বাংলা নিউজ > বায়োস্কোপ > কেক খাওয়াই কাল হল! ‘বামাক্ষ্যাপা’ সব্যসাচীকে জেরবার করে ছাড়ল সকলে
কেক খাচ্ছেন ‘বামাক্ষ্যাপা’ সব্যসাচীকে চৌধুরী।
কেক খাচ্ছেন ‘বামাক্ষ্যাপা’ সব্যসাচীকে চৌধুরী।

কেক খাওয়াই কাল হল! ‘বামাক্ষ্যাপা’ সব্যসাচীকে জেরবার করে ছাড়ল সকলে

  • কেক খেয়ে বিপাকে বামা। জানালেন সামাজিক মাধ্যমে। 

লাল শার্ট পরে কেক খেয়েছিলেন সব্যসাচী চৌধুরী। সেই ছবি আবার শখ করে শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। ব্যস! সকলে ভেবে বসল অভিনেতার জন্মদিন। তারপরের গল্প বেশ অনেকটাই বড়। যা নিজেই সোশ্যাল মিডিয়ায় জানালেন ‘মহাপীঠ তারাপীঠ’ অভিনেতা। 

বাধ্য হয়ে আরও একটি পোস্ট দিতে হল সব্যসাচীকে। যেখানে লিখতে হল, ‘দেখছি খুব ভুল করে ফেলেছি’। ভাবছেন তো, ব্যাপারটা কী? চলুন খোলসে করে বলা যাক। একটি ছবি পোস্ট করেছিলেন অনস্ক্রিন বামাক্ষ্যাপা। কারও এক জন্মদিন পালনের ছবি। যেখানে দেখা যাচ্ছে লাল রঙের টি-শার্ট আর নীল পাজামা পরে ঘরে বসে আছেন তিনি। সামনে রাখা কেক। তাতে আবার মোমবাতি লাগানো। তাঁকে কেক খাইয়ে দিচ্ছেন এক তরুণ। ছবি শেয়ার করে ক্যাপশনে সব্যসাচী লিখেছিলেন, ‘পেটুক’!

তারপর থেকে একের পর এক ফোন আসতে থাকে তাঁর কাছে। সোশ্যাল মিডিয়াতেও শুভেচ্ছার বন্যা। শেষমেশ সকলের ভুল ভাঙাতে আসরে নামতে হয় তাঁকেই। আরও একটি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। জানান, ‘‘প্রায় ৬০০ জন আমায় শুভেচ্ছা জানিয়েছে। এদিকে আজ আমার ‘জম্মোদিন’ নয়।’’

এই পোস্টেও আদরের বামার সঙ্গে মজা করতে ছাড়েননি অনুরাগীরা। ‘এটাকে celebrity হওয়া বলে’, ‘তুমি হলে মা তারার ব্যাটা তুমি ওদের ক্ষমা করে দাও গো বামদেব, ওরা যে অবোধ’, ‘তাতে কি, সেই মানুষটির সাথে সাথে আপনাকেও আগাম শুভেচ্ছা রইল’-র মতো একাধিক মজার মন্তব্যে ভরে যায় কমেন্ট বক্স। 

শেষ কটা মাস বড়ই উদ্বেগের মধ্যে দিয়ে কাটিয়েছেন সব্যসাচী। প্রেমিকা ঐন্দ্রিলা ক্যানসারে আক্রান্ত। হয়েছে অস্ত্রোপচার। এখন সে অনেকটাই ভালো। আপাতত কেমো চলছে। আর জীবনের এই কঠিন লড়াইয়ে ঐন্দ্রিলার পাশে সবসময় রয়েছেন তিনি। কাজের ফাঁকে সময় পেলেই চলে যান ভালোবাসার মানুষটার কাছে। একান্তে সময় কাটান দু'জনে।

বন্ধ করুন