বাংলা নিউজ > বায়োস্কোপ > Madhuri Dixit: মাধুরীর স্মৃতিচারণ, তু শায়ার হ্যায়-র হুক স্টেপ দেখে বিরক্ত হয়েছিলেন অভিনেত্রী!

Madhuri Dixit: মাধুরীর স্মৃতিচারণ, তু শায়ার হ্যায়-র হুক স্টেপ দেখে বিরক্ত হয়েছিলেন অভিনেত্রী!

তু শায়ার হ্যায়-র হুক স্টেপ দেখে বিরক্ত হয়েছিলেন মাধুরী

Madhuri Dixit on Tu Shayar Hai hook step: কোরিওগ্রাফার চিনি প্রকাশের কোরিওগ্রাফি নিয়ে প্রশ্ন তুলেছিলেন খোদ মাধুরী দীক্ষিত! তু শায়ের হ্যায় গানটির জনপ্রিয় স্টেপ দেখে বলেছিলেন, 'এটা কেমন স্টেপ হল?' আর কী জানালেন অভিনেত্রী?

ইন্ডিয়ান আইডলের মঞ্চে অতিথি হিসেবে এসেছিলেন মাধুরী দীক্ষিত। আর সেখানেই তিনি তাঁর একাধিক গানে নাচ করেন। মনে করেন সেই সব ছবির সঙ্গে জুড়ে থাকা তাঁর বেশ কিছু স্মৃতি। সোনি এন্টারটেইনমেন্ট টিভির তরফে রবিবার ১৫ জানুয়ারি এই অভিনেত্রীর বেশ কিছু ভিডিয়ো ক্লিপ শেয়ার করা হয়। এই গানের রিয়েলিটি শোতে অভিনেত্রী একটি হলুদ এবং সাদা রঙের লেহেঙ্গা পরে এসেছিলেন।

চ্যানেলের তরফে শেয়ার করা একটি ভিডিয়োতে দেখা যায় যে মাধুরী তু শায়ের হ্যায় গানটির যে বিশেষ স্টেপ ছিল সেটার বিষয়ে কথা বলছেন। এই গানটি সাজান ছবির। ১৯৯১ সালে মুক্তি পেয়েছিল ছবিটি। কথায় কথায় তিনি মনে করেন এই স্টেপ দেখে তিনি কোরিওগ্রাফারকে কী বলেছিলেন।

অভিনেত্রী এই মঞ্চে দাঁড়িয়ে বলেন, 'চিনি প্রকাশ আমায় বলেছিলেন তু শায়ের হ্যায় গানটির জন্য তোমাকে আমি দারুণ স্টেপ দেব। কিন্তু যখন উনি আমায় আদতে এই স্টেপ দেখালেন তখন আমি একটাই কথা বলেছিলাম, এটা কেমন স্টেপ হল?' অভিনেত্রী আরও বলেন, 'আমি বলেছিলাম এটা কেমন শায়ের? কে এই শায়ের?' তিনি বলেন তাঁর এই প্রশ্ন শুনে নাকি চিনি তাঁকে বলেছিলেন যে এই স্টেপ নাকি দারুণ জনপ্রিয় হবে।

ইন্ডিয়ান আইডলের মঞ্চে মাধুরী একাধিক গানের সঙ্গে নাচ করেন, যেমন এক দো তিন, ইয়ে মৌসম কা জাদু, চোলি কে পিছে কেয়া হ্যায়, ধকধক করনে লাগা, বহুত পেয়ার করতে হ্যায়, দেখা হ্যায় পেহলি বার, ইত্যাদি। শুধু নাচ নয়, তিনি দেবদাস ছবির কাহে ছেড় গানটির একটি অংশও গান।

হিমেশ রেশামিয়ার বিখ্যাত গান ঝলক দিখলা যা গাইতে দেখা যায় তাঁকে এই শোতে। তিনি এই গানটি গাওয়ার সময় একটি স্মৃতিচারণ করেন। কথায় কথায় তিনি জানান গানটি যখন মুক্তি পায় তখন তবে ছেলের নাকি মাত্র তিন বছর বয়স। আর ছেলেকে নিয়ে তিনি কোথাও গেলেই সে নাকি তখন গাড়িতে উঠে বলতো, আজা আজা। এই কথা শোনার পর হিমেশ গানটি গান।

বন্ধ করুন