বাংলা নিউজ > বায়োস্কোপ > মা-বাবাকে জানাননি ক্যানসার আক্রান্ত হওয়ার কথা, মেয়ের কাছে ফিরতে চান মহিমা
ক্য়ানসারের সঙ্গে লড়াই করেছেন মহিমা।

মা-বাবাকে জানাননি ক্যানসার আক্রান্ত হওয়ার কথা, মেয়ের কাছে ফিরতে চান মহিমা

  • আপাতত লখনউতে আছেন মহিমা। সেখানে মরাঠি পরিচালক গজেন্দ্র আহিরের পরিচালনায় 'দ্য সিগনেচার'-এর শ্যুট করছেন অভিনেত্রী।

স্তন ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী মহিমা চৌধুরী। বৃহস্পতিবার তাঁর এই অসুস্থতার কথা প্রকাশ্যে আনেন অভিনেতা অনুপম খের।

বিষয়টি নিয়ে চর্চা শুরু হতেই এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের কাছে মুখ খোলেন মহিমা। জানান, অনুরাগীরা তো দূর অস্ত, অভিনেত্রীর মা-বাবাও জানতেন না তাঁর অসুস্থতার কথা। তিনি বলেন, 'ওঁরা হয়তো খবর দেখেই জানতে পারবেন। আমি তাড়াতাড়ি বাড়ি ফিরতে চাই। ওঁদের সঙ্গে থাকতে চাই।'

আপাতত লখনউতে আছেন মহিমা। সেখানে মরাঠি পরিচালক গজেন্দ্র আহিরের পরিচালনায় 'দ্য সিগনেচার'-এর শ্যুট করছেন অভিনেত্রী। এই ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে অনুপম খের এবং অন্নু কাপুরকে। কাজ শেষ করেই সোজা মুম্বই উড়ে যাবেন মহিমা। মেয়ে আরিয়ানার জন্মদিনে থাকবেন তাঁর সঙ্গেই।

বিপদ কেটেছে। সুস্থ হয়ে উঠেছেন মহিমা। অনুরাগীদের আশ্বস্ত করে তিনি বলেছেন, "আমি পুরোপুরি ভাবে সেরে উঠেছি। এগিয়ে যেতে সকলের ভালোবাসা এবং আশীর্বাদ প্রয়োজন।"

মহিমার সঙ্গে একটি ছবির বিষয়ে আলোচনার জন্য মাস খানেক আগে তাঁকে ফোন করেন অনুপম। তখনই জানতে পারেন অভিনেত্রীর এই মারণ রোগের কথা। মহিমার কঠিন সময়ে তাঁর পাশে ছিলেন অনুপম। বন্ধুর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে তিনি বলেন, "আমার এই যাত্রায় যেন অনুপম দেবদূত হয়ে এসেছিল। ওর মঙ্গল কামনা করি। এমন সুন্দর হৃদয়ের মানুষ বলেই এত বড় অভিনেতা হতে পেরেছে।"

 

 

বন্ধ করুন