বাংলা নিউজ > বায়োস্কোপ > ৩০ বছর পর মঞ্চে মাধুরী-জ্যাকি; ‘১০০ ডেজ’ জুটির ম্যাজিক দেখে আপ্লুত নেটিজেনরা
মাধুরী দীক্ষিত এবং জ্যাকি শ্রফ।

৩০ বছর পর মঞ্চে মাধুরী-জ্যাকি; ‘১০০ ডেজ’ জুটির ম্যাজিক দেখে আপ্লুত নেটিজেনরা

  • ইনস্টাগ্রাম রিলে ফের নব্বই দশকের আমেজ ফিরিয়ে আনলেন মাধুরী দীক্ষিত এবং জ্যাকি শ্রফ।

বড়পর্দা হোক কিংবা ছোটপর্দা, মাধুরী দীক্ষিত মানেই গ্ল্যামারের ঝলকানির সঙ্গে বাঁধা দর্শকের মুগ্ধতা। বর্তমানে সোশ্যাল মিডিয়াতেও দারুন সক্রিয় তিনি। শুধু সক্রিয় বলা ভুল, নেটমাধ্যম রীতিমতো কাঁপাচ্ছেন তিনি। ইনস্টাগ্রামে তাঁর লেটেস্ট রিল-ই তাঁর জলজ্যান্ত প্রমাণ। সেই রিলে দেখা গেল তাঁর বহু ছবির নায়ক জ্যাকি শ্রফ-এর সঙ্গে নব্বইয়ের দশকে তাঁদের অভিনীত ছবি '১০০ ডেজ (100 Days)-র সেই বিখ্যাত গান 'শুন বেলিয়া'-র সুরে ফের একবার পা মেলাতে দেখা গেল তাঁকে। মাধুরী-জ্যাকির জুটির সেই নাচের ভিডিয়ো প্রকাশ্যে আসামাত্রই তা দেখে মন ভিজেছে নেটপাড়ার।

নব্বইয়ের দশকের সুপারহিট গানের তালিকায় অন্যতম নাম হিসেবে ছিল এই গান। যদিও বহু বছরের পুরনো তবু আজও এই গানের সুর ভারি প্রিয় বলিউডের দর্শকদের কাছে। আর তার উপরে মাধুরী-জ্যাকির পারফর্মেন্স, সব মিলিয়ে জিয়া নস্ট্যাল যে হবে নেটপাড়ার, এতে আর আশ্চর্যের কী! সেই রিল শেয়ার করে মাধুরী লিখেছেন, জ্যাকির সঙ্গে ১০০ ডেজ-এর এই ডান্স নম্বরের সুরে রিল তৈরি করে দারুণ লাগল।'

সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, মঞ্চের মাঝে 'শুন বেলিয়া'-র সুরের সঙ্গে তাঁদের সেই অতিপরিচিত ডান্স স্টেপসের কিছু ঝলক তুলে ধরলেন মাধুরী-জ্যাকি। প্রায় মধ্যে পঞ্চাশেও চোখধাঁধানো লেহেঙ্গা পরা মাধুরীর থেকে চোখ ফেরানো রীতিমতো দায়। অন্যদিকে, ক্ল্যাসিক কালোরঙা স্যুটের সঙ্গে লাল মাফলার-এও জ্যাকি যেন ফিরে গিয়েছেন তাঁর সেই নব্বই দশকের তরুণ নায়কের অবতারে।

বন্ধ করুন