বাংলা নিউজ > বায়োস্কোপ > 'মহাপীঠ তারাপীঠ' শেষ হতে না হতেই নতুন ভূমিকায় 'বামা' সব্যসাচী! দিলেন সুখবর
‘বামা’ সব্যসাচী।

'মহাপীঠ তারাপীঠ' শেষ হতে না হতেই নতুন ভূমিকায় 'বামা' সব্যসাচী! দিলেন সুখবর

  • এবার 'কলমচি' সাধক বামদেব। বইমেলায় প্রকাশিত হচ্ছে সব্যসাচীর বই 'দলছুটের কলম'।

সবে শেষ হয়েছে ‘মহাপীঠ তারাপীঠ’। স্টার জলসার এই জনপ্রিয় মেগার সঙ্গে ওতোপ্রোতভাবে জড়িয়ে অভিনেতা সব্যসাচী চৌধুরীর নাম। মেগা শেষ হওয়ার পর থেকেই মন খারাপ ভক্তদের। ‘বামদেব’ সব্যসাচীকে পর্দায় ভীষণ মিস করছেন তাঁরা, এর মাঝেই দারুণ সুখবর ভাগ করে নিলেন অভিনেতা। নতুন রূপে ফিরছেন 'সাধক বামদেব'। অভিনেতা সব্যসাচী এবার লেখক! ২০২২-এর বইমেলায় প্রকাশিত হতে চলেছে তাঁর লেখা বই ‘দলছুটের কলম’। 

ইন্ডাস্ট্রির সকল অভিনেতা স্বপ্ন দেখেন পরিচালক বা প্রযোজক হওয়ার, কিন্তু অভিনেতা আর লেখক? কেন এই ব্যতিক্রম? সব্যসাচী যে দুর্দান্ত লেখক সেকথা কারুর অজানা নয়। তাঁর দীর্ঘ ফেসবুক পোস্ট পড়তে চুম্বকের মতো আকটে থাকেন নেটিজেনরা। লেখার প্রতি ভালোবাসা থেকেই এবার নতুন জার্নি শুরু করলেন। এক সাক্ষাত্কারে অভিনেতা জানিয়েছেন, ‘লিখতে বড্ড ভালবাসি। আগে লেখা ফেসবুকে পোস্ট করতাম না যদিও, তবে লিখতাম। সেইসব লেখা পড়ে অনেকেই আমাকে লিখতে বলতেন। গত দু’বছর ধরে নিয়মিত ফেসবুকে পোস্ট দেওয়ার পরে সেই আর্জি প্রবল। একাধিক প্রকাশনা সংস্থা যোগাযোগও করেছে। শেষে একটি সংস্থার অনুরোধ ফেলতে পারিনি’।

জানা গিয়েছে, সব্যসাচীর প্রকাশিত পোস্ট সংকলিত করে আপাতত ‘দলছুটের কলম’ নাম দিয়ে বইয়ের আকারে ছাপবে। ফেসবুকের বাইরের জনতাও তাঁর লেখনির সঙ্গে পরিচিত হবে আশা সব্যসাচীর। আসলে বরাবরই ‘দলছুট’ তিনি। অনেকেরই জানা নেই,  ইংল্যান্ডের  অক্সফোর্ড ব্রুক্স থেকে ডার্ক ট্যুরিজমে স্নাতকোত্তর সব্যসাচী। তবে বিদেশ ছেড়ে নিজের শহরে ফিরে একদম পেশা বদলে তাঁর অভিনয়ে আসা। 

সম্প্রতি প্রেমিকা ঐন্দ্রিলাকে নিয়ে সপরিবারে উত্তরবঙ্গ সফরে গিয়েছিলেন অভিনেতা। তাঁর নতুন জার্নি নিয়ে কী বলছেন ঐন্দ্রিলা? মুচকি হেসে জানালেন, ‘খুশি হয়েছে। বরবারই লেখবার কথা বলত ও। কিন্তু ঐন্দ্রিলা তো বই পড়ে না!’

 

বন্ধ করুন