বাংলা নিউজ > বায়োস্কোপ > অমিতাভ-অক্ষয়ের ছবির শ্যুটিং ও স্ক্রিনিং বন্ধ করে দেওয়ার হুমকি কংগ্রেসের
নিশানায় বিগ বি ও খিলাড়ি কুমার
নিশানায় বিগ বি ও খিলাড়ি কুমার

অমিতাভ-অক্ষয়ের ছবির শ্যুটিং ও স্ক্রিনিং বন্ধ করে দেওয়ার হুমকি কংগ্রেসের

  • দুই অভিনেতার পাশে দাঁড়াল বিজেপি। কেন মূল্যবৃদ্ধি নিয়ে কেন আমচকা মুখে কুলুপ বলিউড তারকাদের? প্রশ্ন কংগ্রেসের। 

বৃহস্পতিবার মহারাষ্ট্র কংগ্রেসের তরফে আক্রমণ শানানো হল বলিউডের দুই প্রবাদপ্রতিম ব্যক্তিত্বের উপর। শাহেনশা অমিতাভ বচ্চন ও অক্ষয় কুমারকে কড়া ভাষায় বিঁধল সোনিয়া সেনা। একটা সময় পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধি নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে সুর চড়িয়ে ছিলেন অমিতাভ, কিন্তু আচমকাই মুখে কুলুপ তারকার।  এর জেরেই চটেছে কংগ্রেস। মহারাষ্ট্রের কংগ্রেস প্রধান রাজ্যে অমিতাভ ও অক্ষয়ের ছবির শ্যুটিং এবং স্ক্রিনিং ভেস্তে দেওয়ার হুমকি পর্যন্ত দিয়ে রাখলেন এদিন।

অন্যদিকে বিজেপি এই হুমকির বিরুদ্ধে মুখ খুলে দুই তারকার পাশে দাঁড়িয়েছে। পাশাপাশি এমন হুমকি দেওয়ার জন্য কংগ্রেসের তীব্র সমালোচনা করে বিজেপি। 

‘পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির জেরে আম জনতা প্রভাবিত হচ্ছে, মনমোহন সিংয়ের জমানায় অমিতাভ বচ্চন, অক্ষয় কুমারে মতো তারকারা এই নিয়ে টুইট করত ( মূল্যবৃদ্ধি)। কিন্তু আজ তাঁরা নীরব দর্শক’, আজ (বৃহস্পতিবার) ভান্ডারায় একথা বলেন মহারাষ্ট্রের কংগ্রেস প্রধান নানা পাটোলে। তিনি যোগ করেন, এদিন মোদীর স্বৈরাচারী শাসন নিয়ে মুখ খোলবার হিম্মত নেই।

পেট্রোপণ্যের মূল্য প্রতিদিন বেড়েই চলেছে। এদিন মহারাষ্ট্রে পেট্রোলের মূল্য লিটার প্রতি প্রায় ১০০ ছুঁইছুঁই। এক লিটার পেট্রোলের দাম ৯৬.৩২ পয়সা, এবং প্রতি লিটার ডিজেলের মূল্য ৮৭.৩২ টাকা। 


অমিতাভ বচ্চনের ৯ বছর পুরোনো টুইট-

রাজ্যের কংগ্রেস প্রধান পরিষ্কার ভাষায় জানিয়ে দেন আগামী দিনে অমিতাভ বচ্চন এবং অক্ষয় কুমারের ছবির শ্যুটিং এবং স্ক্রিনিং জারি রাখতে দেওয়া হবে না। হয় তাঁদের এই মূল্যবৃদ্ধির প্রতিবাদ জানাতে হবে নয়তো ফল ভুগতে হবে। 

দুই তারকার পাশে দাঁড়িয়ে বিজেপি নেতা সুধীর মুগান্তিওয়ার বলেন, কংগ্রেসের আত্মাটাই হয় স্বৈরাতন্ত্রে ভরপুর, এবং তাঁরা গণতন্ত্রের মুখোশ পরে থাকে। তিনি যোগ করেন, ‘যেহেতু ওদের অফিসটা আকবর রোডের উপর, তাই ওরা আকবরের পথেই হাঁটবে। অমিতাভ বচ্চন এই সব ভুয়ো হুমকি নিয়ে ভাববেন না। শোলে সিনেমাতে গব্বর সিংও এইরকম হুমকি দিয়েছিল’। 

ভারতীয় জনতা পার্টির অপর নেতা অতুল ভাটকরকর বলেন, ‘পাটোলের তরফে জারি করা হুমকি অসংবিধানিক এবং বেআইনি। আইন মেনেই কাজ করা উচিত সকলের’।

 

বন্ধ করুন