বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ডন’ মহেশ ভাটের বিরুদ্ধে বিস্ফোরক ভাগ্নের স্ত্রী, আইনি ব্যবস্থা নিচ্ছেন পরিচালক
ফের বিতর্কে মহেশ ভাট 
ফের বিতর্কে মহেশ ভাট 

‘ডন’ মহেশ ভাটের বিরুদ্ধে বিস্ফোরক ভাগ্নের স্ত্রী, আইনি ব্যবস্থা নিচ্ছেন পরিচালক

  • 'ইন্ডাস্ট্রির সবচেয়ে বড় ডন মহেশ ভাট'-এমন চাঞ্চল্যকর অভিযোগ এনে ফিল্মমেকারের বিরুদ্ধে হুমকি ও হেনস্থার অভিযোগ আনলেন লভিনা। 

ফের বিতর্কে ফিল্মমেকার মহেশ ভাট। এবার পরিচালক-প্রযোজকের আত্মীয়ই অভিযোগের আঙুল তুলল তাঁর দিকে। শুক্রবার সোশ্যাল মিডিয়ায় বোমা ফাটান মহেশের ভাগ্নের স্ত্রী লভিনা লোধ। ভিডিয়ো মহেশ ভাটকে বলিউডের সবচেয়ে বড় ‘ডন’ বলে উল্লেখ করেন লভিনা। অভিযোগ আনেন হেনস্থ ও হুমকির। এই অভিযোগের জবাবও দিলেন মহেশের আইনজীবী। 

ভিডিয়োর শুরুতে লভিনা নিজেকে মহেশ ভাটের ভাগ্না সুমিত সাবরওয়ালের পত্নী হিসাবে পরিচয় দেন। এবং বলেন সুমিত 'ড্রাগ এবং মহিলা' সরবরাহ করে ইন্ডাস্ট্রির বহু অভিনেতাকে এবং সবটাই মহেশ ভাট জানেন। তিনি সুমিতকে ডিভোর্স দিতে চাইছেন, মামলাও দায়ের করেছেন কিন্তু গোটা ভাট পরিবার তাঁর উপর নির্যাজন চালাচ্ছে। তিনি যোগ করেন- ‘মহেশ ভাট ইন্ডাস্ট্রির সবচেয়ে বড় ডন। উনি রয়েছেন চালকের আসনে’। কেউ মহেশ ভাটের কথার বাইরে কোনও কাজ করলে তাঁর জীবন শেষ করে দেন উনি- এমনই চাঞ্চল্যকর বয়ান দেন মহেশের এই আত্মীয়া। 

দেখুন সেই ভিডিয়ো-

টাইমস অফ ইন্ডিয়ার রিপোর্ট অনুসারে মহেশ ভাটের আইনজীবী এই নিয়ে একটি বয়ান জারি করেছেন এবং সব অভিযোগ উড়িয়ে দিয়েছেন। তিনি জানান, ‘লভিনা লোধ যে ভিডিয়োটি রিলিজ করেছেন সেই সম্পর্কে আমার মক্কেল মহেশ ভাট সব অভিযোগ অস্বীকার করছেন। এই সব অভিযোগ ভুয়ো এবং মানহানিকর, তবে এইগুলির জন্য গুরুতর আইনি ফল ভুগতে হবে। আমার মক্কেল এর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবে'।

ভিডিয়োয় লভিনা আরও বলেন- অনেক মানুষের জীবন মহেশ ভাট বরবাদ করেছেন তাঁদের কাজ পাওয়া বন্ধ করিয়ে দিয়ে। ‘উনি একটা ফোন করেন এবং মানুষ তার কাজ হারায়। আমি যবে ধরে ওঁনার বিরুদ্ধে মামলা দায়ের করেছি উনি আমার ঘরে ঢুকে আমায় সেখান থেকে উত্খাত করতে চাইছেন। কেউ আমার অভিযোগ নিতেই চাইছিল না, অনেক কষ্টে অভিযোগ দাখিল করলেও কোনও ব্যবস্থা নিচ্ছে না কেউই’, যোগ করেন লভিনা। 

নিজের ও নিজের পরিবারের সুরক্ষার জন্যই এই ভিডিয়োটি বানাতে বাধ্য হলেন তিনি জানিয়েছেন মহেশ ভাটের ভাগ্নার স্ত্রী। আগামী দিন তাঁর অথবা তাঁর পরিবারের সঙ্গে কোনও দুর্ঘটনা ঘটলে একমাত্র দায়ী থাকবেন মহেশ ভাট, মুকেশ ভাট, সুমিত সবরওয়াল, সাহিল সেহগাল ও কুমকুম সেহগল-স্পষ্ট জানান লভিনা। 

বন্ধ করুন