বাংলা নিউজ > বায়োস্কোপ > বছর শেষে গোয়ায় ছুটি কাটাচ্ছেন অর্জুন-মালাইকা, ভাইরাল হল প্রেমিক জুটির সেলফি
অর্জুন-মালাইকা
অর্জুন-মালাইকা

বছর শেষে গোয়ায় ছুটি কাটাচ্ছেন অর্জুন-মালাইকা, ভাইরাল হল প্রেমিক জুটির সেলফি

  • মালাইকার ১৩ বছরের ছোট অর্জুন। তবে নিন্দুকদের বুড়ো আঙুল দেখিয়ে প্রেমে মজে রয়েছেন এই জুটি। 

২০২০ সাল জুড়ে করোনার জন্য ঘরবন্দি থেকেছেন বিশ্ববাসী। করোনার প্রকোপ থেকে রক্ষা পাননি অর্জুন-মালাইকা। বলিউডের এই চর্চিত প্রেমিক জুটি কোভিড-১৯-এর শিকার হয়েছিলেন। সেপ্টেম্বর মাসের শুরুতেই করোনাভাইরাসে আক্রান্ত হন দুজনে। অল্প কয়েকদিনের মধ্যেই সেরে উঠে কাজে ফিরেছিলেন মালাইকা ও অর্জুন। এবার একটু স্বস্তির নিঃশ্বাস নিতে গোয়ার সমুদ্র সৈকতে উড়ে গিয়েছেন এই সেলেব জুটি।

নতুন বছরকে গোয়াতেই স্বাগত জানাবেন তাঁরা, এর আগে রবিবার গোয়ায় একফ্রেমে পাওয়া গেল অর্জুন-মালাইকা এবং মালাইকার বোন অমৃতা আরোরাকে। নিজের ইনস্টা স্টোরিতে একসঙ্গে গ্রুফফি পোস্ট করেন অর্জুন। পাশাপাশি রেঁস্তোরার ঝলকও উঠে এসেছে অর্জুনের ইনস্টা স্টোরিতে।

গোয়ায় ছুটির মেজাজে অর্জুন মালাইকা
গোয়ায় ছুটির মেজাজে অর্জুন মালাইকা

এই ছবির ক্যাপশনে অর্জুন লেখেন- গোয়া ডায়রিজ। অন্যদিকে বোন অমৃতা আরোর সঙ্গেও বেশ কিছু মিষ্টি ছবি সোশ্যালে পোস্ট করেছেন মালাইকা। পানীয়র গ্লাস হাতে সমুদ্রের ধারের কাউচে বসে থাকতে দেখা গিয়েছে দুই বোনকে। ছবির ক্যাপশনে মালাইকা লিখছেন- ‘সানসাইন জুটি’।  ছবিতে মালাইকার দেখা মিলেছে হলুদ রঙের কাফতানে, অন্যদিতে কমলা ড্রেসে তাক লাগিয়ে দিলেন অমৃতা। 

সম্প্রতি হিমালয়ের কোলেও ভালোবাসার রঙ ছড়াতে দেখা গিয়েছিল অর্জুন-মালাইকাকে। হিমাচল প্রদেশের ধর্মশালায় ভূত পুলিশের শ্যুটিং সারছিলেন অর্জুন। আর দিওয়ালিতে প্রেমিককে সারপ্রাইজ দিতে সেখানে হাজির হন মালাইকা।

লকডাউনে অর্জুনের সঙ্গে ঘরবন্দি থাকাটা দারুণ অভিজ্ঞতা জানিয়েছেন মালাইকা। অভিনেত্রীর মনোরঞ্জনে কোনওরকম খামতি রাখেননি অর্জুন। গত বছরেই ইনস্টাগ্রামে নিজেদের প্রেম সম্পর্ককে স্বীকৃতি দেন অর্জুন-মালাইকা। 

বয়স সম্পর্কের ক্ষেত্রে কোনও বাঁধা হয়ে দাঁড়ায় না সেটা ভালোভাবে বুঝিয়ে দিয়েছেন এই জুটি। বয়সে অর্জুন, মালাইকার থেকে ১৩ বছরের ছোট। তবে নিন্দুকদের বুড়ো আঙুল দেখিয়ে দিব্যি খুশি রয়েছেন এই জুটি।

বিয়ের ব্যাপারে অর্জুন আগেই জানিয়েছেন, 'আমি বিয়ে করছি না। আমি বুঝতে পারি বিয়ে নিয়ে এত জল্পনা কিসের, আমার নিজের বাড়ির লোকই প্রশ্ন করে, তুই কবে বিয়ে করছিস? ভারতীয় সমাজব্যবস্থায় এটাই স্বাভাবিক। তুমি তিনদিনও কারুর সঙ্গে সম্পর্কে থাকলে মানুষ বলতে শুরু করে বিয়ে কবে করছো? বয়স বেড়ে যাচ্ছে, আর কত চিন্তা করবে? ৩৩ বছর বয়সটা ভারতের বেশিরভাগ মানুষের কাছে বিয়ে করে নেওয়ার বয়স। তবে আমি তা মনে করি না। আমার মনে হয় এখনও সময় রয়েছে। আমি নিজের সম্পর্ক লুকিয়ে রাখি নি, বিয়েটাও লুকিয়ে রাখব না'।

বন্ধ করুন