বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনার ভয়ে মাস্ক পরে ঘুরছেন ‘মা তারা’! দীপাবলির আগেই ভাইরাল হল জ্যান্ত মায়ের ছবি
নবনীতা দাস
নবনীতা দাস

করোনার ভয়ে মাস্ক পরে ঘুরছেন ‘মা তারা’! দীপাবলির আগেই ভাইরাল হল জ্যান্ত মায়ের ছবি

  • গলায় মুণ্ডমালা, মাস্ক পরে নেটমাধ্যমে ঘুরছে এই মা তারার ছবি। 

দীপাবলি মানেই আলোর উৎসব। দীর্ঘ এক বছরের প্রতীক্ষার অবসান ঘটিয়ে আবার মা আসছেন। চারিদিকে আলোর উৎসবের প্রস্তুতি শুরু হয়ে গেছে। করোনা আবহের মধ্যেই আবার ‘মা তারা’ আসছেন। কিন্তু এই আবহে মাস্ক পরা মা কালী কি দেখেছেন? না দেখে থাকলে দেখে নিন। কারণ করোনা আবহে মাস্ক যে মাস্ট। 

রিল লাইফের মা কালী অভিনেত্রী নবনীতা দাস। ধারাবাহিক মহাপীঠ তারাপীঠ-এ তারা মা রূপে তাঁকে দেখতে পায় দর্শক। সদ্য সোশ্যাল মিডিয়ায় নিজের দুটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। সেখানে শ্যুটিংয়ের মাঝে মেকআপ নিয়েই, মুখে মাস্ক পরে ছবি তুলতে দেখা গেছে তাঁকে। দেখেই বোঝা যাচ্ছে, সেটে সব ধরণের সাবধানতা অবলম্বন করে চলছেন তিনি। মাস্ক পরা মা তারার ছবি দেখে বেজায় খুশি অনুরাগীরাও।

২০১৯ সাল থেকে মহাপীঠ তারাপীঠ-এ অভিনয় করছেন নবনীতা দাস। এর আগেও একাধিক ধারাবাহিকে কাজ করেছেন তিনি। সম্প্রতি মাস্ক পরা কালীর ছবি দেখে প্রশংসায় পঞ্চমুখ তাঁর ফ্যানরা।

‘অর্ধাঙ্গিনী’ ধারাবাহিক করতে করতেই নবনীতার সঙ্গে পরিচয় হয় অভিনেতা জিতু কমলের। আর সেখান থেকেই তাঁদের বন্ধুত্ব এবং প্রেম। ২০১৯-এর ৬ মে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন দুজনে। বিয়ের পর চুটিয়ে সংসার করার পাশাপাশি সমানতালে কাজ করে যাচ্ছেন অভিনেত্রী।

 

বন্ধ করুন