বাংলা নিউজ > বায়োস্কোপ > Maja Ma teaser: নেচে মুগ্ধ করলেন মাধুরী, এখনই শাশুড়ি হতে প্রস্তুত? প্রকাশ্যে ‘মাজা মা’র টিজার
মাজা মা টিজার: ছবিতে মায়ের ভূমিকায় অভিনয় করেছেন মাধুরী দীক্ষিত।

Maja Ma teaser: নেচে মুগ্ধ করলেন মাধুরী, এখনই শাশুড়ি হতে প্রস্তুত? প্রকাশ্যে ‘মাজা মা’র টিজার

  • অ্যামাজন প্রাইম ভিডিয়োর মাজা মা-এর প্রথম টিজার প্রকাশ্যে এসেছে। এতে মাধুরী দীক্ষিতকে একজন নৃত্যশিল্পী হিসাবে দেখানো হয়েছে, যে ছেলের বিয়ে করাতে প্রস্তুত।

মুক্তি পেয়েছে মাধুরী দীক্ষিতের আসন্ন ছবি 'মাজা মা'-এর টিজার। ছবিতে একজন নৃত্যশিল্পীর ভূমিকায় অভিনয় করেছেন বলিউডের ধক ধক গার্ল, যাকে তার ছেলের বিয়ের সিদ্ধান্তকে সমর্থন করতে হয়। নেটফ্লিক্স সিরিজ 'দ্য ফেম গেম'-এর পর এই ছবিটি মাধুরীর দ্বিতীয় ওটিটি রিলিজ।

টিজারের শুরুতে মাধুরীকে সাজানো ঘরে একা নাচতে দেখা গিয়েছে। তাঁর ছেলের ভূমিকায় অভিনয় করেছেন ঋত্বিক ভৌমিক। মাধুরীর ছেলের বান্ধবীর চরিত্রে রয়েছেন বরখা সিং। দুজনেই বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছে, কিন্তু মাধুরী তাঁদের বিয়ে নিয়ে প্রশ্ন তুলেছেন। এমনকি ছেলে ঋত্বিকের কাছে তাঁর প্রশ্ন, বরখার বাবা-মা এই সম্পর্ক নিয়ে খুশি কিনা। বরখার মা-বাবার রাজি থাকার কথা জানতে পেরে, নিজের আপত্তি যেন প্রকাশ করেন নায়িকা। এরপর? একজন আদর্শ ভারতীয় মায়ের ভূমিকায় রয়েছেন মাধুরী।

আরও পড়ুন: ‘আজ প্রথমবার কাঁদিয়ে দিলে রাজু ভাই’, শোকে কাতর হয়ে বললেন কপিল

‘মাজা মা’ একটি পারিবারিক গল্প। পরিচালনায় আনন্দ তিওয়ারি। চিত্রনাট্য লিখেছেন সুমিত বাথেজা। মাধুরী দীক্ষিত ছাড়াও এতে রয়েছেন গজরাজ রাও, ঋত্বিক ভৌমিক, বরখা সিং, সৃষ্টি শ্রীবাস্তব, রজিত কাপুর, শিবা চাড্ডা, সিমোন সিং, মালহার ঠাকুর এবং নিনাদ কামাত।

আরও পড়ুন: প্রয়াত কিশোর কুমারের ভাইঝি, না ফেরার দেশে বর্ষীয়ান অভিনেত্রী

আনন্দ তিওয়ারি তাঁর ছবি সম্পর্কে বলেছেন, 'আমি সত্যিই বিশ্বাস করি যে দর্শকরা আজ এমন বিষয়বস্তু খুঁজছেন যা তাঁদের দৃষ্টিকোণ থেকে তরতাজা, ভিন্ন এবং আধুনিক। দর্শকরা নতুন জেনার এবং নতুন অভিজ্ঞতা অন্বেষণ করতে চায় এবং 'মাজা মা'-এর মধ্যে সবটাই আছে।'

বন্ধ করুন