বাংলা নিউজ > বায়োস্কোপ > চিট মিল থেকে শুরু করে ওয়াইন গ্লাসে চুমুক, দেশে ফিরেও ভ্যাকেশন মুডে মাধুরী
মলদ্বীপে মাধুরী
মলদ্বীপে মাধুরী

চিট মিল থেকে শুরু করে ওয়াইন গ্লাসে চুমুক, দেশে ফিরেও ভ্যাকেশন মুডে মাধুরী

  • মাধুরীর মলদ্বীপ ভ্রমণের ছবি সুপার ডুপার হিট। কখনও স্বামী নেনের সঙ্গে রোম্যান্টিক ছবি পোস্ট করেছেন, তো কখনও চিট মিলের। তবে, সেসবের মাঝেও মুম্বইয়ের করোনা পরিস্থিতি নিয়ে চিন্তিত নায়িকা।

স-পরিবারে মলদ্বীপে ছুটি কাটিয়ে সম্প্রতি মুম্বইয়ে ফিরেছেন মাধুরী দীক্ষিত। তবে, হলিডে মুড এখনও অন। আর তা প্রমাণ করে দিচ্ছে ইনস্টাগ্রামে মাধুরীর শেয়ার করা ছবি আর ভিডিও।

বলি-তারকাদের প্রিয় ছুটি কাটানোর জায়গা মলদ্বীপ। তাপসী থেকে সারা, মালাইকা-অর্জুন— সকলেই সময় পেলে পৌঁছে যান মলদ্বীপে। সম্প্রতি মাধুরীর হলিডে ফোটো মন কেড়েছে ভক্তদের। কখনও স্বামী নেনের সঙ্গে রোম্যান্টিক ছবি পোস্ট করেছেন, তো কখনও চিট মিলের।

নীল সমুদ্রের বুকে জমিয়ে ওয়াটার স্পোর্টসও করেছেন নায়িকা। ভিডিও শেয়ার করেছেন স্নরকেলিংয়েরও। মা-বাবার সঙ্গে চুটিয়ে মজা করেছে মাধুরীর দুই ছেলে অরিন নেনে ও রিয়ান নেনে।

এদিকে, মাধুরীর ডান্স রিয়েলিটি শো ডান্স ডিওয়ানে-র সেটে ১৮ ক্রু মেম্বার করোনা পজিটিভ। আর তাই মলদ্বীপ থেকেই সবাইকে সুস্থ থাকার বার্তা দিতে দেখা গিয়েছিল মাধুরীকে। মাস্ক, স্যানেটাইজিং আর সোশ্যাল ডিসটেন্সিং মেনে চলার উপদেশ দেন ধক ধক গার্ল। 

প্রসঙ্গত, করণ জোহরের কলঙ্ক ছবিতে শেষবারের মতো দেখা গিয়েছে মাধুরীকে। আপাতত তিনি ব্যস্ত রিয়েলিটি শো ডান্স দিওয়ানে নিয়ে। যদিও করোনার কারণে আপাতত বন্ধ রাখা হয়েছে শ্যুটিং। 

বন্ধ করুন