বাংলা নিউজ > বায়োস্কোপ > গোপনে বিয়ে সেরেছিলেন বিক্রম, নিমন্ত্রণ পাননি তিনি! মুখ খুললেন মহেশ ভাট!
ছেলে বিক্রমের সঙ্গে মহেশ। (ছবি সৌজন্যে - ইউটিউব)
ছেলে বিক্রমের সঙ্গে মহেশ। (ছবি সৌজন্যে - ইউটিউব)

গোপনে বিয়ে সেরেছিলেন বিক্রম, নিমন্ত্রণ পাননি তিনি! মুখ খুললেন মহেশ ভাট!

 বলি-পরিচালক বিক্রম ভাট বিয়ে সেরে ফেলেছেন বছরখানেক আগেই।তবে এই বিয়ে হওয়ার আগে থেকে গোটা বিষয়টা জানলেও ছেলের বিয়ের অনুষ্ঠানে কোনওরকম আমন্ত্রণ জোটেনি মহেশ ভাটের!

 বলি-পরিচালক বিক্রম ভাট বিয়ে সেরে ফেলেছেন বছরখানেক আগেই। সম্প্রতি, সেকথা জানালেন বিক্রমের বাবা ওরফে বিখ্যাত পরিচালক-প্রযোজক মহেশ ভাট। সম্প্রতি, এক সাক্ষাৎকারে মহেশ জানিয়েছেন দীর্ঘদিনের বান্ধবী শ্বেতাম্বরী সোনির সঙ্গে গত বছরেই বিয়েটা সেরে ফেলেছেন 'রাজ' এর পরিচালক। এই বিয়ে হওয়ার আগে থেকে গোটা বিষয়টা জানলেও ছেলের বিয়ের অনুষ্ঠানে কোনওরকম আমন্ত্রণ জোটেনি তাঁর!

ওই সাক্ষাতকরে মহেশ আরও জানিয়েছেন যে নিজের এই বিয়ের ব্যাপার যথাসম্ভব গোপন রাখতে চেয়েছিলেন বিক্রম। যদিও আজকের দিনে দাঁড়িয়ে খুব বেশি দিন পর্যন্ত এই ঘটনা গোপন থাকবে না বলেই ধারণা ছিল মহেশের। বর্ষীয়ান পরিচালক জানিয়েছেন গত বছর সেপ্টেম্বরে লকডাউন চলাকালীন  বিক্রম বিয়ে করেছেন। তবে তার আগে তাঁকে ফোনও করে সেকথা জানিয়েছিলেন। মহেশের কথায়, ' একদিন ফোন করে বিক্রম জানালো যে সেই সময়ে কোভিড পরিস্থিতি অনুযায়ী খুব সামান্য কয়েকজনকেই বিয়ের আসরে থাকার ছাড়পত্র দেওয়া হচ্ছিল। তাই, আমার বয়স ও স্বাস্থ্যের কথা মাথায় রেখে আমাকে তাঁর বিয়ের আসরে সে নিমন্ত্রণ জানাচ্ছে না। তবে এই বিয়ে যে অত্যন্ত গোপনে সারবে সে, সেই পরিকল্পনার কথাও আমার সঙ্গে ভাগ করে নিয়েছিল সে'।

অবশ্য সেইমুহূর্তে বিক্রমের ওই পরিকল্পনা শুনে মহেশ বলে উঠেছিলেন, বিক্রম তুমি অনেকটা সেই বিড়ালের মতো যে চোখ বুজে দুধ কাছে আর ভাবছে অন্য কেউ তাকে দেখতে পাচ্ছে না। আজকের দিনে মিডিয়ার থেকে এইসব খবর গোপন রাখা এককথায় প্রায় অসম্ভব'। 

 

বন্ধ করুন