বাংলা নিউজ > বায়োস্কোপ > Subhomoy Chatterjee passes away: ফের দুঃসংবাদ টলিপাড়ায়! প্রয়াত ‘মহাপীঠ তারাপীঠ’ খ্যাত অভিনেতা শুভময় চট্টোপাধ্যায়
শুভময় চট্টোপাধ্যায় চলে গেলেন

Subhomoy Chatterjee passes away: ফের দুঃসংবাদ টলিপাড়ায়! প্রয়াত ‘মহাপীঠ তারাপীঠ’ খ্যাত অভিনেতা শুভময় চট্টোপাধ্যায়

  • বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন অভিনেতা। গত মে মাসে তাঁর শরীরে ক্যানসারের উপস্থিতির কথা জানা যায়। 

ফের মন খারাপ করে দেওয়ার খবর টলিউডে। প্রয়াত বাংলা সিনেমা তথা টেলিভিশনের পরিচিত মুখ শুভময় চট্টোপাধ্যায়। ক্যানসারে আক্রান্ত হয়ে চলে গেলে অভিনেত্রী। শোনা যাচ্ছে, ক্যানসারে আক্রান্ত হয়ে গত ১৬ই মে হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেতা। 

একাধিক বাংলা সিরিয়াল, নাটকে কাজ করেছেন শুভময়বাবু। জানা গিয়েছে, তাঁর খাদ্যনালীতে থাবা বসিয়েছিল মারণরোগ ক্যানসার। এদিন সকালে বাইপাসের ধারে এক হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেতা। তাঁর মৃত্যু সংবাদ নিশ্চিত করেছেন ‘ষড়রিপু’ পরিচালক অয়ন চক্রবর্তী। 

সোশ্যাল মিডিয়ায় তিনি লেখেন, ‘চলে গেল শুভদা। শুভময় চট্টোপাধ্যায়। বিভিন্ন জনের মিমিক্রি করতে ক্লান্তি ছিল না শুভদার। সুঅভিনেতা, সুগায়ক, দারুণ রসিক, প্রবল আড্ডাবাজ আর চমৎকার একজন লেখক। চোলাই ছবির সংলাপ লিখেছিল শুভদা।’

শুভাশিস মুখোপাধ্যায় ও যিশু সেনগুপ্ত অভিনীত ‘মহালয়া’ (Mahalaya) ছবিতে অভিনয় করেছিলেন শুভময় চট্টোপাধ্যায়। ‘চোলাই’ (Cholai) ছবির ডায়লগ তাঁরই লেখা, এই কাজের স্বীকৃতি হিসাবে ‘ফিল্মফেয়ার’ সম্মানও পেয়েছিলেন। 

বর্ষীয়ান অভিনেতার মৃত্যুতে শোকের ছায়া স্টুডিও পাড়ায়। স্টার জলসার ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকে তাঁর অভিনয় বিশেষ প্রশংসিত হয়েছে। 

বন্ধ করুন