বাংলা নিউজ > বায়োস্কোপ > ওজন কমেছে ৩৫ কেজি! নিজেকে ক্যানসার-মুক্ত ঘোষণা ‘অন্তিম’ পরিচালক মহেশ মঞ্জরেকরের

ওজন কমেছে ৩৫ কেজি! নিজেকে ক্যানসার-মুক্ত ঘোষণা ‘অন্তিম’ পরিচালক মহেশ মঞ্জরেকরের

ক্যানসারে ৩৫ কেজি ওজন কমেছে মহেশ মঞ্জরেকরের। 

সলমান খান ও আয়ুষ শর্মা অভিনীত 'অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ' ছবির কাজ চলাকালীনই মহেশ জানতে পারেন তিনি ক্যানসার আক্রান্ত।

অভিনেতা-পরিচালক মহেশ মঞ্জরেকারকে সম্প্রতি কথা বলতে শোনা গেল ক্যানসার নিয়ে। ‘অন্তিম’ ছবির শ্যুটিং চলাকালীন মারণরোগের সঙ্গে যুদ্ধ করছিলেন তিনি। ছবির কাজ শেষ করে সার্জারি করান তিনি। সলমান খান ও আয়ুষ শর্মা অভিনীত 'অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ' ছবির কাজ চলাকালীনই মহেশ জানতে পারেন তিনি ক্যানসার আক্রান্ত। তবে, এখন তিনি ক্যানসারমুক্ত। আর গর্বের সাথে তা ঘোষণা করলেন পরিচালক। 

এক সাক্ষাৎকারে মহেশকে বলতে শোনা যায়, ‘অন্তিম-র শেষ দিকের শ্যুট চলছে তখন, আমি জানতে পারি আমি ক্যানসার আক্রান্ত। কিন্তু আজ আমি পুরোপুরি সুস্থ। আমি অনেক ভাগ্যবান যে কেমোথেরাপি আমার ওপর সেভাবে প্রভাব ফেলতে পারেনি। শ্যুটের সময়তেই আমার কেমো চলেছিল। তারপর সার্জারি করা হয়। হয়তো আমার কাজের প্রতি ভালোবাসাই আমাকে উৎসাহ দিয়েছিল শ্যুট চালিয়ে নিয়ে যেতে। আমার ক্যানসার আছে শুনেও আমি ততটা ভয় পাইনি। বরং, আমি ভাবতাম এমন অনেকে আছে যাঁরা ক্যানসারকে হারিয়ে দিয়েছে।’

‘কাঁটে’, ‘দাবাং’, ‘মুসাফির’,  ‘জিন্দা’, ‘স্লামডগ মিলিওনেয়ার’, ‘বাস্তব’-র মতো ছবিতে অভিনয় করেছেন মহেশ মঞ্জরেকর। ট্রেলারে লঞ্চ অনুষ্ঠানেই নিজের ক্যানসার আক্রান্ত হওয়া নিয়ে কথা বলেন তিনি। সলমন খানকে বলতে শোনা যায়, ‘শ্যুটের সময় আমাদের কাওকে কিছু জানায়নি। কাজ শেষ হলেই নিজের অপারেশন করিয়ে নেয়।’ সলমনের সঙ্গে মহেশের হৃদ্যতা নিয়ে নতুন করে কিছু বলার নেই। ‘ওয়ান্টেড’, ‘দাবাং’, ‘দাবাং ৩’-তে তাঁরা একসাথে কাজ করেছেন।

বন্ধ করুন