বাংলা নিউজ > বায়োস্কোপ > 'ভালোবাসার মানুষকে আঁকড়ে ধরে থাকুন', স্বামীর সঙ্গে ছবি পোস্ট করে বার্তা মাধুরীর
স্বামী ডা.শ্রীরাম নেনে-র সঙ্গে 'থ্রোব্যাক' ছবিতে মাধুরী ।ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
স্বামী ডা.শ্রীরাম নেনে-র সঙ্গে 'থ্রোব্যাক' ছবিতে মাধুরী ।ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

'ভালোবাসার মানুষকে আঁকড়ে ধরে থাকুন', স্বামীর সঙ্গে ছবি পোস্ট করে বার্তা মাধুরীর

  • স্বামী ডা.নেনের সঙ্গে নিজের একটি পুরোনো ছবি পোস্ট করেছেন মাধুরী দীক্ষিত। ছবিতে একগাল হাসি নিয়ে পরস্পরকে জড়িয়ে ধরে দাঁড়িয়ে রয়েছেন তাঁরা।ছবির ক্যাপশনে মাধুরী লিখেছেন,'ভালোবাসার মানুষকে আঁকড়ে ধরে থাকুন'।

সম্প্রতি, নেটমাধ্যমে স্বামী ডা.শ্রীরাম নেনে-র সঙ্গে একটি 'থ্রোব্যাক' ছবি পোস্ট করেছেন মাধুরী দীক্ষিত। ছবি দেখলেই স্পষ্ট টের পাওয়া যাচ্ছে অন্তত বছর পনেরো আগে এই ছবি তুলেছিলেন এই দম্পতি। ছবিতে দেখা যাচ্ছে স্বামীকে দু'হাতে জড়িয়ে রেখেছেন মাধুরী। গাল জুড়ে হাসি থাকলেও চোখ বুজে রয়েছে তাঁর।অন্যদিকে, স্ত্রীয়ের কাঁধ জড়িয়ে ক্যামেরার দিকে হাসিমুখে তাকিয়ে রয়েছেন ডা.নেনে।ছবির সঙ্গে 'ধক ধক গার্ল'-এর ক্যাপশন,' ভালোবাসার মানুষকে যতটা পারেন আঁকড়ে ধরে থাকুন।' ইনস্টাগ্রামে পোস্ট করা ওই ছবিতে দেখা যাচ্ছে মাধুরী পরে রয়েছেন অলিভ রঙের ফুল স্লিভ টপের ওপর ডেনিম রঙের ডাঙরি।ছবিতেই স্পষ্ট মাধুরীর চোখের চশমা। অন্যদিকে, ধূসর রঙের শার্টের ওপর নেভি ব্লু রঙের সোয়েটারের সঙ্গে শর্টসে এই ছবিতে ধরা দিয়েছেন ডা.নেনে। পায়ে সাদা রঙের স্নিকার্স। বলাই বাহুল্য,এই মিষ্টি ছবি দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। ছবির কমেন্ট বক্সও তাই ভরে উঠেছে নানারকম শুভেচ্ছাবার্তায়।

প্রসঙ্গত,গত সপ্তাহেই করোনার দ্বিতীয় টিকা নিয়েছিলেন মাধুরী দীক্ষিত। সোশ্যাল মিডিয়ায় সেকথা জানানোর পাশাপাশি জনসাধরণের উদ্দেশে অভিনেত্রী অনুরোধ এখন তাঁরাও যেন করোনার টিকা নেন।

বন্ধ করুন