বাংলা নিউজ > বায়োস্কোপ > রশমি দেশাইয়ের মায়ের কাছে ক্ষমা চাইলেন মাহিরার মা!

রশমি দেশাইয়ের মায়ের কাছে ক্ষমা চাইলেন মাহিরার মা!

মাহিরা শর্মার মা সানিয়া শর্মা ক্ষমা চাইলেন রশমি দেশাইয়য়ের মায়ের কাছে

মাহিরার মা জানান 'বেডরুম' শব্দটি রশমির জন্য তিনি খারাপ ভাবে ব্যবহার করেন নি। তবুও যদি তাঁর খারাপ লেগে থাকে তাহলে তিনি ক্ষমাপ্রার্থী।


বিগ বস ১৩-র প্রতিযোগী মাহিরা শর্মার মা সানিয়া শর্মা ক্ষমা চাইলেন রশমি দেশাইয়য়ের মায়ের কাছে। পিঙ্কভিলাকে দেওয়া এক সাক্ষাত্কারে মাহিরার মা জানান 'বেডরুম' শব্দটি রশমির জন্য তিনি খারাপ ভাবে ব্যবহার করেন নি। তবুও যদি তাঁর খারাপ লেগে থাকে তাহলে তিনি ক্ষমাপ্রার্থী। সানিয়া শর্মা বলেন, আমি কোনওদিনই বেডরুম মানে খারাপ কিছু বোঝাতে চাই নি। সিদ্ধার্থের গোয়ার প্রসঙ্গে কথা শুনে আমি বলেছিলাম এবার সব ভিতরের খবর বাইরে আসবে। তাও যদি রশমির মায়ের কথাটা অপমানজনক মনে হয়, তাহলে আমি ক্ষমা চাইছি’।

পাশাপাশি তিনিও এত জানান রশমি দেশাইও নানাভাবে আমাকে আঘাত দিয়েছে। তিনি জানান, ‘রশমি মায়ের একবার ভেবে দেখা উচিত রশমি যখন একটি পুতুল বানিয়ে তাঁর নাম রেখেছিল মাহি এবং বলেছিল মাহি মরে গেছে’।

দিনকয়েক আগেই রশমি-সিদ্ধার্থের ঝগড়ার পর সিদ্ধার্থ শুক্লা জানিয়েছিলেন রশমি সবসময়ই তাঁর পিছু ধাওয়া করে থাকেন,এমনকি সিদ্ধার্থের পিছু নিয়ে তিনি গোয়া পর্যন্ত পৌঁছে গিয়েছিলেন। এই কথা শুনে রশমি কোনও প্রতিক্রিয়া দেন নি। তিনি গোয়া যান নি একথাও বলতে শোনা যায় নি সিদ্ধার্থ শুক্লার দিল সে দিল তক কো-স্টারকে। এরপরই এক সাক্ষাত্কারে সানিয়া শর্মা জানিয়েছিলেন রশমি তেমনটা করেন নি কারণ হয়ত এরপর সিদ্ধার্থ জাতীয় টেলিভিশনে বেডরুমের গল্প ফাঁস করে দিতে পারেন। রশমি হয়ত ভেবেছে সিদ্ধার্থ গোয়ার কথা অবধি বলে দিয়েছে, বেডরুম অবধি পৌঁছতেও ওর বেশি সময় লাগবে না। তাই চুপ থেকেছে’, টেলিচক্করকে দেওয়া এক সাক্ষাত্কারে বলেছিলেন মাহিরার মা।

রশমির মা রসিলা দেশাই এই ধরণের মন্তব্যের জন্য মাহিরার মায়ের কড়া সমালোচনা করে জানান, এটা তাঁর নিম্ন রুচির পরিচয়।

বিগ বসের ঘরে মাহিরা-পরশের ঘনিষ্ঠতা নিয়েও মুখ খুললেন মাহিরার মা। মাহিরা-পরশের বন্ধুত্ব চর্চার কেন্দ্রবিন্দুতে থেকেছে বিগ বস সিজন ১৩-তে। প্রসঙ্গত পরশ ছাবড়া বিগ বস হাউসে আসার আগে থেকেই অভিনেত্রী আকাঙ্ক্ষা পুরির সঙ্গে প্রেম সম্পর্কে আবব্ধ।

সানিয়া শর্মা জানান, ‘আমি পরশকে পছন্দ করি,বিগ বসের গোটা সফরে পরশ যেভাবে মাহিরার পাশে দাঁড়িয়েছে সেটা প্রশংসার যোগ্য। তবে কখনও কখনও মনে হয় পরশের মাহিরাকে নিজের খেলাটা খেলতে দেওয়া উচিত। ও প্রচন্ড কন্ট্রোল করে থাকে মাহিরাকে’।



বায়োস্কোপ খবর

Latest News

ঘাতক লুকিয়ে ছিল ঘরেই, বারাসতে কিশোর ফরদিন নবি খুনে জ্যেঠুকে গ্রেফতার করল পুলিশ ৮ জুলাই খোলা হবে না জগন্নাথ মন্দিরের রত্ন ভাণ্ডার, ASI-র দাবি ভুল, বললেন মন্ত্রী বাচ্চাদের ‘কুকুর ছানা’র সঙ্গে তুলনা!দুঃখপ্রকাশ করে ক্ষমা চাইলেন শাহিদ-পত্নী মীরা গরমে অসুস্থ চালক, বাস চালানোর সময় জ্ঞান হারালেন, অল্পের জন্য রক্ষা যাত্রীদের হাইকোর্টে জ্যোতিপ্রিয়র জামিনের তীব্র বিরোধিতা ইডির, ৪ দিন সময় দিল আদালত সুন্দরবনে এবার রোরো সার্ভিস, বিরাট সুবিধা হবে পর্যটকদের, বড় গাড়িও যাবে দ্বীপে আক্রমণের বড় ভরসা, ক্লেটন সিলভার সঙ্গে আরও এক বছরের চুক্তি করল ইস্টবেঙ্গল ডন-৩ আসছে খুব শীঘ্রই! ভক্তদের জল্পনার অবসান ঘটিয়ে কী জানালেন পরিচালক ফারহান? আইসিসি টি২০ বিশ্বকাপে নেত্রভালকরের শিকার জোড়া অধিনায়ক, তালিকায় আর কারা? 'কোনও অভিযোগ আসেনি', তাও কেন UGC-NET বাতিল? কবে নতুন পরীক্ষা? মুখ খুলল কেন্দ্র

T20 WC 2024

চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.