বাড়ি > বায়োস্কোপ > সুশান্তের মৃত্যু: রিয়ার বিরুদ্ধে এফআইআর দায়েরের পরেই রহস্যমাখা টুইট মহেশ ভাটের
রিয়ার বিরুদ্ধে এফআইআরের পর ইঙ্গিতপূর্ণ টুইট মহেশভাটের 
রিয়ার বিরুদ্ধে এফআইআরের পর ইঙ্গিতপূর্ণ টুইট মহেশভাটের 

সুশান্তের মৃত্যু: রিয়ার বিরুদ্ধে এফআইআর দায়েরের পরেই রহস্যমাখা টুইট মহেশ ভাটের

  • মহেশ ভাটকে নিজের মেন্টর হিসাবেই দাবি করেন রিয়া। যদিও এই গুরু-শিষ্যার সম্পর্ক নিয়ে কম বিতর্ক নেই নেটদুনিয়ায়। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তী। বারবার বিতর্কের কেন্দ্রে উঠে এসেছে রিয়ার মেন্টর,গুরু তথা জলেবি ছবির প্রযোজক মহেশ ভাটের নামও। মঙ্গলবার সুশান্তের মৃত্যুর তদন্তে চাঞ্চল্যকর মোড় আসার পর থেকেই সরগরম নেটদুনিয়া। এদিন সামনে আসে রিয়া ও তাঁর পরিবারের বিরুদ্ধে সুশান্তকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়াসহ একাধিক ধারায় অভিযোগ এনে এফআইআর দায়ের করেছে সুশান্তের পরিবার। ভারতীয় দণ্ডবিধির ৩০৬ (আত্মহত্যায় প্ররোচনা), ৩৪১,৩৪২,৩৮০, ৪০৬, ৪২০-ধারায় রিয়ার পুরো পরিবারের বিরুদ্ধে পাটনার রাজীব নগর থানায় অভিযোগ জানিয়েছেন সুশান্তের বাবা কেকে সিং।

আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ এনে রিয়ার বিরুদ্ধে মামলা দায়ের হওয়ার পর থেকেই অস্বস্তিতে রিয়া। ইতিমধ্যেই সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছেন রিয়া। রিয়ার আইনজীবী সতীশ মানেসিন্ধে জানিয়েছেন মুম্বইয়ে তদন্তভার স্থানান্তরিত করা হোক, আদালতের কাছে আর্জি জানিয়েছেন নায়িকা। বুধবার ভোরে মহেশ ভাট সোশ্যাল মিডিয়ায় দেওয়ালে একটি রহস্যময় টুইট পোস্ট করেন। কী রয়েছে সেই টুইটে?  

'ফিরে আসবার মতো কোনও দুনিয়া নেই…এটা ভঙ্গুর এবং পরিশ্রান্ত। আমাদের ফিরে আসতে হবে এই টুকরো টুকরো হয়ে ভেঙে যাওয়া পৃথিবীতে এবং আবারও সেটা গড়ে তুলতে হবে ইটের পর ইট সাজিয়ে'।

রিয়ার বিরুদ্ধে দায়ের হওয়া এফআইআরে রিয়ার বিরুদ্ধে একাধিক বিস্ফোরক অভিযোগ এনেছেন কেকে সিং। অন্যদিকে এই মামলায় মুম্বই পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলছেন নেটিজেনরা। সোমবারই সুশান্তের আত্মহত্যার মামলায় মহেশ ভাটকে জেরা করে মুম্বই পুলিশ।

থানায় হাজির মহেশ ভাট 
থানায় হাজির মহেশ ভাট  (PTI)

 পুলিশি জেরায় মহেশ ভাট সুশান্তকে সড়ক ২ অফার করার খবর অস্বীকার করেন বলেই সূত্রের খবর। তিনি বলেন জীবনে দুবার সুশান্তেরে সঙ্গে দেখা করেছেন তিনি। চলতি বছর ফেব্রুয়ারিতে সুশান্তের অসুস্থতার খবর জেনে বান্দ্রার অ্যাপার্টমেন্টে অভিনেতার সঙ্গে দেখা করতে এসেছিলেন তিনি। নিজের 'শিষ্যা' রিয়া চক্রবর্তীকে কি সুশান্তের সঙ্গে সম্পর্ক ছিন্ন করে দেওয়ার পরামর্শ দিয়েছিলেন মহেশ ভাট? জবাবে পরিচালক জানান, এইগুলো সম্পূর্ন মিথ্যা রটনা। এই নিয়ে আমি ওকে কোনও পরামর্শ দিইনি।'

বন্ধ করুন