বাংলা নিউজ > বায়োস্কোপ > বিকিনিতে শুয়ে মালাইকা! সেদিকে পাত্তা না দিয়ে ইনস্টায় মন অর্জুনের, তারপর যা হল…

বিকিনিতে শুয়ে মালাইকা! সেদিকে পাত্তা না দিয়ে ইনস্টায় মন অর্জুনের, তারপর যা হল…

মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন অর্জুন আর মালাইকা। 

মলদ্বীপের নির্জনে একসাথে সময় কাটাচ্ছেন অর্জুন আর মালাইকা। আপাতত সেখানের ছবি তাঁদের সোশ্যাল মিডিয়ায় ভরা।

মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন মালাইকা আরোরা আর অর্জুন কাপুর। যদিও একসাথে কোনও ছবি দেননি সোশ্যাল মিডিয়ায়, তবে একার ছবি জমিয়ে শেয়ার করেছেন ইনস্টাগ্রাম স্টোরিতে। বেশ অনেকদিন পর ঘুরতে গেলেন এই তারকা জুটি একসাথে। 

বৃহস্পতিবার একটি মনোক্রোম সেলফি নিজের অ্যাকাউন্টে শেয়ার করে অর্জুন সবার কাছে জানতে চান, ‘বল তো কোথায় আছি?’ কিছুক্ষণ পর অবশ্য নিজেই দিয়ে দেন সেটার জবাব। মলদ্বীপের ফারি আইল্যান্ডের পাটিনা হোটেলকে ট্যাগ করে দেন লোকেশনে। 

এরপর অর্জুন আর মালাইকা নিজেদের, রিসর্টের, সমুদ্র ও সি-বিচের ছবি শেয়ার করতে থাকেন নিজেদের ইনস্টাগ্রাম স্টোরিতে। আর একদম শেষে একটু রহস্য করেই একসাথে থাকার কথা শেষমেশ জানিয়ে দেন ‘গুণ্ডে’ অভিনেতা। সুইমিং পুলের দিকে মুখ করে ছায়ায় বসে তোলা নিজের একটা ছবি দেন এবার। আর ক্যাপশনে লেখেন, ‘যখন সে দেখে ফেলে তুমি ঘুরতে এসেও ইনস্টাগ্রাম স্ক্রল করছ’। বোঝাই যাচ্ছে, অর্জুনের েই ছবি তুলে দিয়েছেন মালাইকাই।

অর্জুন কাপুরের ইনস্টা স্টোরি। 
অর্জুন কাপুরের ইনস্টা স্টোরি। 

বৃহস্পতিবার গোটা দিনে নিজের নানান আউটফিটের ছবি দিয়েছেন মালাইকা। প্রথমে প্রিন্টেড সাদা টপে একটি ছবি দেন মাল্লা। যেখানে নারকেল গাছের ফাঁক দিয়ে চোখে পড়ছে সমুদ্রের নীল জল। এরপর তাঁকে দেখা যায় জিমের পোশাকে। ঘুরতে গিয়েও শরীরচর্চার রুটিনে কোনও ফাঁকি দেননি! এরপর প্রিন্টেড কালো-হলুদ বিকিনিতে রোদ পোহানোর ছবি শেয়ার করে নিয়েছেন তিনি।

মলদ্বীপে ছুটির মেজাজে মালাইকা। 
মলদ্বীপে ছুটির মেজাজে মালাইকা। 

কিছুদিন আগেই ‘সুপারমডেল অফ দ্য ইয়ার’র হোস্ট হিসেবে দেখা মিলেছে তাঁর। সেখানে মিলিন্দ সোমনের সাথে কথা প্রসঙ্গে মালাইকা জানান, দাড়ি-গোঁফ ছাড়া ছেলে একেবারেই ভালো লাগে না তাঁর। সাথে এটাও জানান তাঁর এমন ছেলে পছন্দ যে খুব ভালো চুমু খেতে পারে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

জয়ের সেলিব্রেশন নর্দেকে উৎসর্গ দিমির, দিলেন লাল-হলুদকে গুঁড়িয়ে দেওয়ার হুমকিও কাঁথিতে বাবার আসনে দাঁড়াচ্ছেন সৌমেন্দু, কী বললেন তিনি? অগ্নিপরীক্ষায় শুভেন্দু ‘বড় পরিবারে সমস্যা থাকতেই পারে’, ‘জনগর্জন’ সভার প্রচার মিছিলে বললেন কুণাল বন্দুকে বের হল না দ্বিতীয় গুলি, আলিপুরদুয়ারে হাতির হানায় ফের মৃত্যু বনকর্মীর ‘বিজেপির শত্রু’, সৌমিত্রর নামে পড়ল পোস্টার, অন্তর্দ্বন্দ্বের তত্ত্ব তৃণমূলের বেহাত হতে বসেছিল খোদ মেয়রের বন্ধুর সম্পত্তি, নাগরিকদের সতর্ক করলেন ফিরহাদ কল্যাণ চৌবের সঙ্গে কি দূরত্ব ঘুচলো? আফগান ম্যাচের আগে স্টিম্যাচের পাশে AIFF 'এবার আর এদিক ওদিক হবে না, আশ্বস্ত করছি..' নীতীশের কথায় হেসে ফেললেন মোদী ‘ আপনি এসেছিলেন, আর আমি গায়েব হয়ে গিয়েছিলাম,’ নীতীশের কথায় মঞ্চে হাসি মোদীর ৬ কোটির ঘাটাল জলপ্রকল্প শুকনো খটখটে, চালু হয়নি ৩ বছরেও

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.