বাংলা নিউজ > বায়োস্কোপ > পাশে দাঁড়ানোর পুরস্কার হিসেবে অজয় ও আমার নামে গুজব রটিয়েছিলেন এক পরিচালক : মহিমা
মহিমা চৌধুরী                ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
মহিমা চৌধুরী                ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

পাশে দাঁড়ানোর পুরস্কার হিসেবে অজয় ও আমার নামে গুজব রটিয়েছিলেন এক পরিচালক : মহিমা

  • ফের বিস্ফোরক মহিমা চৌধুরী। জানালেন তাঁর হয়ে ' দিল ক্যায়া করে 'ছবির সেটে পরিচালকের বিরুদ্ধে প্রতিবাদ করেছিলেন অজয় দেবগন।পুরস্কারে গুজব রটেছিল তিনি নাকি সদ্য বিবাহিত অজয়ের সঙ্গে সম্পর্কে রয়েছেন।

ফের একবার বলিউডের আলো আঁধারি দিক নিয়ে বিস্ফোরক অভিনেত্রী মহিমা চৌধুরী।সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে স্পষ্ট ভাষায় মহিমা জানান যে স্রেফ তাঁকে সমর্থন করেছিলেন বলে কীভাবে অজয় দেবগনের নাম গুজব রটিয়েছিলেন এক ছবি পরিচালক।আরও ভালো করে বললে তাঁকে আর অজয়কে ঘিরেই রটানো হয়েছিল ওই গুজব। বলা হয়েছিল কাজলের সঙ্গে সদ্যবিবাহিত অজয়ের সঙ্গে নাকি এক নতুন সম্পর্কে জড়িয়েছেন তিনি। 

গোটা ঘটনা সম্পর্কে মহিমা জানান যে ঘটনার সূত্রপাত ' দিল ক্যায়া করে ' ছবির সেটে শুরু হয়। ওই ছবির শ্যুটিং চলাকালীন এক গাড়ি দুর্ঘটনায় গুরুতরভাবে জখম হয় তাঁরমুখ। সেই সময়ে মহিমার চিকিৎসার প্রায় সমস্ত দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছিলেন ছবির নায়ক ও অন্যতম প্রযোজক অজয় দেবগন।এরপর সার্জারি করিয়ে সেটে ফিরলে,পরিচালককে মহিমা অনুরোধ করেন তাঁর যেন কোনও ' ক্লোজ আপ ' শট না নেওয়াহয়। কারণ দুর্ঘটনার দরুণ তাঁর মুখে তখনও রয়েছে ক্ষতের দাগ। তা সে বলাই সার হয়েছিল। পরিচালক তাঁর 'ক্লোজ আপ ' শট নেওয়া শুরু করলে, মহিমার অস্বস্তি দেখে অভিনেত্রীর হয়ে গলা তোলেন অজয়।মহিমা জানান,অজয় বলেছিলেনযদি তাঁদের কিছুদিন অপেক্ষা করতে হয় তবে তাই করা হোক। তাতে ছবির শ্যুটিংয়ের দেরি হলেও কুছ পরোয়া নেহি! জবাবে পরিচালক নাকি জানিয়েছিলেন শ্যুটিং দেরি হওয়ার ফলে খরচ বাড়বে। তাতেও সম্মতি জানিয়েছিলেন ' সিংঘম '।'পরদেশ '-এর নায়িকার কথায়,'  এরপরেই সেই পরিচালক আমার আর অজয়ের নামে গুজব রটাতে শুরুকরেন। বলেছিলেন, অজয় আর আমি নাকি সম্পর্কে রয়েছি। অথচ অজয় তখন সদ্য বিবাহিত।' সেই সময়ে ফিল্ম ম্যাগাজিনগুলোও যে এই খবর গোগ্রাসে গিলে ছেপেছিল সেকথাও উল্লেখ করেন এই অভিনেত্রী। পাশাপাশি আরও জানান ওই সময়ে এই মিথ্যা গুজব রটে যাওয়ার ফলে লজ্জায়,হতাশায় কুঁকড়ে গেছিলেন তিনি। তবে নিজের বক্তব্যের শেষে মহিমা জানাতে ভোলেননি তিনি আজও অজয়ের প্রতি কৃতজ্ঞ সেই দুঃসময়ে তাঁর পাশে থাকার জন্য। 

বন্ধ করুন