বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai: বরবেশে মোদক বাড়িতে হাজির রুদ্র! কিন্তু নিপা না ধারা, বিয়েটা হচ্ছে কার সঙ্গে?
রুদ্রর ছবি ঘিরে হইচই মিঠাই ভক্তদের
রুদ্রর ছবি ঘিরে হইচই মিঠাই ভক্তদের

Mithai: বরবেশে মোদক বাড়িতে হাজির রুদ্র! কিন্তু নিপা না ধারা, বিয়েটা হচ্ছে কার সঙ্গে?

  • রুদ্রদার সাথে কার বিয়ে হবে? পাত্রী কে? প্রশ্নের জবাব খুঁজছে মিঠাই ভক্তরা। 

এক টানা ৩৫ সপ্তাহ ধরে টিআরপি তালিকায় এক নম্বর স্থান ধরে রেখছে ‘মিঠাই’। লম্বা সময় ধরে প্রথম স্থান ধরে রাখতে ‘মিঠাই’ সফল, কারণ এই সিরিয়ালে টুইস্ট যেন কিছুতেই শেষ হয় না! ধারাবাহিকের মুখ্য জুটি ‘সিদাই’ তো রয়েইছে কিন্তু সিদ্ধার্থ-মিঠাইয়ের বাইরেও নন্দা-রাজীবের খুনসুটি, রাতুল-শ্রীতমার দাম্পত্যের টানাপোড়েন, তোর্সা-সোমের চক্রান্ত সবই সুপারহিট। আর মোদক পরিবারের ছোট কন্যে নিপার কাণ্ডকারখানা তো সর্বদাই চর্চায়। তাঁর মন এক জায়গায় কিছুতেই থিতু হয় না। আপতত, দাদার পুলিশ বন্ধুর প্রেমে হাবুডুবু খাচ্ছে সে। 

এসিপি রুদ্রর (ফাহিম মির্জা) প্রেমে নিপা (ঐন্দ্রিলা সাহা) পাগল তা কারুর অজানা নয়, প্রকাশ্যেই সেই প্রেম জাহির করে থাকে সে। কিন্তু নিপা-রুদ্রর মাঝে তৃতীয় ব্যক্তি হিসাবে কিছুদিন আগেই এন্ট্রি নিয়েছে ধারা (অর্কজা আচার্য)। পেশায় সেও পুলিশ অফিসার, পাশাপাশি রাজীব-রাতুলের বোনও হয় সে। সুতরাং মোদক পরিবারের সঙ্গে লতায় পাতায় জড়িয়ে তাঁর সম্পর্ক। ধারার প্রতি রুদ্রর টান কারুর নজর এড়ায়নি, রুদ্রদাকে পছন্দ করে ধারাও। আর এই ইকুয়েশন একদম পছন্দ নয় নিপার। নিপা-রুদ্রর সম্পর্কের ভবিষ্যত কী? তা স্পষ্ট নয়। রুদ্রর প্রতি নিপার টানকে ছেলেমানুষি বলেই মনে করে তাঁর পরিবার। কিন্তু নিপা নিশ্চিত রুদ্রদাকে সে ভালোবাসে। 

এতো কিছুর মাঝে আচমকাই ভাইরাল এক ছবি। সেখানে বরের সাজে দেখা মিলল রুদ্রর। পাশে দাঁড়িয়ে উচ্ছেবাবু আদৃত, রয়েছে স্যান্ডিও। এই ছবি দেখেই হইচই সোশ্যাল মিডিয়ায়। তবে কি মোদক বাড়িতে এবার বিয়ে লাগবে? কিন্তু রুদ্র কাকে বিয়ে করছে নিপাকে নাকি ধারাকে? 

ফ্যানেরা এই নিয়ে গভীর আলোচনা জুড়েছে। রুদ্রদার সাথে কার বিয়ে হবে? এর জবাব এখন কৌন বনেগা ক্রোড়পতির এক কোটির প্রশ্নের চেয়েও বেশি কঠিন ঠেকছে মিঠাই ভক্তদের কাছে!  কারুর মতে ধারার সঙ্গেই মানায় রুদ্রকে। আবার নিপার ভক্তরা সেই দাবি মানতে না-রাজ। 

কিন্তু আদৌ কি বিয়ে হচ্ছে? হ্যাঁ, অনেকেই ভাবছে গোটাটাই নিপার স্বপ্ন। যেভাবে স্বপ্নের দুনিয়ায় ভেসে বেড়ায় নিপা, তাতে এটা খুব বেশি অসম্ভব নয়। আবার এমনও হতে পারে সত্যিই রুদ্র বিয়ে করবে! সবটা ঘিরেই এখন ধোঁয়াশা, তবে এই টুইস্টের জন্য যে টানটান উত্তেজনা নিয়ে অপেক্ষা করতে দর্শকরা তা বলাই বাহুল্য। 

বন্ধ করুন