বাংলা নিউজ > বায়োস্কোপ > Viral Video: করিশ্মার বাড়ির সামনে মুখ থুবড়ে পড়ছিলেন বেসামাল মালাইকা, ধরা পড়লেন ক্যামেরায়
পড়তে পড়তে নিজেকে সামলে নিলেন মালাইকা!

Viral Video: করিশ্মার বাড়ির সামনে মুখ থুবড়ে পড়ছিলেন বেসামাল মালাইকা, ধরা পড়লেন ক্যামেরায়

  • বেসামাল মালাইকার ভিডিয়ো ভাইরাল হল ঝড়ের গতিতে!

এখন পার্টি মুডে বলিউড। সবে গেল বড়দিন। সামনে নতুন বছর। এই সময়টা আনন্দের সাথেই কাটাতে চান বলি-তারকারা। কেউ কেউ ছুটিতে পাড়ি জমান বিদেশে, তো কেউ আবার বন্ধুর বাড়িতে বা কারও বাংলোয় মস্তি করেন রাতভর!

এবার করিনা কাপুর খান, করিশ্মা কাপুর, মালাইকা আরোরা আর অমৃতা আরোরা-- অর্থাৎ করিনার পুরো গার্ল গ্যাং রয়েছে মুম্বইতে। বড়দিনটা পরিবারের সাথেই কাটিয়েছে। তাই পরদিন দেখা করলেন একে-অপরের সাথে। আর সেই পার্টি থ্রো করেছিলেন করিশ্মা কাপুর নিজের বাড়িতে। যাতে এই চার বলি-কন্যার সাথে হাজির ছিলেন অর্জুন কাপুরও। 

তবে, করিশ্মার বাড়ির বাইরের একটা ভিডিয়ো ভাইরাল হয়েছে সম্প্রতি। যেখানে দেখা যাচ্ছে গাড়ি থেকে নামতে গিয়ে বেসামাল হয়ে পড়েন। আরেকটু হলে পড়েই যেতেন। সামলে নেন পাশে থাকা এক ব্যক্তি। আর এই ভিডিয়ো নিয়েই হল তুমুল চর্চা! সোশ্যাল মিডিয়া প্রশ্ন তুলল, ‘মালাইকা পার্টিতে যাওয়ার আগেই মাতাল ছিল নাকি’?

যদিও ভিডিয়োতে দেখা যাচ্ছে সেখানে উপস্থিত পাপারাৎজিদের মালাইকা নিজেই জানান পার্কং প্লেসের ঢালের জন্য তিনি ব্যালেন্স হারিয়েছিলেন। পরে নিজেকে সামলে নিয়ে হাসি মুখে ছবির জন্য পোজও দেন। 

বড়দিনটা মায়ের সাথে কাটিয়েছিলেন তিনি। ছেলে আরহানকে নিয়ে হাজির হয়েছিলেন সেখানে। উপস্থিত ছিল স্বামী ও দুই ছেলের সাথে বোন অমৃতা আরোরা ও প্রেমিক অর্জুনও। প্রসঙ্গত, করণ জোহরের বাড়ি থেকে পার্টি করে ফেরার পর করোনা পজিটিভ হয়েছিলেন করিনা কাপুর ও অমৃতা আরোরা। আর তাই করোনা থেকে সেরে ওঠার আনন্দও পালন করলেন একইসাথে।

বন্ধ করুন