বাংলা নিউজ > বায়োস্কোপ > 'কাঁচা বাদাম' গানে উদ্দাম নাচ মাধুরী-রিতেশের, ভিডিয়ো দেখে মুগ্ধ নেটিজেন
'কাঁচা বাদাম' গানে তুমুল নাচলেন মাধুরী দীক্ষিত ও রীতেশ দেশমুখ

'কাঁচা বাদাম' গানে উদ্দাম নাচ মাধুরী-রিতেশের, ভিডিয়ো দেখে মুগ্ধ নেটিজেন

  • শ্যুটিং-এর ফাঁকেই ‘কাঁচা বাদাম’ গানে নেচেছেন মাধুরী দীক্ষিত ও রিতেশ দেশমুখ।

নেটমাধ্যমে ট্রেন্ডিং ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম’ গান। এই গান গেয়েই বীরভূমের গ্রামে গ্রামে বাদাম বিক্রি করতেন ভুবন বাবু। এক ব্যক্তি সেই গান সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পরই তা ভাইরাল হয়েছে। গানের পাশাপাশি জনমানসে জনপ্রিয় হয়ে উঠেছেন ভুবন বাবুও।

শুধু দেশ নয়, বিদেশের মাটিতেও বহুল জনপ্রিয়তা পেয়েছে বাদাম কাকুর বাঁধা গান। গোটা বিশ্বের মানুষ এই গানের সঙ্গে পা মিলিয়েছেন। সাধারণ মানুষ থেকে তারকাদের রিল ভিডিয়ো বানাতে দেখা গিয়েছে এই গান নিয়ে। এবার 'কাঁচা বাদাম'-এর ট্রেন্ডে গা ভাসালেন অভিনেত্রী মাধুরী দীক্ষিত। জনপ্রিয় রিয়ালিটি শো-এর বিচারকের আসনে রয়েছেন অভিনেত্রী। শ্যুটিং-এর ফাঁকেই ‘কাঁচা বাদাম’ গানে নেচে ভিডিয়ো শেয়ার করেছেন।

শুধু মাধুরী নয়, তাঁর সঙ্গে গানের তালে নেচেছেন অভিনেতা রিতেশ দেশমুখও। ভিডিয়োতে ঝলমলে নীল লেহেঙ্গা পরে দেখা মেলে মাধুরীর। রিতেসের পরনে কালো শার্ট-প্যান্ট। অভিনেত্রী নিজেই শেয়ার করেছেন তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। ক্যাপশনে লিখেছেন, 'দারুণ মজার গান। রিতেশ মজা হয়েছিল কিনা বলো? তোমাকে ধন্যবাদ আমার সঙ্গে 'কাঁচা বাদাম' গানে পা মেলানোর জন্য।' ‘দ্য ফেম গেম’ নায়িকা ভিডিয়ো শেয়ার করতেই হু হু করে ভাইরাল। প্রশংসায় ভরিয়ে দিয়েছে নেটিজেন।

 

 

বন্ধ করুন