বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai: তোর্সা এবার মিঠাই-এর বড় জা! ‘টেস বুড়ি’কে বিয়ে করল সোম, হাঁ মোদক পরিবার
এবার মিঠাই-এর জা তোর্সা
এবার মিঠাই-এর জা তোর্সা

Mithai: তোর্সা এবার মিঠাই-এর বড় জা! ‘টেস বুড়ি’কে বিয়ে করল সোম, হাঁ মোদক পরিবার

  • তোর্সাকে মোদক বাড়ির লক্ষ্মী করে ঘরে আনল সোম। এবার? 

মিঠাই-এর সতীন হওয়ার ইচ্ছা বরাবরই ছিল তোর্সার। তবে এবার মিঠাই-এর জা হিসাবে মোদক বাড়িতে পা রাখতে চলেছে টেস। হ্যাঁ,মিঠাই-এর আসন্ন এপিসোডে এমনই ধামাকা হতে চলেছে। যদিও এটা খুব বেশি চমকে দেওয়ার মতো তা নয়, গত কয়েক সপ্তাহ ধরে ধারাবাহিক যে দিকে বাঁক নিচ্ছিল তাতে এটা বেশ কাঙ্ঘিত এটা মোড়। আশ্রমে মিঠাই আর সিদ্ধার্থর বিয়ে আটকে কম চেষ্টা করেনি সোম-তোর্সা। সেই সময়ই তোর্সার জন্য সোমের চিন্তা দেখে খটকা লেগেছিল দর্শক মনেও। আর মাস ঘুরতে না ঘুরতেই জল্পনা সত্যি হতে চলেছে। 

এমনতিেই সোমের আসল পরিচয় নিয়ে গল্পে জলঘোলা হচ্ছে, এর সঙ্গে গল্পে নতুন এন্ট্রি হিসাবে অর্কজাও শামিল হয়েছেন। কিন্তু টুইস্ট কিছুতেই কমছে না মিঠাই-এর কাহিনিতে। আসলে সপ্তাহের পর সপ্তাহ এক নম্বর স্থান ধরে রাখতে গেলে প্রতি মুূহূর্তেই তো নতুন চমক থাকতেই হবেই! 

সিরিয়ালের নতুন প্রমোতে দেখা যাচ্ছে, লক্ষ্মী পুজোর দিন বাড়ির অলক্ষ্মী বিদায় করতে যাচ্ছেন ঠাম্মি, সেই সময়ই বধূবেশে সোমের হাত ধরে মোদক বাড়িতে হাজির তোর্সা। সোম জানায়, 'লক্ষ্মী পুজোর দিনই মোদক বাড়ির লক্ষ্মীকে ঘরে নিয়ে এলাম… আমার স্ত্রী, তোর্সা'। টুকটুকে লাল বেনারসিতে সেজে তোর্সা,গলায় মালা, সিঁথিতে সিঁদুর, হাতে গাছকৌটো। মিঠাই-এর উদ্দেশে টেসের প্রশ্ন, ‘মিঠাই,তোমার বড় জা-কে বরণ করে ঘরে তুলবে না?’ গোটা পরিবারের কাছেই যে এই পরিস্থিতি প্রচন্ড বিভ্রান্তিকর তা স্পষ্ট তাঁদের অভিব্যক্তিতেই। 

ফ্যানেরা উত্তেজিত সিরিয়ালের নতুন প্রোমো দেখে। একজন লিখেছেন, ‘শেষ পর্যন্ত আমাদের ভয়টাই সত্যি হলো। এবার ‘মিঠাই’তে কী ধরনের টুইস্ট আসবে তা একমাত্র ডিরেক্টর আর তার লেখা স্ক্রিপ্টের উপর নির্ভর করছে'। অপরজন লিখেছেন, ‘টেস বুড়ি আর সোম যতই চেষ্টা করুক সিদাই-কে আলাদা করতে পারবে না’। অন্য এক মিঠাই ভক্ত লিখেছেন, ‘এবার অন্তত সিদ্ধার্থ আর সমরেশের শিক্ষা নেওয়া উচিত। দুজনে বড্ড বেশি ভরসা করে সোম আর তোর্সার উপর’। 

মোদক পরিবারের বড় বউমা হিসাবে তোর্সার আগমনের জেরে ঠিক কী মোড় নেবে সিরিয়ালের কাহিনি? সেইদিকেই তাকিয়ে মিঠাই-অনুরাগীরা। 

বন্ধ করুন