বাংলা নিউজ > বায়োস্কোপ > MahishasurMarddini: একফ্রেমে শাশ্বত, ঋতুপর্ণা, পরমব্রত, প্রকাশ্যে 'মহিষাসুরমর্দ্দিনী'র পোস্টার

MahishasurMarddini: একফ্রেমে শাশ্বত, ঋতুপর্ণা, পরমব্রত, প্রকাশ্যে 'মহিষাসুরমর্দ্দিনী'র পোস্টার

প্রকাশ্যে 'মহিষাসুরমর্দ্দিনী'র পোস্টার

MahishasurMarddini Poster Out: রঞ্জন ঘোষ পরিচালিত 'মহিষাসুরমর্দ্দিনী'তে অভিনয় করেছেন শাশ্বত চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, পরমব্রত চট্টোপাধ্যায় প্রমুখ। প্রকাশ্যে ছবির পোস্টার। আগামী ১১ সিনেমাহলে মুক্তি পাবে এই ছবি।

প্রকাশ্যে এল 'মহিষাসুরমর্দ্দিনী'র পোস্টার। আগামী ১১ সিনেমাহলে মুক্তি পাবে এই ছবি। ইতিমধ্যেই একাধিক ফিল্ম ফেস্টিভ্যালে প্রদর্শিত হয়েছে এই ছবি।

রঞ্জন ঘোষ পরিচালিত এই ছবিতে অভিনয় করেছেন শাশ্বত চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, পরমব্রত চট্টোপাধ্যায় প্রমুখ। ইতিমধ্যে ছবি ঘিরে শেষ মুহূর্তের প্রচার চলছে। যুগ যুগ ধরে যে অন্যায় নারীদের সঙ্গে হয়ে আসছে, এবং যা আজও অব্যাহত, সেই গল্পই বলেছে 'মহিষাসুরমর্দ্দিনী'। 

আরও পড়ুন: স্ত্রীর ইচ্ছেকে বেশি প্রাধান্য দেন আনন্দ, অস্ট্রিয়া থেকে আদুরে পোস্ট সোনমের

নিজের ইনস্টাগ্রামে ছবির পোস্টার শেয়ার করে অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় লেখেন, 'মহিষাসুরমর্দ্দিনী'র পোস্টার রইল আপনাদের জন্য। আমরা আসছি ১১ই নভেম্বর। সঙ্গে থাকবেন।' এই ছবিতে প্রথমবার পর্দা ভাগ করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত, শাশ্বত চট্টোপাধ্যায় ও পরমব্রত বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন: ‘আগুন লেগেছে বোনে বোনে!’ নেহা আর আয়েশার ছবির উত্তাপে জ্বলছে সোশ্যাল মিডিয়া

বেঙ্গালুরু আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে মনোনীত হয়েছিল 'মহিষাসুরমর্দ্দিনী'। ফিল্ম ফেস্টিভ্যালে পুরস্কারও জিতেছে এই ছবি। রান, ইজরায়েল, জাপান, চীন, ফিলিপাইন, কাজাখস্তান, কিরগিজস্তান, আফগানিস্তান, বাংলাদেশ এবং ভারতে মোট ১৩টি ছবির সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য নির্বাচিত হয়েছিল এই ছবিটি। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে ছবির ট্রেলার।

অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তও নেটমাধ্যমের পাতায় 'মহিষাসুরমর্দ্দিনী'র পোস্টার শেয়ার করেছেন। এবার সাধারণ দর্শকদের জন্য প্রেক্ষাগৃহে মুক্তি পাবে রঞ্জন ঘোষের নতুন এই ছবি।

বন্ধ করুন