বাংলা নিউজ > বায়োস্কোপ > Namrata Shirodkar: বিয়ের পরই অভিনয় জগৎ ত্যাগ, কিন্তু কেন? জীবনের কোন রহস্য প্রকাশ করলেন নম্রতা

Namrata Shirodkar: বিয়ের পরই অভিনয় জগৎ ত্যাগ, কিন্তু কেন? জীবনের কোন রহস্য প্রকাশ করলেন নম্রতা

নম্রতা শিরোদগার

Namrata Shirodkar reveals why she quit acting: মডেলিং থেকে অভিনয় জগৎ, দুই জায়গাতেই সফলতা অর্জন করেছিলেন নম্রতা শিরোদকর। তবুও বিয়ের পর কেন কাজ ছেড়ে দিলেন?

১৭ বছর আগে তাঁকে শেষবারের মতো বড়পর্দায় দেখা গিয়েছিল। এক সময়ের সফল মডেল থেকে সফল অভিনেত্রী ছিলেন নম্রতা শিরোদকর, কিন্তু বিয়ে করেই সমস্ত কিছু ছেড়ে দিয়েছিলেন কিসের টানে এবার সেটাই প্রকাশ্যে আনলেন। তেলেগু অভিনেতা মহেশ বাবুকে বিয়ের পর অভিনয় জগৎ ছেড়ে দিয়েছিলেন। কেরিয়ার ভুলে সংসারে মন দিয়েছেন। এখন তিনি পাকা ঘরণী। কিন্তু বিয়ের পর কেন আচমকা এমন সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি? অভিনেত্রীর কথায়, তাঁর স্বামী, মহেশ বাবু চেয়েছিলেন তাঁর স্ত্রী যেন হাউজওয়াইফ হয়েই থাকেন। কাজ করা মহিলা চাননি তিনি তাঁর জীবনে। তাই স্রেফ মহেশ বাবুকে ভালোবেসে, ভাবনা চিন্তা করেই তিনি এই সিদ্ধান্ত নিয়েছিলেন বলে জানান।

তাঁকে শেষবার ২০০৪ সালে মুক্তি পাওয়া ‘ইনসাফ: দ্য জাস্টিস’ ছবিতে দেখা গিয়েছিল। সেই একই বছরে তাঁর আরও একটি ছবি মুক্তি পেয়েছিল, গুরিন্দর চাড্ডার ছবি ‘ব্রাইড অ্যান্ড প্রেজুডিস’। একটি সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, তাঁর কখনই মডেলিংয়ে তেমন ইন্টারেস্ট ছিল না। তিনি তাঁর মায়ের ইচ্ছেয় মডেলিং করতেন। কিন্তু অভিনয় জগৎ কেন ছেড়েছিলেন সেটাও জানালেন এই সাক্ষাৎকারে।

২০০৫ সালে মহেশ বাবুর সঙ্গে নম্রতার বিয়ে হয়। প্রেমা নামক একটি তেলেগু ইউটিউব চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানান, 'মহেশ খুব স্পষ্ট করেই জানিয়েছিল যে সে কাজ করে না, হাউজওয়াইফ থাকতে ইচ্ছুক এমন স্ত্রী চায়। এমনকি আমি অভিনয়ের বদলে যদি কোনও অফিসেও কাজ করতাম তাহলেও আমাকে সেটা ছাড়তে হতো। ফলে আমার কাছে সবটাই স্পষ্ট ছিল। আমি ভেবেই সিদ্ধান্ত নিয়েছিলাম। আসলে আমরা দুজনেই দুজনের জন্য এমন বেশ কিছু জিনিস করেছি।'

তিনি আরও বলেন, 'আমরা ঠিক করে নিয়েছিলাম যেহেতু আমি মুম্বইয়ের মেয়ে সেহেতু বিয়ের পর ফ্ল্যাটে থাকব। কারণ আমি এর আগে কখনও বড় বাংলোতে থাকিনি। আমার অভ্যেস ছিল না। আমি খুব ভয় পেতাম। তাই ও আমার সঙ্গে একটি ফ্ল্যাটে চলে এসেছিল। আমি বলেছিলাম হায়দ্রাবাদ গেলে আমরা ফ্ল্যাটে থাকব। এবং ও স্পষ্ট করে দিয়েছিল যে ও চায় না আমি কাজ করি। আমাকে সময় দিয়েছিল আমার সমস্ত ছবির কাজ শেষ করার জন্য। কাজ শেষ করার পরই আমরা বিয়ে করেছি। আমাদের মধ্যে সবটা ভীষণ স্পষ্ট ছিল এবং আছে। কোনও আড়াল, রাখঢাক নেই।'

মহেশ বাবুকে বিয়ে করার সম্পর্কে এই প্রাক্তন অভিনেত্রী কী বললেন? তিনি জানান মহেশকে বিয়ে করার মুহূর্তটা তাঁর জীবনের অন্যতম সেরা মুহূর্ত। তিনি বলেন তাঁর গোটা জীবনটাই পাল্টে গিয়েছিল যখন মহেশ তাঁকে বিয়ে করতে চায়। বর্তমানে তাঁদের দুটি ছেলে আছে।

বায়োস্কোপ খবর

Latest News

বিরাট ধাক্কা দিল্লি ক্যাপিটালসে, চোট পাওয়া ‘ক্যাপ্টেনকে’ দেশে ফেরাল অস্ট্রেলিয়া! Bournemouth vs Manchester United Live Score, Bournemouth 0-0 Manchester United EPL 2023 'রাস্তা থেকে তুলে এনে…এখন কত ফুটানি,' বিজেপি MLA-কে খোঁচা মমতার, পালটা এল জবাব! তিন ইঞ্জিনিয়ারকে সাসপেন্ড করল কলকাতা পুরসভা, গার্ডেনরিচ বিপর্যয়ের জের 'লকডাউনে স্ক্রিপ্ট নিয়ে অনেক কাজ করেছি...' চমকিলার পর ইমতিয়াজের কোন ছবি আসছে? এই কাজে শ্বশুরবাড়ির কাছে টাকা চাওয়া যৌতুক নয়, জামাইয়ের পক্ষে হাইকোর্টের রায় লোকসভা ভোটে হাওয়া কোনদিকে? সমীক্ষায় বিজেপি, কংগ্রেসের অঙ্ক নিয়ে আভাস কী? যৌন হেনস্থা, জমি দখল, ভোট লুঠ, সন্দেশখালি রিপোর্ট জাতীয় মানবাধিকার কমিশনের রাজ্যবাসীর মঙ্গল কামনায় কালীঘাট মন্দিরে মমতা, নববর্ষের প্রাক্কালে দিলেন পুজো ধাওয়ান নেই, পঞ্জাবের ক্যাপ্টেন কারান, তবে কি…? কেন মাঠে নামলেন না বাটলার-অশ্বিন?

Latest IPL News

বিরাট ধাক্কা দিল্লি ক্যাপিটালসে, চোট পাওয়া ‘ক্যাপ্টেনকে’ দেশে ফেরাল অস্ট্রেলিয়া! ধাওয়ান নেই, পঞ্জাবের ক্যাপ্টেন কারান, তবে কি…? কেন মাঠে নামলেন না বাটলার-অশ্বিন? দল জিতছে বলে সাত খুন মাফ! ‘২৫ কোটির’ খরুচে বোলারকে আড়াল করার চেষ্টা গম্ভীরের রবিবার ইডেনে KKR-এর বিরুদ্ধে লড়াই চালাবে সবুজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি? স্যামসন-পন্তকে নিয়ে মন্তব্য করিনি! মিথ্যে বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব বিশপ কেন বুমরাহকে দেখেই কুর্নিশ জানালেন সিরাজ শ্রীনাথ কি সত্যিই কয়েন ঘুরিয়ে MI-কে টস জিতিয়েছেন? অভিযোগ ঠিক কিনা, দেখুন ভিডিয়ো ফেয়ার প্লে ট্রফিটা পাবো তো….চাপ কাটানোর জন্য কী বলেছিলেন ধোনি, মনে করলেন হাসি মাত্র ২৯ বলে সেঞ্চুরির রেকর্ড আছে দিল্লি পরিবারের নয়া তারকা ম্যাকগার্কের! ভিডিয়ো-ঋষভ পন্তের রিভার্স স্কুপ শটে হতবাক মহারাজ!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.