বাংলা নিউজ > বায়োস্কোপ > Sampurna-Ambarish: ফুলঝুরির 'সতীন' তিতির আর অম্বরীশের সম্পর্ক বহু পুরোনো! ছবি দেখেই ‘জিয়া নস্টাল’ দর্শকদের

Sampurna-Ambarish: ফুলঝুরির 'সতীন' তিতির আর অম্বরীশের সম্পর্ক বহু পুরোনো! ছবি দেখেই ‘জিয়া নস্টাল’ দর্শকদের

এখন-তখন! সম্পূর্ণা আর অম্বরীশ

Sampurna-Ambarish: বাংলা টেলিভিশনের হিট বাবা-মেয়ের জুটি অম্বরীশ-সম্পূর্ণা। ‘ধুলোকণা’র আগে আর কোন সিরিয়ালে দেখেছেন এঁদের বলুন তো? 

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের এক নম্বর সিরিয়াল ‘ধুলোকণা’। লালনের পরকীয়া দেখে যথারীতি বিরক্ত দর্শক। কিন্তু তাতে কী? টিআরপি তালিকায় চড়চড়িয়ে বাড়ছে ‘ধুলোকণা’র নম্বর। তিতির মানে অভিনেত্রী সম্পূর্ণা মণ্ডলের আগমনের পর থেকে আরও জমে উঠেছে ‘ধুলোকণা’র কাহিনি। তিতিরের ভূমিকায় এক্কেবারে পারফেক্ট সম্পূর্ণা। নিজ অভিনয় গুণে সাবলীলভাবে এই চরিত্রটি ফুটিয়ে তুলছেন বাংলা টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেত্রী। ‘করুণাময়ী রাণী রাসমণি’ সিরিয়ালের সুবাদে খ্যাতির শিখরে উঠে এসেছিলেন সম্পূর্ণা। তবে টেলিভিশনের পর্দায় দীর্ঘদিন ধরে কাজ করছেন অভিনেত্রী।

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মা দুর্গা’ থেকে সম্পূর্ণার অভিনয় কেরিয়ারের শুরু। এখনও স্কুলের গণ্ডি পার করেননি সম্পূর্ণা। তবে ইতিমধ্যেই একঝাঁক মেগায় কাজ করে ফেলেছেন। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ অভিনেত্রী, তাঁর ফলোয়ার সংখ্যাও নেহাত কম নয়। প্রায় দেড় লাখ মানুষ ফলো করেন তিতিরকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রী এমন একটি ছবি পোস্ট করেছেন যা দেখে দর্শকদের ‘জিয়া নস্টাল’।

‘ধুলোকণা’ ধারাবাহিকে অভিনেতা অম্বরীশ ভট্টাচার্যের মেয়ের চরিত্রে দেখা যাচ্ছে সম্পূর্ণাকে। অনস্ক্রিন বাবা-মেয়ের এই রসায়ন আদতে বহু পুরোনো। সেটাই ছবির মাধ্যমে তুলে ধরেছেন সম্পূর্ণা। অভিনেত্রীর শেয়ার করা ছবিতে দেখা গেল একটি বহু পুরোনো ছবিতে ছোট্ট সম্পূর্ণা আর অম্বরীশের, অন্য ছবিতে তিতির এবং ডাক্তার রোহিত। পুরোনো ছবিটি ‘গোয়েন্দাগিন্নি’ ধারাবাহিকের, অন্যটি ধুলোকণার।

জি বাংলার ‘গোয়েন্দাগিন্নি’ ধারাবাহিকে ইন্দ্রানী হালদারের দেওর (অম্বরীশ) মেয়ের চরিত্রে অভিনয় করতেন সম্পূর্ণা। অনেকটা সময় কেটে গেছে, তবে এই অনস্ক্রিন বাবা-মেয়ের রসায়ন ফিকে হয়নি একবিন্দুও। পাশাপাশি দুটি ছবি পোস্ট করে সম্পূর্ণা লিখেছেন, ‘তখন এবং এখন, বাবা-মেয়ে’। হ্যাশট্যাগে জুড়ে দিয়েছেন ‘গোয়েন্দা গিন্নি’ এবং ‘ধূলোকণা’।

এই পোস্টের কমেন্ট বক্সে মন্তব্যের ঝড়। কেউ লিখেছেন, ‘মেয়ে বড় হয়েছে, বাবা একইরকম আছে’। অন্য একজন লেখেন, ‘খুব মিষ্টি ফ্রেম, এবার গোয়েন্দা গিন্নি ২ চাই’।

সম্পূর্ণাকে লিড চরিত্রে শেষ দেখা গিয়েছে আকাশ আটের ‘হয়তো তোমারই জন্য’তে। এছাড়া স্টার জলসার ‘দুর্গা দুর্গেশ্বরী’তেও মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

আইপ্যাক কর্মী সেজে 'পকেট টাকা' হল হুমায়ুন কবীরের, মন্ত্রী করতে নেওয়া হল ঘুষ! চা পান করতে পছন্দ করেন, কিন্তু এই ‘চা’ শব্দের অর্থ জানেন কি ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল পরপর সিনেমায় ব্যর্থতা! ‘মিস্টার পারফেকশনিস্ট’ তকমা নিয়ে মুখ খুললেন আমির IPL-এর ব্যাটিং কোচ ঝড় তুললেন PSL-এ, পোলার্ড একাই ধ্বংস করলেন আফ্রিদির লাহোরকে সকালে ঘুম থেকে উঠলেই থাকবেন তরতাজা!জেনে নিন ভোরবেলা ঘুম থেকে ওঠার উপায় মহিলাদের এই সব ভিটামিনের ঘাটতি হলেই বিপদ! হতে পারে ব্রেস্ট ক্যান্সারও সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল IND vs ENG 4th Test: ভাবিনি দ্বিতীয় দিনেই বল এত নীচু হবে- কাঁদুনি মামব্রের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.