বাংলা নিউজ > বায়োস্কোপ > Maha Shivratri 2023: পরিবারকে নিয়ে পানভেলের শিবমন্দিরে পুজো দিলেন রাকেশ রোশন, ভিডিয়ো

Maha Shivratri 2023: পরিবারকে নিয়ে পানভেলের শিবমন্দিরে পুজো দিলেন রাকেশ রোশন, ভিডিয়ো

পানভেলের শিবমন্দিরে পরিবারের সঙ্গে রাকেশ রোশন

Rakesh Roshan: মহা শিবরাত্রি উপলক্ষে পরিচালক রাকেশ রোশন পরিবারের সঙ্গে মহারাষ্ট্রের পানভেলের শিবমন্দিরে গিয়েছিলেন। সেখানেই শিব লিঙ্গের মাথায় জল ঢালেন, পুজো করেন। এ দিন পরিচালক-প্রযোজক রাকেশের সঙ্গে তাঁর স্ত্রী পিঙ্কি রোশন, মেয়ে সুনয়না রোশন, নাতনি সুরনিকা সোনিও মন্দিরে গিয়েছিলেন পুজো দিতে।

পঞ্জিকা মতে ১৮ ফেব্রুয়ারি সন্ধে থেকে পড়েছে মহা শিবরাত্রি। এই বিশেষ তিথিতে দেবাদিদেব মহাদেবের উদ্দেশে বিশেষ পুজোপাঠ সম্পন্ন হয়। শিবলিঙ্গে জল ঢেলে ব্রত সম্পন্ন করেন অনেকেই। শাস্ত্র মতে বলা হয়, এমন দিনে নিষ্ঠা ভরে পুজোপাঠ করলে মহাদেব সমস্ত ইচ্ছা পূরণ করে দেন।

মহা শিবরাত্রি উপলক্ষে পরিচালক রাকেশ রোশন পরিবারের সঙ্গে মহারাষ্ট্রের পানভেলের শিবমন্দিরে গিয়েছিলেন। সেখানেই শিব লিঙ্গের মাথায় জল ঢালেন, পুজো করেন। এ দিন পরিচালক-প্রযোজক রাকেশের সঙ্গে তাঁর স্ত্রী পিঙ্কি রোশন, মেয়ে সুনয়না রোশন, নাতনি সুরনিকা সোনিও মন্দিরে গিয়েছিলেন পুজো দিতে। যদিও হৃতিক রোশন এবং পরিবারের অন্যান্য সদস্যদের উপস্থিত থাকতে দেখা যায়নি।

টুইট করে রাকেশ রোশন জানিয়েছেন, গত ৩৫ বছর ধরে তিনি মহা শিবরাত্রিতে পুজো দেন। পানভেলের শিব মন্দিরে পুজো দেওয়ার মুহূর্তের বেশ কিছু ছবি শেয়ার করেছেন রাকেশ রোশন। টুইটে লেখেন, ‘পানভেল ফার্মে আমাদের শিব মন্দির, গত ৩৫ বছর ধরে শিবরাত্রির শুভ আচার পালন করি। সকলের জন্য আশীর্বাদ! ওম নমঃ শিবায় (হাত ভাঁজ করা ইমোজি)’। এ দিন মন্দিরে সাদা প্যান্টের সঙ্গে প্রিন্টেড শার্টে দেখা মেলে পরিচালক-প্রযোজকের। তাঁর স্ত্রী পিঙ্কি, মেয়ে সুনয়না এবং নাতনি সুরানিকাকে কুর্তা এবং সালোয়ারে দেখা গিয়েছে।

আরও পড়ুন: 'বলিউডে বিগ বি-র জন্য স্ক্রিপ্ট লেখা হয়, প্রবীণ অভিনেত্রীদের জন্য নয়', বিস্ফোরক শর্মিলা

এক পাপারাৎজ্জো অ্যাকাউন্ট থেকে রোশন পরিবারের মন্দির পরিদর্শন এবং পুজো দেওয়ার ভিডিয়ো শেয়ার করা হয়েছে। ভিডিয়োতে দেখা গিয়েছে পরিচালক-প্রযোজক এবং তাঁর স্ত্রী শিবলিঙ্গে দুধ-জল ঢেলে পুজোর সমস্ত আাচার পালন করছেন।

এক দশকেরও বেশি সময় ধরে কোনও ছবি পরিচালনা করেননি রাকেশ। তাঁর শেষ ছবি ছিল হৃতিক রোশন অভিনীত 'কৃষ ৩' (২০১৩)। পিতা-পুত্র জুটি ফ্র্যাঞ্চাইজির চতুর্থ ছবির জন্য পুনরায় একসঙ্গে কাজ করার কথা ছিল, তবে এখনও পর্যন্ত কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি।

অভিনেতা এবং পরিচালক রাকেশ রোশন ‘কাহো না পেয়ার হ্যায়’ (২০০০) এবং হৃতিক রোশনের সঙ্গে ‘কৃষ’-এর মতো হিট সুপারহিরো সিরিজ উপহার দিয়েছেন। তিনি রেখার সঙ্গে ‘খুবসুরাত’ (১৯৮০) এবং জয়া প্রদার সঙ্গে ‘কামচোর’ (১৯৮২) ছবিতে অভিনয় করেছেন। তাঁর পরিচালিত কিছু উল্লেখযোগ্য ছবিগুলি- ‘খুন ভরি মাঙ’ (১৯৮৮) এবং ‘করণ অর্জুন’ (১৯৯৫)। ‘খেলা’ (১৯৯২) এবং ‘কয়লা’ (১৯৯৭)-এর মতো ছবিতে হৃতিক তাঁর বাবার সহ পরিচালক হিসেবে কাজ করেছেন। এরপর রাকেশ হৃতিককে ‘কাহো না... পেয়ার হ্যায়’ ছবিতে লঞ্চ করেন। ছবিটি দিয়ে অমিশা প্যাটেলেরও বলিউডে অভিষেকও হয়েছিল।

বায়োস্কোপ খবর

Latest News

‘হাওড়া থেকে ৬ ঘণ্টায় বারাণসী, চালু হচ্ছে বন্দে ভারত’, কী প্ল্যান? মুখ খুলল রেল বিজেপির ‘ঔদ্ধত্য’ মন্তব্যে বিতর্ক, সুর পাল্টালেন সঙ্ঘ নেতা ‘স্লটলিডার সিরিয়াল বন্ধ… হাসি ছাড়া কিছুই আসছে না’, জলসাকে কটাক্ষ অপরাজিতার! আসছে নির্জলা একাদশী, করুন এই জিনিসগুলি দান, শ্রী হরির কৃপায় সব সমস্যা হবে দূর গঙ্গা দশেরার দিনে গঙ্গা স্নান করতে না পারলে এই কাজটি করুন, মিলবে সমান পুণ্য ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? আলিপুরদুয়ারে হারের জের? সৌরভ চক্রবর্তীকে SJDAর চেয়ারম্যান পদ থেকে সরাল নবান্ন সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব হৃতিকের গার্লফ্রেন্ড হওয়াই কাল হল! মিলছে না কাজ, ‘পাতে খাবার চাই’, আক্ষেপ সাবার জানেন কেন পালন করা হয় বিশ্ব প্রবীণ নির্যাতন সচেতনতা দিবস? জানুন সেই ইতিহাস

T20 WC 2024

ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব টি২০ বিশ্বকাপে নজির দঃ আফ্রিকার! ছুঁয়ে ফেলল মেন ইন ব্লুজদের, কোন রেকর্ডে? টি২০ বিশ্বকাপ-এ এমন রেকর্ড এই প্রথমবার! লজ্জার রেকর্ডে সামিল উগান্ডা - ওমান T20 Wcup-বিশ্বকাপ থেকে বিদায়ের পর জ্বলে উঠলেন বোল্টরা,উগান্ডাকে হারালেন ৯ উইকেটে শেষ বলে রান-আউট! ১ রানে হেরে স্বপ্নভঙ্গ নেপালের, ভাগ্যের ফেরে জিতল প্রোটিয়ারা একেই ভিজে আউটফিল্ড, তার উপর মাঠেই হাত ধুচ্ছেন স্টাফরা, অবিবেচনা নাকি চক্রান্ত? ভেস্তে গেল USA vs IRE ম্যাচ, বাবর আজমদের চোখের জলে ভাসিয়ে সুপার এইটে আমেরিকা কারা কত নম্বরে থেকে সুপার এইটে উঠবে, ঠিক করা আছে আগেই, ভারতের প্রতিপক্ষ কারা? T20 WC 2024-এর ম্যাচ খেলে হোটেলে ফিরেই কাজে বসতে হয়- সহজ নয় সৌরভের কর্মজীবন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.