বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রয়াত মহেশ বাবুর দাদা, শোকাহত দক্ষিণী তারকার বার্তা, ‘এবার শান্তিতে ঘুমাও’
পুরোনো ছবিতে দাদা রমেশের সঙ্গে মহেশ বাবু। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

প্রয়াত মহেশ বাবুর দাদা, শোকাহত দক্ষিণী তারকার বার্তা, ‘এবার শান্তিতে ঘুমাও’

  • হৃদরোগে আক্রান্ত হয়ে গত শনিবার প্রয়াত হয়েছেন দক্ষিণী তারকা মহেশ বাবুর দাদা রমেশ বাবু।

সম্প্রতি, করোনায় আক্রান্ত হয়েছেন দক্ষিণী তারকা মহেশ বাবু। বর্তমানে বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন তিনি। এবার তার মধ্যেই দুঃসংবাদ নেমে এল এই তারকার পরিবারে। হৃদরোগে আক্রান্ত হয়ে গত শনিবার প্রয়াত হয়েছেন মহেশ বাবুর দাদা রমেশ বাবু। বয়স হয়েছিল মাত্র ৫৬। পেশায় একজন অভিনেতা-প্রযোজক ছিলেন রমেশ বাবু। জানা গেছে, দীর্ঘদিন ধরেই নাকি অসুস্থ ছিলেন তিনি।

রমেশ বাবুর মৃত্যুতে তারকার পরিবারের তরফে একটি বিবৃতি জারি করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বিবৃতিতে লেখা হয়েছে, 'গভীর শোকের সঙ্গে আমাদের প্রিয় ঘট্টমানেনি রমেশ বাবু গারুর প্রয়াণের কথা জানাচ্ছি। তিনি সারা জীবন আমাদের হৃদয়ে বাস করবেন।’ শুধু এটুকুই নয়। ওই বিবৃতিতে সর্বসাধারণের উদ্দেশেও অনুরোধ রাখা হয়েছে। কোভিড পরিস্থিতির কথা মাথায় রেখে জনসমাগম যেন না হয়, তারই আবেদন জানিয়েছে মহেশ বাবুর পরিবার।

প্রয়াত দাদার ছবি পোস্ট করে শেষবার তাঁকে শ্রদ্ধা জানিয়েছেন ছোট ভাই মহেশ।

 স্পষ্ট কোথায় বলেছেন, দাদা না থাকলে আজ তিনি এত সাফল্যর মুখ দেখতে পারতেন না। তিনি আজ যতটুকু হতে পেরেছেন তাঁর অর্ধেকও হতে পারতেন কি না সন্দেহ যদি তাঁর কাঁধে দাদা রমেশের হাত না থাকত।বক্তব্যের শেষে প্রয়াত দাদার উদ্দেশে তাঁর বার্তা, 'এবার শান্তিতে ঘুমাও।'করোনা আক্রান্ত হয়ে হোম আইসোলেশনে থাকার সুবাদে দাদার শেষকৃত্যে যোগ দিতে পারেননি মহেশ বাবু।

তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বলিউডের অভিনেত্রী রকুল প্রীত সিং থেকে শুরু করে দক্ষিণী ছবির আরেক সুপারস্টার চিরঞ্জীবি পর্যন্ত টুইট করেছেন।

 রমেশ বাবুর এই আকস্মিক প্রয়াণে যে তিনি হতভম্ব সেকথা জানিয়ে চিরঞ্জীবি লেখেন, ' আমি আমার গভীর সমবেদনা জানাচ্ছি তাঁর পরিবার ও মহেশ বাবুকে।'

জনপ্রিয় দক্ষিণী অভিনেতা সাই ধরম তেজ-ও সমবেদনা জানিয়েছেন রমেশ বাবুর মৃত্যুতে।

বন্ধ করুন