বাংলা নিউজ > বায়োস্কোপ > মাধুরীর জন্য বাড়িতে বিদ্যুৎ মিস্ত্রি সেজে ঢুকে পড়েছিল এক ব্যক্তি! তারপর…
কপিলের শো-তে মাধুরী দীক্ষিত।

মাধুরীর জন্য বাড়িতে বিদ্যুৎ মিস্ত্রি সেজে ঢুকে পড়েছিল এক ব্যক্তি! তারপর…

  • 'দ্য কপিল শর্মা শো'-তে কথায় কথায় নিজের জীবনের একটি মজাদার ঘটনার কথা ফাঁস করলেন মাধুরী দীক্ষিত।

সম্প্রতি, 'দ্য কপিল শর্মা শো'-তে নিজের আসন্ন ওয়েব সিরিজ ‘দ্য ফেম গেম’-এর প্রচার সারতে হাজির হয়েছিলেন মাধুরী দীক্ষিত। সঙ্গে ছিলেন সঞ্জয় কাপুর এবং মানব কল। চ্যানেল কর্তৃপক্ষের তরফে সোশ্যাল মিডিয়ায় সেই পর্বের একটি প্রমো আপলোড করা হয়েছে। অনুষ্ঠান চলাকালীন কথায় কথায় নিজের জীবনের একটি মজাদার ঘটনার কথা ফাঁস করেন এই বলি-সুন্দরী।

মাধুরী বলছেন, 'একবার আমার বাড়ির সুইচবোর্ড খারাপ হয়ে গিয়েছিল। তা সারাই করতে বিদ্যুৎ মিস্ত্রিদের খবর দিয়েছিলাম। তলব পেয়ে চারজন ব্যক্তি বাড়িতে এসে হাজির হয়েছিলেন। আমি নির্দিষ্ট সুইচবোর্ডটি দেখিয়ে দেওয়ার পর তাঁরা তাঁদের কাজে লেগে গেলেন। একজন বোর্ড খুলছেন, অন্যজন সুইচ নিয়ে নাড়াচাড়া করছেন...এরকম আর কী। তা কাজ শেষ হয়ে যাওয়ার পর সব দেখেশুনে আমি তাঁদের ধন্যবাদ জানিয়ে বেরোনোর রাস্তা দেখিয়ে দিলাম। রীতিমতো বিগলিত হয়ে আকর্ণবিস্তৃত হেসে তাঁরা বিদায় নিলেন। কেবল একজন ছাড়া। আমি কৌতূহলী হয়ে তাঁকে জিজ্ঞেস করলাম বাকিদের সঙ্গ উনি দিচ্ছেন না কেন? লোকটি সঙ্গে সঙ্গে উত্তর দিয়েছিলেন, 'আমি তো ওঁদের সঙ্গে এখানে কাজ করতে আসিনি। এখানে এসেছিলাম শুধু আপনাকে দেখব বলেই!' মাধুরীর কথা শেষ হতে না হতেই কপিল থেকে শুরুকরে শো-তে উপস্থিত দর্শকের দল ততক্ষণে হেসে কুটিপাটি।

প্রসঙ্গত,নেটফ্লিক্সের আসন্ন সিরিজ ‘দ্য ফেম গেম’-এর সঙ্গে নতুন জার্নি শুরু হচ্ছে মাধুরীর। সিরিজে সুপারস্টার অনামিকা আনন্দের ভূমিকায় থাকছেন মাধুরী। পরিচালনায় বিজয় নাম্বিয়ার ও করিশ্মা কোহলি। এই ওয়েব শো-তে মাধুরী ছাড়াও থাকছেন সঞ্জয় কাপুর, মানব কল, লক্ষ্যবীর স্মরণ, সাহাসিনী মুলে, মুসকান জাফেরিরা। মাধুরী নিজের চরিত্র নিয়ে বলতে গিয়ে জানান, ‘আমি এখানে একজন ফিল্মস্টারের চরিত্রেই রয়েছি, যে একজন সুপারস্টার। পাশাপাশি তাঁর একটা পরিবার রয়েছে, সন্তান রয়েছে। তবে রিয়েল লাইফে আমার জীবনটা মোটেই অনামিকার মতো নয়। আমার পরিবারের সঙ্গে আমার বন্ধন অনেক মজবুত। পাশাপাশি আমি সৌভাগ্যবান যে আমি কিছু সেরা পরিচালক ও সহ-অভিনেতাদের সঙ্গে কাজের সুযোগ পেয়েছি’। গ্ল্যামার দুনিয়ার চাকচিক্যের আড়ালের অন্ধকারময় জগত উঠে আসবে এই সিরিজে। আগামী ২৫শে ফেব্রুয়ারি থেকে নেটফ্লিক্সে স্ট্রিমিং শুরু হবে ‘দ্য ফেম গেম’-এর।

বন্ধ করুন