বাংলা নিউজ > বায়োস্কোপ > ভাইরাল মালাইকা-আরহানের ভিডিয়ো! নেটপাড়ার দাবি মায়ের পাশে দাঁড়াতে লজ্জা পায় ছেলে
ছেলে আরহানের সাথে মালাইকা। 
ছেলে আরহানের সাথে মালাইকা। 

ভাইরাল মালাইকা-আরহানের ভিডিয়ো! নেটপাড়ার দাবি মায়ের পাশে দাঁড়াতে লজ্জা পায় ছেলে

নেটপাড়ার দাবি মা মালাইকার সাথে ছবি তুলতে লজ্জা পায় আরবাজ-পুত্র আরহান।

পড়াশোনার জন্য বাইরে থাকেন মালাইকা আরোরা ও আরবাজ খানের ছেলে আরহান খান! তবে ছুটির আমেজে কিছুদিন আগেই ফিরেছেন দেশে। সেই সময় বিমানবন্দরে মা-ছেলের রিউনিয়নের ছবি-ভিডিয়ো ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। ছেলেকে আনতে একা মালাইকা নন, গিয়েছিলেন আরবাজও। তবে, সেই সময়তেও দেখা গিয়েছিল মায়ের থেকে বাবার সাথে বেশি সপ্রতিভ আরহান। অন্তত ভিডিয়ো দেখে সেরকমই দাবি তুলেছিল সোশ্যাল মিডিয়া। 

বড়দিনে পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়ল মা-ছেলে। সাদার ওপর লাল-কালো প্রিন্টের একটি শর্ট ড্রেস পরেছেন মালাইকা। খোলামেলা পোশাকে সেখানে দেখা গিয়েছে মালাইকাকে। আর আরহানের পরনে লাল প্যান্ট, কালো টি-শার্ট, কালো জ্যাকেট। ফোটোগ্রাফারদের অনুরোধে মালাইকার সাথে ছবির জন্য পোজ দিতে দাঁড়ান তিনি। তবে, ক্যামেরায় ধরা পড়েছে কিছুটা জড়তা রয়েছে আরহানের মধ্যে। আর সেখান থেকেই শুরু হয় ট্রোলিং।

একজন ইনস্টা ব্যবহারকারীর মন্তব্য, ‘একজন ভারতীয় মহিলাকে কি এমন পোশাক মানায়, আর তখন যখন তাঁর সাথে তরুণ ছেলে আছে’। আরেক নেটিজেন মনতব্য করেছেন, ‘মায়ের পাশে দাঁড়িয়ে ছবি তুলতে লজ্জা পাচ্ছে বেচারা ছেলেটা। ওকে পুরো আরবাজের মতো দেখতে।’

মালাইকা ও তাঁর ছেলেকে নিয়ে সোশ্যাল মিডিয়া ট্রোলিং।
মালাইকা ও তাঁর ছেলেকে নিয়ে সোশ্যাল মিডিয়া ট্রোলিং।

আরবাজ খানের সাথে ডিভোর্সের পর মালাইকা ছেলেকে নিয়ে আলাদাই থাকেন। এই নিয়েও একসময় কম ট্রোলিং হয়নি। এমনকী, অর্জুন কাপুরের সাথে সম্পর্ক, বয়সের ব্যবধান নিয়েও হয়েছে সমালোচনা। তবে সেসবে কখনোই পাত্তা দেন না মাল্লা!

বড়দিনটা পরিবারের সাথেই কাটিয়েছেন তিনি। বাবা-মা ও বোন অমৃতার সাথে একটা ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেও দেখা গিয়েছে মালাইকাকে। ক্রিসমাস স্পেশ্যাল লাঞ্চের আয়োজন করা হয়েছিল। আর যাতে নিমন্ত্রিত ছিলেন অর্জুন কাপুরও। 

বন্ধ করুন