বাংলা নিউজ > বায়োস্কোপ > Maharani season 2 trailer: গুণ্ডারাজ খতম করে নতুন বিহার গড়ার শপথ রানি ভারতীর,ফিরছেন ‘মহারানি' হুমা কুরেশি
মহারানি সিজন ২-এর ট্রেলার প্রকাশ্যে

Maharani season 2 trailer: গুণ্ডারাজ খতম করে নতুন বিহার গড়ার শপথ রানি ভারতীর,ফিরছেন ‘মহারানি' হুমা কুরেশি

  • নিরক্ষর গৃহবধূ থেকে তুখোড় রাজনীতিবিদ- এবার বিহার থেকে গুণ্ডারাজ নির্মূল করতে বদ্ধপরিকর রানি ভারতী। সফল হবেন তিনি? 

হুমা কুরেশির কেরিয়ারের মোড় ঘুরিয়েছিল এই সিরিজ। ব্লকবাস্টার প্রথম সিজনের পর এবার প্রকাশ্যে ‘মহারানি’র দ্বিতীয় সিজনের রোমহর্ষক ট্রেলার। ফের একবার নজর কাড়ল হুমার পাওয়ারপ্যাক পারফরম্যান্স। এর আগের সিজনে দর্শক দেখেছিল নিরক্ষর গৃহবধূ তথা মুখ্যমন্ত্রীর স্ত্রী থেকে রানি ভারতীর মুখ্যমন্ত্রী হয়ে ওঠা এবং গদি বাঁচানোর সফর। তবে দ্বিতীয়বার আরও কড়া চ্যালেঞ্জের মুখে রানি ভারতী।

২.৩৫ মিনিট দীর্ঘ ট্রেলারে ধরা পড়ল বিহারের রাজনৈতিক অস্থিতরতা, বিরোধী শিবিরের চক্রান্ত এবং দৃঢ় প্রতীজ্ঞা রানির ‘যেনতেনপ্রকারেন’ সরকার বাঁচানোর লড়াই। বিহারকে গুণ্ডারাজের কাছে কিছুতেই হারতে দেবেন না রানি ভারতী, প্রয়োজনে কড়া ব্যবস্থা নিতেও রাজি তিনি। সৌন্দর্য প্রতিযোগিতায় অংশ নেওয়া মডেলের ধর্ষণ ও খুনের মামালয় সরগরম রাজ্য। ১৭ বছর ধরে মুখ্যমন্ত্রীর গদি দখলের নতুন ট্রাম কার্ড পেয়ে যান নবীর কুমার (অমিত শীল)।

রানির ঘোষণা, ‘এবার জনতা,নেতা আর আধিকারিকরা দেখবে আমি বিহার থেকে গুণ্ডাদের কেমনভাবে ভাগাবো…এটা নতুন বিহার, রানি ভারতীর বিহার’। ট্রেলারের একবারে শেষ অংশে হুমাকে বলতে শোনা যায়, ‘পরম্পরা তো একদিন না একদিন ভাঙবেই, আর আমি সেটা ভাঙতে শুরু থেকেই ওস্তাদ’।

ট্রেলার দেখেই দর্শকদের মধ্যে উত্তেজনার পারদ তুঙ্গে। গুলি খেয়ে স্ট্রোকে আক্রান্ত মুখ্যমন্ত্রী, এরপরই পার্টি তথা রাজ্যের দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছিলেন রানি ভারতী। রাজনীতি সম্পর্কে একেবারে অজ্ঞ রানি ধীরে ধীরে কূটনীতিতেও পারদর্শী হয়ে ওঠেন। এবার আরও ক্ষুরধার রাজনীতিবিদ রানি ভারতী। নিন্দুকদের মতে এই সিরিজের অনুপ্রেরণা রাবড়ি দেবী। যদিও হুমা কুরেশি আগেই স্পষ্ট করেছেন, ‘মোটেই একথা আমাকে কোনওদিন বলা হয়নি যে এই সিরিজ কোনওভাবে রাবড়ি দেবীর জীবন দ্বারা প্রভাবিত।’

মহারানি ২-তে থাকছেন অমিত শীল, সোহম শাহ, বিনীত কুমার, প্রমোদ পাঠক-সহ আরও অনেকে। আগামী ২৫শে অগস্ট থেকে সোনি লিভ-এ স্ট্রিম করবে এই সিরিজ। সুভাষ কাপুর এবং নন্দন সিং-এর লেখা এই সিরিজ পরিচালনার দায়িত্বে রয়েছেন রবীন্দ্র গৌতম।

 

বন্ধ করুন