বাংলা নিউজ > বায়োস্কোপ > Madhuri Dixit in Indian Idol 13: মাধুরীর জাদুতে কাবু ইন্ডিয়ান আইডলের মঞ্চ! আদিত্য নারায়ণ দিলেন তাঁকে কোন চমক

Madhuri Dixit in Indian Idol 13: মাধুরীর জাদুতে কাবু ইন্ডিয়ান আইডলের মঞ্চ! আদিত্য নারায়ণ দিলেন তাঁকে কোন চমক

মাধুরীর জাদুতে কাবু ইন্ডিয়ান আইডলের মঞ্চ!

Madhuri Dixit in Indian Idol 13: ইন্ডিয়ান আইডলের মঞ্চে আসছেন মাধুরী দীক্ষিত। তাঁর জন্য বিশেষ কী আয়োজন করা হল এদিন? বিচারকরা কী করলেন অতিথির জন্য?

ইন্ডিয়ান আইডলে এখন হইহই রইরই কাণ্ড! হবে নাই না কেন স্বয়ং মাধুরী দীক্ষিত আসছেন যে! আর সেই পর্বের প্রোমো ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। সোনি টিভির তরফে এই প্রোমো ভিডিয়ো প্রকাশ্যে আনা হয়েছে।

মাধুরীকে আমন্ত্রণ জানানোর জন্য চ্যানেলের তরফে দারুণ আয়োজন করা হয়েছিল। এই প্রোমো ভিডিয়োর শুরুতে দেখা যায় এক মহিলা বলছেন, 'ইন্ডিয়ান আইডলের পুরো টিম মাধুরীর জন্য অপেক্ষা করছে। আর আমরা এখন অপেক্ষা করছি যে মাধুরী ম্যাম কখন আসবেন।' এরপরই মোহিনী মোহিনী নেপথ্য কণ্ঠ শোনা যায়। এবং কিছু শিশু শিল্পীরা এসে মাধুরী অভিনীত এক দো তিন গানটিতে নাচতে থাকে। তখন একটি সাদা গাড়িতে করে এন্ট্রি নেন অভিনেত্রী। সিটিও মারেন।

সাদা টপ, জিন্স এবং চোখে সানগ্লাস পরে তাঁর আসতে দেখা যায়। তিনি সকলের উদ্দেশ্যে হাত নাড়েন। তাঁকে অভ্যর্থনা জানানোর জন্য এদিন বিশাল দাদলানি এবং হিমেশ রেশামিয়া অপেক্ষা করছিলেন। অভিনেত্রী আসতেই তাঁরা একটি ফুলের তোরা দিয়ে তাঁকে আমন্ত্রণ জানান। অভিনেত্রী বলেন, 'আমি সবাইকে শোনার জন্য দারুণ এক্সাইটেড।'

এরপর সোজা মঞ্চের দৃশ্য দেখা যায়। মাধুরী এই পর্বে একটি হলুদ রঙের গাউন পরে এসেছিলেন। এটি যেহেতু 'সেলিব্রেটিং মাধুরী' পর্ব সেহেতু অভিনেত্রীর বিভিন্ন ছবির গান হয়। কিন্তু সেখানেও ছিল একটি বিশেষ চমক! আদিত্য নারায়ণ অভিনেত্রীর জন্য গান গান। তাঁর সঙ্গে এক্সপ্রেশন দেন এবং নাচ করেন তিনি। গোটা মঞ্চ মেতে উঠেছিল তাঁর ক্যারিশমায়।

চ্যানেলের তরফে এই ভিডিয়ো পোস্ট করে লেখা হয়, 'সবার অপেক্ষা শেষ হল। ইন্ডিয়ান আইডলের মঞ্চে প্রথমবার এলেন মাধুরী দীক্ষিত। দেবস্মিতার গানে সবার মন কতটা ধড়কাল দেখুন।' এদিন দেবস্মিতা মাধুরীর ধকধক করনে লাগা গানটি গেয়ে সকলকে তাক লাগিয়ে দেন।

আগামী শনি রবিবার এই বিশেষ পর্ব দেখা যাবে সোনি টিভিতে। প্রতি শনি এবং রবিবার রাত ৮টা থেকে গানের এই রিয়েলিটি শো অনুষ্ঠিত হয়।

বায়োস্কোপ খবর

Latest News

কোপা চ্যাম্পিয়ন হয়ে FIFA Rankings-এ শীর্ষস্থান মজবুত হল মেসিদের, ১২৪-এ থাকল ভারত Paris Olympics 2024: অফিসিয়ালি খুলে গেল প্যারিস অলিম্পিক্সের গেমস ভিলেজ ENG vs WI: মাত্র ২৬ বলে ৫০, টেস্টের ইতিহাসে দ্রুততম দলীয় হাফসেঞ্চুরি ইংল্যান্ডের T20-র মতো শুরু, ODI-এর ঢংয়ে শেষ, নটিংহ্যাম টেস্টের ১ম দিনেই ৪০০ টপকাল ইংল্যান্ড মার্কিন প্রেসিডেন্ট ভোট, আসরে হাজির ওবামা, বাইডেনের উপর কি আর ভরসা রাখা সম্ভব? বৌদি সোহিনী শ্বশুরবাড়িতে কতটা খাপ খাইয়ে নিয়েছেন? জানালেন 'ননদিনি' দীপ্সিতা জনতা-পুলিশ খণ্ডযুদ্ধ মালদায়! বিদ্যুৎ বিভ্রাট ঘিরে অবরোধকে কেন্দ্র করে রণক্ষেত্র রেকর্ড ৩.২ কোটি ট্রান্সফার ফি কেরালাকে দিয়ে জিকসনকে নিল ইস্টবেঙ্গল- রিপোর্ট ক্যাপ্টেন্সি এল না, চলে গেল ভাইস-অধিনায়ক, ডিভোর্স- হার্দিকের 'ব্ল্যাক থার্সডে' গড়পড়তা খেলে জায়গা পাচ্ছেন প্যায়ারেলালরা, ১০০ করেও বাদ অভিষেক, ক্ষোভ নেটিজেনদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.