বাংলা নিউজ > বায়োস্কোপ > আচমকা বাড়ল তাপমাত্রা! গোয়ায় সুইম স্যুটে বোল্ড অবতারে ধরা দিলেন মালাইকা
মালাইকা আরোরা
মালাইকা আরোরা

আচমকা বাড়ল তাপমাত্রা! গোয়ায় সুইম স্যুটে বোল্ড অবতারে ধরা দিলেন মালাইকা

  • বোল্ড অবতারে মালাইকা।

করোনাভাইরাসের জন্য গত বছরটা কার্যত ঘরবন্দি থাকতে বাধ্য হয়েছেন বিশ্ববাসী। করোনার প্রকোপ থেকে রক্ষা পাননি অর্জুন কাপুর এবং মালাইকা অরোরাও। বলিউডের এই চর্চিত প্রেমিক জুটি কোভিড-১৯-এর শিকার হয়েছিলেন। গত সেপ্টেম্বরের শুরুতেই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন দু'জনে। অল্প কয়েকদিনের মধ্যেই সেরে উঠে কাজে ফেরেন মালাইকা ও অর্জুন। স্বস্তির নিঃশ্বাস নিতে গোয়ার সমুদ্র সৈকতে উড়ে গিয়েছেন এই সেলেব জুটি। 

বছর শেষের দিনগুলি এবং নতুন বছরের শুরু গোয়ায় বোন অমৃতার বাড়িতে ছুটি কাটিয়েছেন মালাইকা-অর্জুন। একাধিক ছবি পোস্ট করেছেন দু'জনে। তবে সম্প্রতি সুইম স্যুটে মালাইকার ছবি উত্তাপ বাড়াচ্ছে নেট নাগরিকদের। বোল্ড লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী। সেই ছবি শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে।

অভিনেত্রীর সুইম স্যুট পরা ছবিতে ভক্তদের কমেন্টের বন্যা বয়ে যাচ্ছে। অন্যদিকে, বছরের প্রথম দিনে বয়ফ্রেন্ড অর্জুন কাপুরের সঙ্গে ছবি পোস্ট করে অনুরাগীদের নতুন বছরের শুভেচ্ছা জানাতে দেখা যায় মালাইকাকে।

গোয়ার ক্যান্ডোলিম বিচে মালাইকার বোনের বাড়িতে ছুটি কাটাতে দেখা যায় অর্জুন-মালাইকাকে। নতুন বছর বেশ চুটিয়ে উপভোগ করতে দেখা যাচ্ছে এই তারকা জুটিকে।

বন্ধ করুন