বাংলা নিউজ > বায়োস্কোপ > পরনে কালো অন্তর্বাস আর রেড হট প্যান্ট, ‘শ্রেষ্ঠা’র খোলস ছেড়ে বোল্ড লুকে মধুরিমা
মধুরিমার হট অবতার
মধুরিমার হট অবতার

পরনে কালো অন্তর্বাস আর রেড হট প্যান্ট, ‘শ্রেষ্ঠা’র খোলস ছেড়ে বোল্ড লুকে মধুরিমা

  • শ্রেষ্ঠার সাহসী ফটোশ্যুট, পুরুষ হৃদয়ের হৃদস্পন্দন বাড়াচ্ছে। 

বাংলা টেলিভিশনের জনপ্রিয় খলনায়িকা তিনি, তাই বলে তাঁর ভক্ত সংখ্যা নেহাত কম নয়। ‘শ্রীময়ী’ ধারাবাহিকের ‘কিয়া’ বা  'মোহর'-এর শ্রেষ্ঠা হিসাবে নজর কেড়েছেন তিনি। ইতিমধ্যেই এই খলনায়িকার ঝুলিতে রয়েছে বিরাট সাফল্য। ছোটপর্দার এই ভিলেন শীঘ্রই নায়িকা হিসাবে রুপোলি সফর শুরু করবেন। তাও আবার সৃজিত মুখোপাধ্যায়ের পরিচালনায়। ছবির নাম ‘এক্স = প্রেম’। যদিও আগেই ছবিতে ডেব্যিউ সেরে ফেলেছেন মধুরিমা, সৌজন্যে ব্রাত্য বসুর ‘ডিকশনারি’।

সপ্তাহান্ত শুরুতেই নেটমাধ্যমে উষ্ণতার পারদ চড়ালেন শ্রেষ্ঠা। সিরিয়ালে তাঁকে হ্যান্ডলুম শাড়ি ছাড়া অন্যলুকে চোখে পড়ে না। তবে ইনস্টাগ্রামের দেওয়ালে এই খলনায়িকার রূপের যে বিভঙ্গ ধরা পড়ে তা দেখে যে কোনও পুরুষ হৃদয়ের ধুকপুকানি বেড়ে যাবে। এদিন ইনস্টাগ্রামে এক্কেবারে কালো অন্তর্বাস আর লাল রঙা হট প্যান্টে। 

শ্রীময়ীর চিত্রনাট্য বলছে, অর্নার সঙ্গে নতুন জীবন শুরু করেছে ডিঙ্কা। তবে প্রাক্তন স্বামীর সাজানো সংসারে ভাঙচি দিতে তৈরি কিয়া। অন্যদিকে আপতত মোহরের এসিপি স্যারের সঙ্গে প্রেম সম্পর্কে রয়েছেন শ্রেষ্ঠা। তবে সেটা যে পুরোটাই এসিপি স্যারের চাল, তা বুঝে নিতে অসুবিধা হওয়ার নয়। 

ছবিতে কিন্তু খল নায়িকা নন, নায়িকার ভূমিকাতেই মধুরিমা। খিলাৎ-জয়িতা আর অর্ণব-অদিতি-র প্রেমের গল্প বলবে সৃজিতের ‘এক্স = প্রেম’। অদিতির ভূমিকায় রয়েছেন মধুরিমা, তাঁর নায়ক অর্জুন চক্রবর্তী। 

 

বন্ধ করুন