বাংলা নিউজ > বায়োস্কোপ > আলিশার ‘মেড ইন ইন্ডিয়া’ এবার নতুন রূপে, সৌজন্যে রাজা কুমারী-মাধুরীর যুগলবন্দি
মাধুরীর নতুন চমক

আলিশার ‘মেড ইন ইন্ডিয়া’ এবার নতুন রূপে, সৌজন্যে রাজা কুমারী-মাধুরীর যুগলবন্দি

  • সোনালি আউটফিটে পঞ্চাশের গণ্ডি পার করা মাধুরীকে দেখে মুগ্ধ ফ্যানেরা। নতুন রূপে সামনে এল আলিশা চিনয়ের ‘মেড ইন ইন্ডিয়া’, রিক্রেয়ট করলেন ইন্দো-মার্কিন পপতারকা রাজা কুমারী। 

আদুর গা, ধুতি পরে পালকির ভিতর থেকে হেঁটে আসছেন সুপারমডেল মিলিন্দ সুমন। সামনে দাঁড়িয়ে আলিশা চিনয়, গাইছেন ‘দিল চাহিয়ে বস মেড ইন ইন্ডিয়া’। আজ থেকে আড়াই দশক আগে আলিশার এই গান দেশের যুবতীদের মনের ধুকপুকানি বাড়িয়ে দিয়েছিল। আলিশার এই গানকে রিক্রিয়েট করলেন রাজা কুমারী। আর সেই গানের ভিডিয়োয় ধরা দিলেন বলিউডের ধকধক গার্ল মাধুরী দীক্ষিত। 

সোনালি আউটফিটে পঞ্চাশের গণ্ডি পার করা মাধুরীকে দেখে কিছু সময়ের জন্য সময় থমকে গেল। মাধুরী-রাজা কুমারীর এই যুগলবন্দিতে মুগ্ধ ফ্যানেরা। অন্যদিকে মার্কিন যুক্তরাষ্ট্রনিবাসী গায়িকা উচ্ছ্বসিত মাধুরী দীক্ষিতের সঙ্গে কাজ করবার সুযোগ পেয়ে। 

তবে এই ভিডিয়ো দেখে নস্টালজিক নেটপাড়া। আলিশা-মিলিন্দের গান দেখতে ফের একবার হুমড়ি খেয়ে পড়ছেন নেটিজেনরা। অন্যদিকে মাধুরীর সৌন্দর্য দেখেও সবাই ফিদা। কেউ কেউ লিখেছেন, ‘মাধুরী ম্যামের বয়স দিন দিন কমছে’। 

রাজাকুমারীর সঙ্গে এই যুগলবন্দি নিয়ে মাধুরী জানান, ‘বেশ কয়েক বছর ইউএসএ-তে থাকার সুবাদে আমি রাজা কুমারীর ভাবনার সঙ্গে খুব ভালোভাবে নিজেকে জড়াতে পেরেছি। ভারতের বাইরে যে সকল ভারতীয় জন্ম বা যাঁরা বাইরে থাকেন তাঁদের কাছে মেড ইন ইন্ডিয়ার কদর কতখানি তা বোঝানো মুশকিল। এই গানটা সেই স্পিরিটকে কুর্নিশ করে’।

রাজার কথায় এটা একটা ড্রিম প্রোজেক্ট। একদিনেই ইউটিউবে এই গানের ভিউ সংখ্যা প্রায় দু লক্ষ ছুঁইছুঁই। অনুরাগীদের কাছে ইতিবাচক প্রতিক্রিয়া পেয়ে খুশি এই ইন্দো-মার্কিন শিল্পী।

দেখুন অলিশা চিনয়ের অরিজিন্যাল ‘মেড ইন ইন্ডিয়া’-

 

বন্ধ করুন