মাধুরী দীক্ষিত নেনে ও তাঁর পুত্র অরিন (ছবি- ইনস্টাগ্রাম)
মাধুরী দীক্ষিত নেনে ও তাঁর পুত্র অরিন (ছবি- ইনস্টাগ্রাম)

মা-ছেলের ভাইরাল যুগলবন্দি! অরিনকে কত্থক শেখাচ্ছেন মাধুরী দীক্ষিত

  • ঘুঙরু বেঁধে নাচলেন মাধুরী, তবলায় ঝড় তুলল বড় ছেলে অরিন। মা-ছেলের এই ভাইরাল যুগলবন্দিতে মন হারাচ্ছে নেটদুনিয়া।

তাঁর রূপের জাদু, মায়াবী হাসি আর মন্ত্রমুগ্ধকর নাচ আজও কাশ্মীর থেকে কন্যাকুমারী পর্যন্ত মানুষের হৃদস্পন্দন বাড়িয়ে দেয়। তিনি বলিউডের 'মাধুরী-দ্য আল্টিমেট ধকধক গার্ল'। অভিনয়ের পাশাপাশি নাচ-গানের প্রতি মাধুরী দীক্ষিতের অগাধ ভালোবাসার কথা কারুরই অজানা নয়। আর মাধুরীর এই গুণ বোধহয় তাঁর ছেলেরাও পেয়েছে। লকডাউনের সময় অনুরাগীদের মনোরঞ্জনের জন্য অনলাইনে ডান্স ক্লাস খুলেছেন নায়িকা। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে একটি ভিডিয়ো পোস্ট করেছেন মাধুরী। যেখানে ছোটছেলে অরিনের তবলার তালে ঘুঙরু বেঁধে জমিয়ে কত্থক নাচলেন মাধুরী। শুধু নিজেই নাচলেন এমন নয়, ভিডিয়োর শেষপর্বে দেখা গেল, তবলা ছেড়ে উঠে দাঁড়িয়ে মায়ের সঙ্গে তাল মেলানোর চেষ্টা করছে অরিন। ১৭ বছরের ছেলেকে কত্থকের বেশ কিছু ভঙ্গি শেখালেন মাধুরী।


ভিডিয়োর ক্যাপশনে মাধুরী লিখেছেন,' কোয়ারেন্টাইনে থাকার সুবাদে আমরা এমন অনেক কিছু করবার সুযোগ পাচ্ছি যা আমরা করতে চাইতাম। পুরোটা দেখুন, এবং জানুন আমি এতদিন কী করতে চাইতাম।'

সুতরাং বুঝতেই পারছেন ছেলেকে কত্থক শেখানোর শখ বরাবরের মাধুরীর। তবে এতদিন সেই ইচ্ছাপূরণ না হলেও গৃহবন্দি দশায় সেই মনোকামনা পূরণ করে ফেলেলন অভিনেত্রী। প্রসঙ্গত ১৯৯৯ সালে দন্ত চিকিত্সক শ্রীরাম মাধব নেনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন মাধুরী। তাঁদের দুই পুত্র অরিন (১৭ বছর) ও রেয়ান (১৫ বছর)।


সম্প্রতি তাঁর প্রিয় পোষ্য কারমেলোর সঙ্গেও ঘুঙরু বেঁধে মস্তি করতে দেখা গিয়েছিল মাধুরীকে। ঘরবন্দির এই সময়টা পরিবারের সঙ্গেই কাটছে এই বলি তারকার গোটা সময়। গল্প-আড্ডা তো রয়েইছে তবে নিজেকে ফিট রাখতেও কোনও রকম খামতি রাখছেন না মাধুরী। বাড়িতেই নিয়ম মেনে চলছে ওয়ার্ক আউট।







বন্ধ করুন