বাংলা নিউজ > বায়োস্কোপ > বলিউড আমাকে উপযুক্ত পারিশ্রমিক দিতে পারবে না, তাই সময় নষ্ট করতে চাইনি: মহেশ বাবু
আমার লক্ষ্য অনেক বড় মন্তব্য মহেশ বাবুর।
আমার লক্ষ্য অনেক বড় মন্তব্য মহেশ বাবুর।

বলিউড আমাকে উপযুক্ত পারিশ্রমিক দিতে পারবে না, তাই সময় নষ্ট করতে চাইনি: মহেশ বাবু

  • বলিউডে কেন কাজ করেন না? মুখ খুললেন মহেশ বাবু।

তেলুগু অভিনেতা মহেশ বাবুর আসন্ন সিনেমা 'সরকারু ভারি পাটা' মুক্তির অপেক্ষায়। ছবির পরিচালনায় পরশুরাম পেটলা। ১২ মে সিনেমা হলে মুক্তি পাবে এই ছবি। প্রায় ২৩ সবছর ধরে তেলুগু ইন্ডাস্ট্রিতে কাজ করছেন মহেশ বাবু। একাধিক হিন্দি ছবির অফার পাওয়া সত্ত্বেও কাজ করেননি তিনি। বলিউডে কাজ করার বিন্দুমাত্র ইচ্ছে নেই, এমনটাই বলেছেন অভিনেতা।

মহেশ তেলেগু সিনেমার অন্যতম বড় তারকা। অভিনেতার বেশ কিছু হিট ছবির তালিকায় রয়েছে ‘বিজনেসম্যান’, ‘শ্রীমান্থুডু’, ‘ভারত আনে নেনু’, ‘মহর্ষি’ এবং ‘সারিলেরু নেকেভভারু’।

পিটিআইকে দেওয়া এক সাক্ষাৎকারে, মহেশকে হিন্দি ছবিতে অভিনয় প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘আমাকে অহংকারি লাগতে পারে অনেকটা, তবে আমি হিন্দি ছবি করার প্রস্তাব অনেক পেয়েছি। বলিউড আমাকে উপযুক্ত পারিশ্রমিক দিতে পারবে না, ধরে রাখতে পারবে না। তাই ওখানে গিয়ে আমিও আমার সময় নষ্ট করতে চাই না। স্টারডম এবং যে সম্মান দক্ষিণে পাই তা অনেক বড়, তাই আমি সত্যিই আমার জায়গা ছেড়ে অন্য কোনও ছবির দুনিয়ায় যাওয়ার কথা ভাবিনি। আমার লক্ষ্য অনেক বড়। আমার স্বপ্ন বাস্তবে পরিণত হয়েছে। এর চেয়ে খুশির কিছু নেই।’

তিনি আরও যোগ করেছেন, ‘আমি শুধু তেলুগু ছবি করেই সারা বিশ্বে ছড়িয়ে পড়তে পারি। এখন সেটাই হচ্ছে। এই বিষয় আমি খুব খুশি। আমার সবসময় এই দৃঢ় মতামত ছিল যে আমার শক্তি হল তেলুগু ছবি এবং আমি যে আবেগ বুঝি তা হল তেলুগু ছবির আবেগ।’ মহেশ বাবুকে শেষ দেখা গিয়েছিল 'সারিলেরু নেকেভভারু'তে, যেটি ২০১৯ সালে মুক্তি পেয়েছিল। 

বন্ধ করুন