বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: কপিলকে মুখের উপর জবাব, ‘জন্ডিসওয়ালা শাহরুখ'-এর সঙ্গে জমিয়ে নাচ মাধুরীর
'দ্য কপিল শর্মা শো'-এর মঞ্চে মাধুরী ও কপিল।

Video: কপিলকে মুখের উপর জবাব, ‘জন্ডিসওয়ালা শাহরুখ'-এর সঙ্গে জমিয়ে নাচ মাধুরীর

  • 'দ্য কপিল শর্মা শো'-তে নিজের আসন্ন ওয়েব সিরিজ ‘দ্য ফেম গেম’-এর প্রচার সারতে হাজির হয়েছিলেন মাধুরী দীক্ষিত।

সম্প্রতি, 'দ্য কপিল শর্মা শো'-তে নিজের আসন্ন ওয়েব সিরিজ ‘দ্য ফেম গেম’-এর প্রচার সারতে হাজির হয়েছিলেন মাধুরী দীক্ষিত। চ্যানেল কর্তৃপক্ষের তরফে সোশ্যাল মিডিয়ায় সেই পর্বের একটি প্রমো আপলোড করা হয়েছে।

সেখানে দেখা যাচ্ছে বলি-অভিনেতা সঞ্জয় কাপুরের সঙ্গে মঞ্চে প্রবেশ করছেন মাধুরী। উল্লেখ্য, নব্বইয়ের দশকে 'রাজা', 'মোহব্বত'-এর মতো সুপারহিট ছবিতে জুটি হিসেবে দর্শকদের সামনে হাজির হয়েছিলেন তাঁরা। এরপর মাধুরীর জন্য 'পহেলা পহেলা প্যায়ার হ্যায়' গেয়ে উঠে তাঁকে এই শো-তে সাদরে অভ্যর্থনা জানান কপিল। এরপর কথায় কথায় কপিল সঞ্জয় কাপুরকে জিজ্ঞেস করেন, এত বছর পর মাধুরীর সঙ্গে তিনি আবার কাজ করছেন। বলি-সুন্দরীর মধ্যে কি কোনও পরিবর্তন তাঁর চোখে পড়েছে? অভিনেতার জবাব, 'বয়স বেড়ে যাওয়ার সঙ্গে আরও সুন্দরী হয়ে উঠছেন মাধুরী।' এরপর 'ধক ধক গার্ল'-এর উদ্দেশে কপিলের প্রশ্ন ছিল, 'যখন প্রতিটি মানুষ আপনার সঙ্গে ফ্লার্ট করে, কেমন লাগে আপনার?' হাসতে হাসতে মাধুরীর পাল্টা জবাব,'আমার তখন স্বামীর কথা মনে পড়ে যায়।'মুখের উপর জবাব পেয়ে থতমত খেয়ে চুপ করে যান কপিল।

এরপর অনুষ্ঠানে 'জ্যাকি শ্রফ' সেজে হাজির হন ক্রুষ্ণা অভিষেক। 'দেবদাস' ছবিতে শাহরুখ খানের মতো পোশাক পড়ে হাজির হন শো-এর অন্যতম কৌতুক অভিনেতা চন্দন প্রভাকর। তা দেখামাত্রই ফুট কাটেন কপিল, ' এই দেখুন, একেবারে জন্ডিস ওয়ালা শাহরুখ খান।'যা শোনামাত্রই হাসতে হাসতে লুটিয়ে পড়েন মাধুরী। প্রমোর একেবারে শেষভাগে দেখা যাচ্ছে 'দেবদাস' ছবির বিখ্যাত গান 'ডোলা রে ডোলা' গানের সুরে ক্রুষ্ণা, চন্দন ও কিকুর সঙ্গে পা মেলান।

প্রসঙ্গত,নেটফ্লিক্সের আসন্ন সিরিজ ‘দ্য ফেম গেম’-এর সঙ্গে নতুন জার্নি শুরু হচ্ছে মাধুরীর। সিরিজে সুপারস্টার অনামিকা আনন্দের ভূমিকায় থাকছেন মাধুরী। পরিচালনায় বিজয় নাম্বিয়ার ও করিশ্মা কোহলি। এই ওয়েব শো-তে মাধুরী ছাড়াও থাকছেন সঞ্জয় কাপুর, মানব কল, লক্ষ্যবীর স্মরণ, সাহাসিনী মুলে, মুসকান জাফেরিরা। মাধুরী নিজের চরিত্র নিয়ে বলতে গিয়ে জানান, ‘আমি এখানে একজন ফিল্মস্টারের চরিত্রেই রয়েছি, যে একজন সুপারস্টার। পাশাপাশি তাঁর একটা পরিবার রয়েছে, সন্তান রয়েছে। তবে রিয়েল লাইফে আমার জীবনটা মোটেই অনামিকার মতো নয়। আমার পরিবারের সঙ্গে আমার বন্ধন অনেক মজবুত। পাশাপাশি আমি সৌভাগ্যবান যে আমি কিছু সেরা পরিচালক ও সহ-অভিনেতাদের সঙ্গে কাজের সুযোগ পেয়েছি’। গ্ল্যামার দুনিয়ার চাকচিক্যের আড়ালের অন্ধকারময় জগত উঠে আসবে এই সিরিজে। আগামী ২৫শে ফেব্রুয়ারি থেকে নেটফ্লিক্সে স্ট্রিমিং শুরু হবে ‘দ্য ফেম গেম’-এর।

বন্ধ করুন