বাংলা নিউজ > বায়োস্কোপ > একঝাঁক তারকাদের উদ্দেশে ক্ষোভ উগরে দিলেন রোহিত শেট্টি! ফাঁস করলেন এই গোপন খবর
রোহিত শেট্টি। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
রোহিত শেট্টি। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

একঝাঁক তারকাদের উদ্দেশে ক্ষোভ উগরে দিলেন রোহিত শেট্টি! ফাঁস করলেন এই গোপন খবর

  • প্রায়শই পাপারাৎজিদের ক্যামেরার লেন্সে ধরা পড়ে মন্দির কিংবা অন্য উপাসনা গৃহের বাইরে বিভিন্ন বলি-তারকাদের দান-ধ্যানের কীর্তি।এবার এই প্রসঙ্গেই তারকাদের একহাত নিলেন বিখ্যাত বলি-পরিচালক রোহিত শেট্টি।

প্রায়শই পাপারাৎজিদের ক্যামেরার লেন্সে ধরা পড়ে মন্দির কিংবা অন্য উপাসনা গৃহের বাইরে বিভিন্ন বলি-তারকাদের দান-ধ্যানের কীর্তি। কিংবা বৃদ্ধাশ্রমে সময় কাটানো থেকে শুরু করে পথচারীদের জন্য সমাজসেবার কাজে ব্যস্ত থাকা তারকাদের বিভিন্ন কর্মকান্ড। কে কতটা, কীভাবে, কোন কোন জায়গায় দেন ধ্যান করল সেইসব খবর এবং প্রচার জোরদার চলতে থাকে সোশ্যাল মিডিয়ায়। এবার এই প্রসঙ্গেই তারকাদের একহাত নিলেন বিখ্যাত বলি-পরিচালক রোহিত শেট্টি।

সম্প্রতি, সোশ্যাল মিডিয়া স্টার উইথ জ্যানিস শো-তে হাজির হয়েছিলেন রোহিত। সেখানেই গল্প-আড্ডার ফাঁকে কোনও রাখঢাক না করে 'সিম্বা' ছবির পরিচালক জানালেন তাঁর মতে বর্তমানে অন্যতম 'ট্রেন্ড' এই সমাজসেবামূলক কাজের জোরদার প্রচার করা। একঝাঁক বলি-তারকারাও কোনওরকম এই সুযোগ ছাড়তে নারাজ। খবরে থাকতে হবে যে। পুরো 'সিংঘম' মেজাজে রোহিত বললেন, ' আরে পাপারাৎজিরা জানে কিভাব্যে কোন তারকা কোথায় দাঁড়িয়ে দানধ্যান করছে? উত্তরটা সহজ, যে তারকা করছে ওই কাজ তিনিই আগে থেকে জানিয়ে দেন ফটোগ্রাফারদের! নইলে পাপারাৎজিরা জানবেই বা কীভাবে। অদ্ভুত! ব্যাস আর ওঁরা আসার পরেই সেই তারকাদের শুরু হয় সমাজসেবা'।

বিমানবন্দরের লাউঞ্জে বলি-তারকাদের 'এয়ারপোর্ট লুক' কিংবা জিমের বাইরে 'জিম লুক' নিয়েও নিন্দা শোনা গেছে এই জনপ্রিয় পরিচালকের গলায়। 'আগে একদম সাধারণভাবে, ক্যাজুয়াল পোশাকেই বিমানে চেপে বসতেন বলি-তারকারা। কিন্তু যেদিন থেকে এয়ারপোর্ট লুকের ব্যাপারটা এসেছে সেদিন থেকে এক লাফে খরচও বেড়েছে। নইলে আগে তো বলতে গেলে গেঞ্জি জাঙ্গিয়ার মতো সাধারণ পোশাকেই বিমানবন্দরে দেখা জেট এই তারকাদের। এখন জানে যে পাপারাৎজিরা থাকবে তাই সেইমতো শুরু হয়েছে এয়ারপোর্ট লুক আনার জন্য আলাদা খরচ! 'জিম লুক' এর ব্যাপারটাও প্রায় একই'।

বর্তমানে রণবীর সিং-কে নিয়ে 'সার্কাস' ছবির শ্যুটিংয়ে ব্যস্ত রোহিত। মুক্তির অপেক্ষায় রয়েছে 'সূর্যবংশী'। চলতি বছরেই অক্ষয় কুমার-ক্যাটরিনা অভিনীত এই ছবি মুক্তি পাবে বড়পর্দায়।

বন্ধ করুন