের সঙ্গে নোরা ফতেহি, করণ জোহরকে দেখা যাচ্ছে বিচারকের ভূমিকায়। এই রিয়েলিটি শো'টি প্রতি শনি এবং রবিবার কালার্স টিভিতে রাত ৮টায় দেখা যায়।

ভিকি কৌশলকে আগামী দিনে একাধিক ছবিতে দেখা যেতে চলেছে। এর মধ্যে একটি হল লক্ষণ উতেকরের পরবর্তী ছবি। সেখানে অভিনেতার বিপরীতে থাকবেন সারা আলি খান। এছাড়া ধর্ম প্রোডাকশনের ছবি গোবিন্দ নাম মেরা ছবিতেও ভিকিকে দেখা যাবে ভূমি পেডনেকরের সঙ্গে। ফাতিমা সানা শেখ, এবং সানিয়া মালহোত্রার সঙ্গে তাঁকে মেঘনা গুলজারের শ্যাম বাহাদুর ছবিতেও দেখা যাবে।

বন্ধ করুন